বাবার হত্যার বিচার চাই: এমপি আনারের মেয়ে সেচ্ছাসেবকলীগ নেতা সুমনের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ এনে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শহীদ হালিম-লিয়াকত বৃত্তির সনদ বিতরণ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন আওয়ামীলীগের ৫ নেতাকে হারিয়ে,পাঁচবিবি উপজেলাতে প্রথম নারী চেয়ারম্যান সাবেকুন নাহার শিখা আশাশুনিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় ২০টি বাড়ি ভাঙচুর, আহত-৫, আটক ১৩ লক্ষ্মীপুরে গাড়ি ভাংচুর সহিংসতার ঘটনায় মামলা কালিগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইসমাইল হোসেন নামে মাদ্রাসার ছাত্র নিহত সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে আন্তর্জাতিক প্রাণবৈচিত্র্য দিবস উপলক্ষে মানববন্ধন শৈলকুপায় নির্বাচন পরবর্তী সহিংসতায় ২০টি বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ, আহত ১৫, পুলিশ মোতায়েন বিশ্বকাপের প্রথম ম্যাচেই দাঁড়াচ্ছেন আম্পায়ার সৈকত গোলাপি কার্ড ব্যবহার হবে ২০২৪ কোপা আমেরিকায় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের মরদেহ উদ্ধার হয়নি: পশ্চিমবঙ্গ পুলিশ দেশ ও জনগণের কল্যাণে কাজ করার জন্য বৌদ্ধ নেতাদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান উখিয়ায় মাদকের চালান ক্রয়-বিক্রয়কালে আ-ই-স ; ই-য়া-বা ও নগদ টাকাসহ আটক-৪ ঈদগাঁওতে দেশের বৃহৎ ফার্নিচার কারখানায় ভয়াবহ আগুন, কোটি টাকার ক্ষয়ক্ষতি ঈদগাঁ’র নিহত ছফুর আলমের মরদেহ হস্তান্তর নিয়ামতপুরে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, পুনরায় ফরিদ আহম্মেদ নির্বাচিত রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে এসেছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী কক্সবাজার সুগন্ধা বিচে পালিত হলো বিশ্ব মেডিটেশন দিবস বাংলাদেশ ইতিহাস চর্চা পরিষদ'র উদ্যোগে মোহাম্মদ ইমাদ উদ্দীনের সম্মাননা স্মারক লাভ

দোয়ারাবাজারে বজ্রপাতে কৃষকের মৃত্যু

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার কচুবিল হাওড়ে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মোঃ ইসমাঈল (৪২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার লক্ষিপুর ইউনিয়নের তিলুরকান্দি গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।


বৃহস্পতিবার (১৫ জুন ) সকালে সাড়ে সাতটার দিকে কচুবিল হাওড়ে মাছ ধরতে যায় মোহাম্মদ ইসমাইল। হাওরে অবস্থান করাকালীন সময়ে প্রচন্ড বজ্রপাতের কবলে পড়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।


নিহতের বড় ভাই মোঃ ইসরাফিল আলী জানান, বৃহস্পতিবার সকাল ৭টার সময় কচুবিল হাওড়ে মাছ ধরতে যায়। সকাল আনুমানিক সাড়ে ৭টায় ঝড় ও বৃষ্টি আসলে ইসমাঈল হাওড়ে অবস্থান করাকালীন সময়ে প্রচন্ড বজ্রপাতের কবলে পড়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।


দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর বজ্রপাতে মৃত্যুর ঘটনা নিশ্চিত করে দৈনিক দেশচিত্রকে জানান, নিহতের বড়ভাই ইসরাফিল আলী ও তার পরিবারের লোকজনসহ নিকট আত্নীয়রা বিনা ময়না তদন্তে লাশ দাফনের জন্য লিখিতভাবে আবেদন করিলে বজ্রপাতের কবলে পড়ে মৃত্যুবরণ করায় উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনাক্রমে নিহতের পরিবারের নিকট এ লাশ হস্তান্তর করা হয়েছে।

Tag
আরও খবর




আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ

১৮৪ দিন ১ ঘন্টা ১৬ মিনিট আগে


দোয়ারাবাজারে মাদকদ্রব্যসহ গ্রেফতার এক

২০২ দিন ৯ ঘন্টা ৩৬ মিনিট আগে


৩০ বোতল ভারতীয় মদসহ ৩জন মাদক আটক

২৫৮ দিন ২০ ঘন্টা ১২ মিনিট আগে