ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে যে তথ্য জানালো আবহাওয়া অধিদপ্তর ১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা দিল্লিতে তাপমাত্রা ছাড়িয়েছে ৪৭ ডিগ্রি, ৫ দিনের ‘রেড অ্যালার্ট’ সিরাজগঞ্জের দুই উপজেলায় ভোটগ্রহণ সম্পূর্ণ সাগরে মাছ ধরার ওপর ৬৫ দিনের নিষেধাজ্ঞা, দুশ্চিন্তায় কুতুবদিয়ার জেলেরা দেবহাটায় পোলিং এজেন্টকে ঢুকতে না দেয়ার অভিযোগ সাগরে মাছ ধরার ওপর ৬৫ দিনের নিষেধাজ্ঞা, দুশ্চিন্তায় কুতুবদিয়ার জেলেরা। কী সমস্যা হয়েছিল রাইসির হেলিকপ্টারের? এবার মিলল যে তথ্য দ্বিতীয় ধাপে নিয়ামতপুরে ৭৯ টি কেন্দ্রে চলছে ভোটগ্রহণ ঢাকা বোর্ডে এসএসসির ১ লাখ ৭৯১৪৮ খাতা চ্যালেঞ্জ লিভারপুলের নতুন কোচ স্লট প্রত্যাগত অভিবাসী কর্মীদের দক্ষ করে গড়ে তুলতে পলাশে সেমিনার অনুষ্ঠিত কক্সবাজারে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেপ্তার টেকনাফে ট্রাকচাপায় এনজিও কর্মকর্তা নিহত আজ ২য় ধাপে কক্সবাজারের ৩ উপজেলা পরিষদ নির্বাচন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় আসছেন আজ কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান 'আবুল হোসেন লিটন' রাশিয়ার প্রকৃত বন্ধু রাইসির মৃত্যু ‍‍`মহান ট্র্যাজেডি‍‍`: পুতিন বাজেট অধিবেশন শুরু ৫ জুন গরমের ক্লান্তি দূর করে যে খাবার

বিকাশের প্রতারককে ভ্রামামান আদালতের কারাদন্ড

মাহবুব আলম 

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুরে ভেদরগঞ্জে বিকাশ নাম্বারে কল করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগের ভিত্তিতে এক প্রতারককে আটক করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

 এ সময় প্রতারকের কাছ থেকে ভুক্তভোগী অভিযোগকারীর হাতিয়ে নেয়া অর্থ উদ্ধার করে তাকে ফেরত দেওয়া হয়েছে।

ভেদরগঞ্জ উপজেলা প্রশাসন সূত্রে জানাগেছে, শনিবার (৭ অক্টোবর) সকালে ভেদরগঞ্জ উপজেলার চরকুমারিয়া ইউনিয়নের এক মহিলা নির্বাহী অফিসার বরাবরে অভিযোগ করেন তার মেয়ে তাকে ৩ হাজার টাকা পাঠিয়েছে। এর পরে একটি নাম্বার থেকে বিকাশ অফিসের কথা বলে তিনি পিন নাম্বার চায়। পিন নাম্বার দেয়ার পরে তার বিকাশে থাকা টাকা চলে যায়।

 এর পরে ঐ অভিযোগের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন এর নেতৃত্বে থানা পুলিশ ও আনছার সদস্য মোঃ আবুল কালাম ও তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে অভিযান চালিয়ে মোঃ শাহাজালাল (৪০) কে আটক করে। সে একই উপজেলার চরকুমারিয়া ইউনিয়নের খাসগাজীপুর গ্রামের মোঃ সিরাজ বেপারীর ছেলে।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, আমরা প্রতিদিনই অভিযোগ পাচ্ছি যে বিকাশ প্রতারকদের কারণে সহজ সরল অসহায় মানুষ তাদের অর্থ খোয়াচ্ছে। আজ অভিযোগ পাওয়ার সাথে সাথে তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে অভিযান চালিয়ে শাহাজালালকে আটক করতে সক্ষম হই। এবং অভিযোগ কারির টাকা উদ্ধার করি। এবং তাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৭ দিনের জেল দিয়েছি।

তবে শাহাজালাল বলেন ফরিদপুরের একটি প্রতারক চক্রের হয়ে কাজ করে সে।

Tag
আরও খবর