কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভোটের লড়াই বুধবার, হিসাব মেলাচ্ছেন ভোটাররা রাশেদ হোসেন কচুয়ায় শ্রেষ্ঠ রোভার স্কাউট শিক্ষক নির্বাচিত কচুয়া উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ কুতুবদিয়া উপজেলা নির্বাচনে মধ্যরাতে শেষ হচ্ছে প্রচারণা,ভোটের লড়াই বুধবার মোহাম্মদ দ্বীপের পরিকল্পনা ও পরিচালনায় শেষ হলো অনলাইন নৃত্য উৎসব ২৪ বাংলাদেশ সেনাবাহিনী জনগণের আস্থা-বিশ্বাস অর্জন করেছে ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান শেয়ার বাজারে সূচকের বড় উত্থান, লেনদেন ছাড়াল ৮০০ কোটি টাকা চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করা নিয়ে যা বললেন জনপ্রশাসন মন্ত্রী আইএমএফ ঋণের তৃতীয় কিস্তি ৭০ কোটি ডলার মিলবে জুনে ঢাকায় আসছেন ভারতীয় পররাষ্ট্রস‌চিব নাগেশ্বরী পৌর যুব সংগঠনের আয়োজনে বাৎসরিক মিলনমেলা উৎসব নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার জয়পুরহাটে বাবা-ছেলেসহ পাঁচজনের যাবজ্জীবন জয়পুরহাটে ট্রাক্টর ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২ আহত-৪ জগন্নাথপুরে চলছে কৃষক ও কৃষাণীরা ধান গোলায় তোলার উৎসব বিএনপির জনসমর্থন নেই, তাই তারা নির্বাচনেও নেই: হানিফ দোয়ারাবাজারে শিলাবৃষ্টির তাণ্ডব। শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ পত্নীতলায় ৭ দফা দাবীতে ঔষধ ব্যবসায়ীদের সকাল সন্ধ্যা বন্ধ ধর্মঘট

দুর্গাপুরে মামতো ভইের হাতে ফুফাতো ভাই খুন



জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নেত্রকোনার দুর্গাপুরে মামাতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই মিলন মিয়া (৫০) খুনের ঘটনায় র‌্যাব-১৪, ময়মনসিংহ মামলার মূল আসামী সোহেল মিয়াকে (২১) চট্টগ্রামের রাঙ্গুনিয়া এলাকা থেকে গ্রেফতার করেছে ।



স্থানীয় এলাকাবাসী ও মামলা সূত্রে জানা যায়, দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের নগুয়া বাউরতলা গ্রামের মৃত আবু হানিফ কাজীর পুত্র মিলন মিয়া এর সাথে তারই মামাতো ভাই আসামী রাশিদ ও রাশিদের ছেলে সোহেল, মামুনের দীর্ঘদিন যাবৎ জমি-জমা নিয়ে বিরোধ ও আদালতে মামলা মোকদ্দমা চলে আসছিল।এরই জের ধরে গত ২রা ফেব্রুয়ারি সকাল ১০ টার দিকে ভিকটিম মিলন মিয়া বিরোধপূর্ণ জমিতে কাজ করছিলেন। খবর পেয়ে মামলার ১ নং আসামি সোহেল মিয়াসহ অন্যান্য আসামিরা জমিতে এসে মিলনকে এই জমিতে চাষ না করা ও জমি থেকে চলে যাওয়ার কথা বলে। এ নিয়ে তাদের মাঝে বাক-বিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে আসামিদের কাছে থাকা দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করলে ভিকটিম মিলন মিয়া মাটিতে লুটিয়ে পড়ে। ভিকটিমের ডাক চিৎকারে পরিবারের অন্যান্য লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে আসামীরা দৌঁড়ে পালিয়ে যায়। আশংকাজনক অবস্থায় তমিলনকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে দুর্গাপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ হত্যার ঘটনাটি নেত্রকোণা জেলাসহ সারা দেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।


এ ঘটনায় নিহতের স্ত্রী মোছাঃ সোমা খাতুন বাদী হয়ে সোহেল, মামুন ও তাদের পিতা রাশিদসহ ৪ জনকে আসামি করে দূর্গাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই আসামিরা পলাতক ছিল।মামলার প্রেক্ষিতে থানা পুলিশের পাশাপাশি র‌্যাব-১৪ ঘটনার ছায়া তদন্ত শুরু করে। তদন্তে বিভিন্ন তথ্য উপাত্ত¡ সংগ্রহ, বিশ্লেষণ ও আধুনিক প্রযুক্তি ব্যবহার করে আসামীর অবস্থান সনাক্ত করা হয়। র‌্যাব-১৪, ময়মনসিংহ ব্যাটালিয়নের উপ-পরিচালক অপারেশনস্ অফিসার মোঃ আনোয়ার হোসেন এর নেতেৃত্ব একটি আভিযানিক দল র‌্যাব-৭, চট্টগ্রামের সহায়তায় ১০ই ফেব্রুয়ারি ভোর রাতে চট্টগ্রামের রাঙ্গুনিয়া এলাকায় অভিযান পরিচালনা করে মিলন হত্যাকান্ডের প্রধান আসামী সোহেল মিয়াকে (২১) গ্রেফতার করে।গ্রেফতারকৃত আসামী সোহেলকে শনিবার দুপুরে আদালতে সোপর্দ করার নিমিত্তে নেত্রকোনা জেলার দূর্গাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও খবর







যে খাবার ব্লেন্ডার করা নিষেধ

৫২ দিন ২০ ঘন্টা ৩২ মিনিট আগে