যে বিভাগে বইতে পারে ৮০ কিমি বেগের ঝড় ধর্মান্ধরা সমাজকে পিছিয়ে নিয়ে যাচ্ছে: ভূমিমন্ত্রী ৩ কোরাল বিক্রি হলো ৪০ হাজারে প্রোটিনের চাহিদা মেটাতে ডিম না মুরগির মাংস, কোনটি উপযোগী? ২০৫০ সালের মধ্যে মানুষের গড় আয়ু বাড়বে ৫ বছর: গবেষণা ঝিকিমিকি সাজে কানে ঐশ্বরিয়া, নেটপাড়ায় হাসির রোল ইসরায়েলকে সতর্ক করলেন ১৩ দেশের পররাষ্ট্রমন্ত্রী অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরত পাঠাবে যুক্তরাজ্য আমিরাতফেরত যাত্রীর কাছে মিলল সাড়ে চার কোটি টাকার সোনা ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী ডলারের প্রবাহ বাড়াতে ব্যাংকের এমডিরা যুক্তরাষ্ট্র যাচ্ছেন তীব্র তাপদাহের পর বড়লেখায় স্বস্তির বৃষ্টি যেদিন থেকে আবারও বৃষ্টি এআই জীবনধারা সহজ করলেও সভ্যতার জন্য ঝুঁকি: তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী আইপিএলে আবারও শাহরুখের দলে যোগ দিলেন সাকিব আবার ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট আদমদীঘিতে মোটরসাইকেল শোডাউন, দুই প্রার্থীর ২০ হাজার টাকা জরিমানা চিলমারীতে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে গ্রামীণ ব্যাংকের মালিকানা একার কারো নয়, এর মালিক সরকার ও ঋণ গ্রহীতারা" সাইফুল মজিদ উখিয়ায় গ্লোবাল ট্রেনিং সেন্টারে রোহিঙ্গা নিয়ে সেমিনার, ৩২ জন আটক

দোয়ারাবাজারে যুবকের জলন্ত লাস উদ্ধার

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় গলায় ফাঁস দিয়ে আল আমিন (২৯) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (৯ জুন ) বিকালে উপজেলার দোহালিয়া ইউনিয়নের ধর্মপুর গ্রামের নিজ ঘরের সোচ্চার ঘর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। আল আমিন ধর্মপুর গ্রামে রাইছ আলী পুত্র।


রবিবার (১১ জুন) পারিবারিক সূত্রে জানা যায়, বিকালে ঘরের বিতরে বাথরুমে গোসল করতে যান আল আমিন। তার স্ত্রী টাওয়াল দেওয়ার জন্য বাথরুমের বাহির থেকে ডাকাডাকি করেন।সারা সব্দ না পেয় তিনি ভিতরে ডুকে দেখেন তীরের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলছে আল আমিন। আল আমিনের স্ত্রী চিৎকারে পরিবারের অন্যান্য সদস্যরা এসে তাকে উদ্ধার করে ছাতক হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক সন্ধ্যা ৬-ঘটিকার সময় তাকে মৃত্যু ঘোষণা করেন। তার লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি গোসলের কথা বলে বাথরুমে কোনো এক সময় আত্মহত্যা করেছেন।


দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দেব দুলাল ধর বলেন, আল আমিন অভিমানে বা কি কারণে আত্মহত্যা করেছেন তা জানা যায় নি।

Tag
আরও খবর
দোয়ারাবাজারে শিলাবৃষ্টির তাণ্ডব।

১২ দিন ১৩ ঘন্টা ৪৬ মিনিট আগে





আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ

১৭৯ দিন ১৪ ঘন্টা ৪৫ মিনিট আগে


দোয়ারাবাজারে মাদকদ্রব্যসহ গ্রেফতার এক

১৯৭ দিন ২৩ ঘন্টা ৪ মিনিট আগে


৩০ বোতল ভারতীয় মদসহ ৩জন মাদক আটক

২৫৪ দিন ৯ ঘন্টা ৪১ মিনিট আগে