তাপপ্রবাহের সতর্কতা জারি যে ৫ বিভাগে আমাদের দিন আমরা যেকোন দলকে হারাতে পারি : শান্ত সরকার ও নাগরিকের মধ্যে অংশীদারিত্বের ওপর গুরুত্বারোপ তথ্য প্রতিমন্ত্রীর পররাষ্ট্রমন্ত্রীর সাথে জাপানের পার্লামেন্টারি ভাইস মিনিস্টারের বৈঠক ইতনা মাধ্য‌মিক বিদ্যালয় ও ক‌লেজ- এর গভ‌র্নিং ব‌ডি নির্বাচন অনু‌ষ্ঠিত ঘাটাইলের রসুলপুরে পানিতে ডুবে এক স্কুল ছাত্রের মৃত্যু নারীবান্ধব শিক্ষানীতির কারণে পাসের হারে এগিয়ে মেয়েরা: প্রধানমন্ত্রী কালিগঞ্জে কৃষ্ণনগর বাজারের সরকারী সম্পদ উদ্ধারে প্রশাসন নিরব থাকায়- ক্ষুব্ধ জনগণ কটিয়াদীতে ভোটগ্রহণ কর্মকর্তাগনের ২ দিন ব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত উখিয়ায় গাঁজাসহ বাবা-ছেলে আটক টেকনাফে আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ প্রার্থীকে জরিমানা শাহপরীরদ্বীপে র‌্যাবের অভিযান চালিয়ে ৫০ হাজার ইয়াবাসহ আটক-৩ আশাশুনির ওবায়দুল্লাহ হামদ-নাত প্রতিযোগিতায় খুলনা বিভাগ শ্রেষ্ঠ আশাশুনিতে চোলাই মদসহ গ্রেফতার- ৩ আশাশুনিতে কমিউনিটি গ্রুপের সদস্যদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত মহেশখালীর শাপলাপুরে টমটমের গ্যারেজের শর্ট সার্কিটে ২ জেলের মৃত্যু ময়মনসিংহ রেঞ্জে 'শ্রেষ্ঠ বিট অফিসার' নির্বাচিত ইসলামপুর থানার এএসআই আব্দুল হাদী নাগেশ্বরীতে অবাধে পাখি শিকারের দায়ে ৩ জনের জরিমানা সরিষাবাড়ীতে ইউনিয়ন পরিষদে ঢুকে মেম্বারকে মারধরের অভিযোগ এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছেন নারী সাংবাদিকের মেয়ে জাফিয়া ফারজানা

ফরিদপুর জেলায় কোনো অবরোধ থাকবে না : জেলা প্রশাসক

ফরিদপুর জেলায় কোনো অবরোধ থাকবে না বলে জানিয়েছেন ফরিদপুর জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার। অবরোধের প্রথম দিন মঙ্গলবার তিনি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পৌর ভবনের সামনে সন্ধ্যায় এক পথসভায় পরিবহন মালিক ও ব্যবসায়ীদের উদ্দেশে এ কথা বলেন।

তিনি এই অবরোধের সময় পরিবহন মালিক ও ব্যবসায়ীদের আশ্বস্ত করে বলেন, আপনাদের কোনো ক্ষয়ক্ষতি হলে এর দায়ভার সরকার বহন করবে। আইনশৃঙ্খলা বাহিনী আপনাদের পরিবহন চলাচলে চেইন অব কমান্ড এর মাধ্যমে গন্তব্যে পৌঁছে দেওয়া হবে। এরপরও যদি পরিবহন ও দোকানপাট বন্ধ রাখেন তাহলে আমরা আপনাদের অবরোধ পালনে মৌন সমর্থন রয়েছে বলে ধরে নিব। 

এ সময় আরও বক্তব্য রাখেন, কোর কমিটির সদস্য ফরিদপুর জেলা পুলিশ সুপার শাহজাহান পিপিএম, হাইওয়ে জেলা পুলিশ সুপার শাহিনুর আলম খান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিম উদ্দিন এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাদাত হোসেন, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, সাংগঠনিক সম্পাদক ও ফরিদপুর মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক হাজী সোবাহান মুন্সী, ভাঙ্গা বড় বাস মালিক সমিতির সদস্য বিমল চন্দ্র মজুমদার টোকন ও শাহিন আলম। 
Tag
আরও খবর