নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ কমিউনিটি ব্যাংকে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনের মৃত্যু সহজ জয় দিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরু করলো বাংলাদেশ আগামী সপ্তাহে জর্ডানের বাদশাহ’র সাথে বৈঠক বাইডেনের সাধারন ভোটারদের আস্থা রশিদ ঠিকাদার জয়পুরহাটে দুই ছাত্রীকে বিয়ে, তৃতীয়জনকে কুপ্রভাব ৪০ ফিলিস্তিনি নারীকে সুখবর দিল বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ কুতুবদিয়ায় খেলাঘরের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কৃষ্ণচূড়ায় রঙ লেগেছে ঝড়-তুফানের আশঙ্কা , সতর্কসংকেত ৭ অঞ্চলে ট্যুরিজম বোর্ডের সঙ্গে কাজ করবে ডিএনসিসি বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ প্রস্তাবনা গৃহীত হলো জাতিসংঘে প্রান্তিক মানুষদের মূলধারায় নিয়ে আসতে চেষ্টা করা হচ্ছে: সমাজকল্যাণ মন্ত্রী গরমে মাইগ্রেনের যন্ত্রণা প্রতিকারে যা করবেন ফের টালিউডের সিনেমায় বাঁধন চৌদ্দগ্রামে চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা ও ফুলেল শুভেচছা. বড়লেখায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নিয়াজ উদ্দিন, শ্রেষ্ঠ শিক্ষক সনজিৎ কান্তি দেব মুক্ত গণমাধ্যম সূচকে দুই ধাপ পেছাল বাংলাদেশ নাগেশ্বরীতে অসহায় পরিবারের উপর হামলা ও ভাঙচুর ৬ জনের নামে মামলা

আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় উন্নয়ন ও শান্তি সমাবেশ করেছে দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগ। এ সময় বিভিন্ন সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। রবিবার (১৯ নভেম্বর) সন্ধা ৬টার দিকে দোয়ারাবাজার উপজেলা সদরের মাছিমপুর গ্রামবাসীর উদ্যোগে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।


বিএনপি ও জামায়াতের দেশবিরোধী কার্যক্রমের বিরুদ্ধে উন্নয়ন ও শান্তি সমাবেশের কথা বলা হলেও এই সমাবেশ ছিল উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার দাবি নিয়ে। উপস্থিত নেতারা সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে বর্তমান সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এমপিকে নির্বাচিত করতে ঐক্যের ডাক ঘোষণা করেন।

আগামী নির্বাচনে মুহিবুর রহমান মানিক এমপির পক্ষে নৌকার মনোনয়ন দাবি করেন তারা।


এ সমাবেশে নেতারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বাধাগ্রস্ত করতে রাজধানীতে সমাবেশের নামে বিএনপি-জামায়াত নৈরাজ্যের সৃষ্টি করেছে। এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগ নেতা ওউ পজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান আল তানভির আশরাফী চৌধুরী।


তিনি বলেন, আওয়ামীলীগ সরকারকে উৎখাত করতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে যাচ্ছে। এই ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। এ সময় তিনি আওয়ামীলীগ সরকারের উন্নয়ন তুলে ধরেন ও স্থানীয় সংসদ সদস্যের পক্ষে আগামী নির্বাচনে ভোট দাবী করেন।


হাজ্বী সিরাজুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত শান্তি সমাবেশে আরও বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা কৃষক লীগের সহ-সভাপতি বাবু গুরু দাস দে,উপজেলা আওয়ামিলীগ নেতা ও ইউপি সদস্য মিজানুর রহমান মিজু, আওয়ামীলীগ নেতা নুর উদ্দিন আহমদ,গোলাপ মিয়া,উপজেলা আওয়ামীলীগলর সদস্য আব্দুল হামিদ,উপজেলা কৃষকলীগের যুগ্ন আহ্বায়ক তাজুল ইসলাম,উপজেলা কৃষকলীগের সদস্য কবির মিয়া,দোয়ারাবাজার উপজেলা শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি আমরু মিয়া,উপজেলা আওয়ামিলীগের সদস্য বাবু সোনাধন দে,আওয়ামিলীগ নেতা আলা উদ্দিন,নদী ভাঙ্গন প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলাম, উপজেলা কৃষকলীগের যুগ্ম-আহ্বায়ক ফিরোজ আহমদ,আওয়ামীলীগ নেতা রিজু মিয়া,কৃষকলীগের সদস্য দুলাল মিয়া,আওয়ামীলীগ নেতা মাইন উদ্দিন,মাঈনুল ইসলাম,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শামিম হোসেন,ছাত্রলীগ নেতা এনামুল হাসান হৃদয়। সমাবেশপরিচালনা করেন মাওলানা আলী হায়দার।

Tag
আরও খবর


আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ

১৬৫ দিন ১৬ ঘন্টা ১০ মিনিট আগে



৩০ বোতল ভারতীয় মদসহ ৩জন মাদক আটক

২৪০ দিন ১১ ঘন্টা ৬ মিনিট আগে



গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা

২৮৩ দিন ১৯ ঘন্টা ২৪ মিনিট আগে