কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভোটের লড়াই বুধবার, হিসাব মেলাচ্ছেন ভোটাররা রাশেদ হোসেন কচুয়ায় শ্রেষ্ঠ রোভার স্কাউট শিক্ষক নির্বাচিত কচুয়া উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ কুতুবদিয়া উপজেলা নির্বাচনে মধ্যরাতে শেষ হচ্ছে প্রচারণা,ভোটের লড়াই বুধবার মোহাম্মদ দ্বীপের পরিকল্পনা ও পরিচালনায় শেষ হলো অনলাইন নৃত্য উৎসব ২৪ বাংলাদেশ সেনাবাহিনী জনগণের আস্থা-বিশ্বাস অর্জন করেছে ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান শেয়ার বাজারে সূচকের বড় উত্থান, লেনদেন ছাড়াল ৮০০ কোটি টাকা চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করা নিয়ে যা বললেন জনপ্রশাসন মন্ত্রী আইএমএফ ঋণের তৃতীয় কিস্তি ৭০ কোটি ডলার মিলবে জুনে ঢাকায় আসছেন ভারতীয় পররাষ্ট্রস‌চিব নাগেশ্বরী পৌর যুব সংগঠনের আয়োজনে বাৎসরিক মিলনমেলা উৎসব নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার জয়পুরহাটে বাবা-ছেলেসহ পাঁচজনের যাবজ্জীবন জয়পুরহাটে ট্রাক্টর ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২ আহত-৪ জগন্নাথপুরে চলছে কৃষক ও কৃষাণীরা ধান গোলায় তোলার উৎসব বিএনপির জনসমর্থন নেই, তাই তারা নির্বাচনেও নেই: হানিফ দোয়ারাবাজারে শিলাবৃষ্টির তাণ্ডব। শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ পত্নীতলায় ৭ দফা দাবীতে ঔষধ ব্যবসায়ীদের সকাল সন্ধ্যা বন্ধ ধর্মঘট

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণচেষ্টার অভিযোগে করা মামলায় ইব্রাহিম (৩৫) নামের অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণচেষ্টার অভিযোগে করা মামলায় ইব্রাহিম (৩৫) নামের অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।


মঙ্গলবার (২ এপ্রিল) রাতে উপজেলার সদর ইউনিয়নের নলুয়াপাড়া গ্রামের চায়নামোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


বুধবার সকালে গ্রেফতার আসামিকে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্ত ইব্রাহিম উপজেলার সদর ইউনিয়নের নলুয়াপাড়া গ্রামের আব্দুল আলীর ছেলে।


পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, সোমবার (১ এপ্রিল) বিকেলে ভুক্তভোগী ছাত্রীকে (১৪) বাড়িতে একা পেয়ে প্রতিবেশী ইব্রাহিম ধর্ষণের চেষ্টা করেন। এসময় ভুক্তভোগীর চিৎকারে তার মা বাড়ির পাশের ক্ষেত থেকে দৌড়ে এলে ইব্রাহিম দ্রুত সেখান থেকে পালিয়ে যান।


এ ঘটনায় ওই রাতেই দুর্গাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে ভুক্তভোগীর পরিবার। পরে পুলিশ অভিযোগ আমলে নিয়ে মামলা রুজু করে।

ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা জানান, প্রতিবেশী হওয়ার সুবাদে তাদের বাড়িতে আসা-যাওয়া ছিল ইব্রাহিমের। ঘটনার দিন তার স্ত্রী বাড়ির পাশের ক্ষেত থেকে ছাগল আনতে গিয়েছিলেন। এ সুযোগে বাড়িতে ঢুকে ভুক্তভোগীকে ধর্ষণের চেষ্টা করে ইব্রাহিম। হঠাৎই মেয়ের চিকিৎকার শুনতে পেয়ে তার মা ছুটে আসেন।

Tag
আরও খবর







যে খাবার ব্লেন্ডার করা নিষেধ

৫২ দিন ২১ ঘন্টা ৯ মিনিট আগে