বাংলাদেশের জনগণ এখন মর্যাদা নিয়ে বিশ্ব দরবারে চলতে পারে: প্রধানমন্ত্রী গোদাগাড়ীতে কাভার ভ্যানের ধাক্কায় সাইকেল আরোহী নিহত আরও ২ দিন বাড়লো ‘‌হিট অ্যালার্ট’ অষ্টমবারের মতো কমলো স্বর্ণের দাম হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জনই গলাচিপার বদিউজ্জামান ফকিরের উপরে হামলা চালিয়ে থানায় ঢুকে উত্তাপ ছড়ালো ইঞ্জিনিয়ার আমিনুলের সমর্থকরা চৌদ্দগ্রামে আন্তঃজেলা অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার। সাভারের আশুলিয়ায় স্ত্রী কে হত্যার দায়ে স্বামী গ্রেফতার চৌদ্দগ্রামে ৪র্থ শ্রেনীর কর্মচারী পরিষদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। খুবিতে 'বি 'ইউনিটে গুচ্ছ ভর্তি পরীক্ষা আগামীকাল তৃতীয় ধাপের চন্দনাইশ উপজেলা নির্বাচনে ১০ জনের মনোনয়নপত্র জমা শ্রেষ্ঠ কলেজ শিক্ষক মনোনীত হলেন আমানত উল্লাহ সাতক্ষীরার কালিগঞ্জে দুইমাস ব্যাপী কম্পিউটার বেসিক এণ্ড নেটওয়ার্কিং প্রশিক্ষণের উদ্বোধন তীব্র তাপদাহে অতিষ্ঠ গোদাগাড়ীতে পথচারীদের মাঝে বিএনপি’র পানি ও স্যালাইন বিতরণ নিখোঁজের ১৯ মাস পর কঙ্কাল, ব্রেসলেট দেখে স্ত্রী শনাক্ত করলো স্বামীর লাশ জাতীয় পর্যায়ে খুলনা বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি কিনিকের স্বীকৃতি পেল দেবীপুর কমিউনিটি কিনিক লাখাইয়ে পিপাসার্থদের পাশে পথশিশু নিকেতন ফাউন্ডেশন। অভয়নগরের তা'লীমুল কুরআন মাদ্রাসায় আল্লাহর রহমত কামনা করে দোয়া অনুষ্ঠিত ১২ কেজির সিলিন্ডারের দাম কমলো ৪৯ টাকা উখিয়ার সীমান্ত থেকে ১০ জেলেকে অপহরণ আরাকান আর্মির

কুবিতে নিউ ইয়ার কনসার্টে আসছে দেশসেরা চার ব্যান্ড

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) মঞ্চ মাতাতে আগামী ৩১ জানুয়ারি ক্যাম্পাসে আসছে দেশসেরা চারটি সংগীত ব্যান্ড।


আসন্ন ব্যান্ড চারটি হলো অ্যাশেজ, সোনার বাংলা সার্কাস, এভোয়েড রাফা এবং বে অফ বেঙ্গল। বিষয়টি নিশ্চিত করেছে আয়োজক 'প্ল্যাটফর্ম' ব্যান্ডের লিড ভোকালিস্ট ইমাম হোসাইন মাসুম।


বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠে অনুষ্ঠিত হবে এই কন্সার্ট। এই চারটি ব্যান্ডের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠন প্রতিবর্তন এবং ব্যান্ড প্ল্যাটফর্মও পারফর্ম করবে।


এই বিষয় আয়োজক ইমাম হোসাইন মাসুম বলেন, লেটস ভাইব নিউ ইয়ার কনসার্ট বিশ্ববিদ্যালয়ের ব্যান্ড প্লাটফর্ম কতৃক আগামী ৩১ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল ফিল্ডে অনুষ্ঠিত হবে। আমাদের সামগ্রিক আয়োজনে লেটস ভাইব স্পন্সর হিসেবে আছে।


আমরা প্লাটফর্ম সবসময় শিক্ষার্থীদের সাথে নিয়ে, শিক্ষার্থীদের জন্য কাজ করতে চেয়েছি। এরই ধারাবাহিকতায় আমরা শিক্ষার্থীদের জন্য মনোমুগ্ধকর একটা সন্ধ্যা উপহার দিতে আমাদের এই প্রচেষ্টা। আমরা বিশ্ববিদ্যালয়ের সাবেক, বর্তমান সকল শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারী সকলের জন্য উন্মুক্ত করেছি। সকলের অংশগ্রহণ আমাদের এই প্রচেষ্টাকে সফল করতে সহায়ক হবে আমরা বিশ্বাস করি। আমরা সকলের সহযোগিতা চাই এবং প্লাটফর্ম যাতে ভবিষ্যতেও সবাইকে নিয়ে এমন সুন্দর আয়োজনের ধারাবাহিকতা বজায় রাখতে পারে সেজন্য সবার শুভকামনা প্রত্যাশা করি।


প্রসঙ্গত, গত বছরের ৩০ জানুয়ারী নতুন বছরের কন্সার্টে কুবিতে প্রথমবারের মতো আসে বে অফ বেঙ্গল। বাকি তিনটি সংগীত ব্যান্ড প্রথমবারের মতো কুবির মঞ্চ কাপাবে।

আরও খবর



হেনস্তার অভিযোগে পদত্যাগ ক্লাব সভাপতির

৯০ দিন ১৫ ঘন্টা ৪৯ মিনিট আগে




ভূমিকম্পে কুবির তিন আবাসিক হলে ফাটল

১৫২ দিন ১১ ঘন্টা ৬ মিনিট আগে


নতুন নেতৃত্বে কুবি থিয়েটার

১৬০ দিন ৭ ঘন্টা ২ মিনিট আগে