ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেবে ইইউ সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর দিয়ে রসুন আমদানি আড়াই হাজার টন কমেছে সারাদেশে কবে হতে পারে বৃষ্টি, জানাল আবহাওয়া অফিস ২৩ নাবিক নিয়ে দেশের পথে এমভি আবদুল্লাহ বৃহস্পতিবার পর্যন্ত ছুটিই থাকছে শিক্ষাপ্রতিষ্ঠান জবি ফার্মেসী বিভাগের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ আল-আনফাল ফাউন্ডেশনের উদ্যোগে পথচারীদের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ সাতক্ষীরায় তীব্র তাপদাহে চিংড়ি ঘেরে মাছ মারা যাওয়ায় দিশেহারা চাষি যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় আইন প্রয়োগকারী সংস্থার তিন কর্মকর্তা নিহত মেসি ৭২২ আর রোনালদো ৭২১ হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৯ জনের মৃত্যু লাখাইয়ে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ ও দোয়া অনুষ্ঠিত। তীব্র গরমে কচুয়ায় স্কুল শিক্ষার্থীদের ভোগান্তি চরমে ‘বিগত উপজেলা নির্বাচনে আমাকে কারচুপির মাধ্যমে পরাজিত করা হয়েছিলো’ “ঐতিহাসিক মুজিবনগর দিবস ও বাংলাদেশের স্বাধীনতা” শীর্ষক আলোচনা সভা এবার এক লাফে যত কমলো স্বর্ণের দাম তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি পরিদর্শক থেকে এএসপি হলেন ৪৫ কর্মকর্তা অবৈধ বিদেশি ঠেকাতে কঠোর ভিসানীতির পরিকল্পনা

আজও মিলেনি লাশের পরিচয়, হয়েছে হত্যা মামলা



নৌ পুলিশ কর্তৃক উদ্ধার হওয়া লাশের পরিচয় এখনও পাওয়া যায়নি।

 


মঙ্গলবার (১৪ নভেম্বর) শরীয়তপুর নড়িয়া উপজেলা ঘড়িসার ইউনিয়নে সুরেশ্বর নৌ পুলিশ ফাড়ি ইনচার্জ মোঃ হযরত আলী মিলন এমন টি জানান।


পুলিশ সুত্রে যানাযায় গত ২৭ সেপ্টেম্বর শরীয়তপুর নড়িয়া থানাধীন মূলফৎগঞ্জ পাঁচগাও গ্রামের উত্তর পাশে পদ্মা নদীতে  অজ্ঞতানামা পুরুষ এর লাশ উদ্ধার করে সুরেশ্বর নৌ পুলিশ। তার আনুমানিক বয়স (৫০)। লাশটির কোন পরিচয় প্রাথমিক ভাবে না পাওয়ার কারনে, পিবিআই ও সিআইডি টিম চেস্টা চালায় পরিচয় উদঘাটনে। সত প্রচেষ্টায় ও পরিচয় মেলেনি। কারন পানিতে বেশিদিন থাকার কারনে লাশটি গলে যায়। পরে সুরেশ্বর নৌ পুলিশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করে। লাশের গায়ে সাদা পাঞ্জাবি, পরনে সাদা লুঙ্গি  ছিল। এ বিষয়ে নড়িয়া থানায় ২৭ সেপ্টেম্বর একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়, যার নাম্বার- ১৯। 


ময়না তদন্ত শেষে ডাঃগনের পিএম রিপোর্ট মতে অজ্ঞাত নামা লাশ টি আঘাত জনিত কারনে মৃত্যু হয়েছে মর্মে মতামত প্রদান করিলে সুরেস্বর নৌ পুলিশ ফাড়ির এসআই হাবিবুর রহমান বাদি হয়ে ১০ নভেম্বর নড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে। যার নং ০৮। 


এ বিষয় নড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান বলেন বিষয়টির সত্বতা সীকার করে বলেন এমন একটি ঘটনা ঘটেছে। এবং মামলা রেকর্ড হয়েছে।

Tag
আরও খবর