হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন

রাজবাড়ীর গোয়ালন্দে একই স্থানে একদিনে তিনটি সড়ক দুর্ঘটনা

রাজবাড়ীর গোয়ালন্দে একই স্থানে একদিনে তিনটি সড়ক দুর্ঘটনা
রাজবাড়ীর গোয়ালন্দে একই স্থানে একদিনে তিনটি সড়ক দুর্ঘটনা 


রাজবাড়ীর গোয়ালন্দে ঢাকা-খুলনা মহাসড়কে জমিদার ব্রিজ  এলাকায় একদিনে একই স্থানে  তিনটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে আকবর মল্লিক ( ৪৮) নামে এক বাইসাইকেল আরোহী মৃত্যুবরণ করেন ও হাসপাতালে নেওয়ার পর রনি মন্ডল (৩০) নামে তিনিও মৃত্যুবরণ করেন । এ ছাড়া গুরুতর আহত হন আরও ৭ জন।

শুক্রবার (২ ফেব্রুয়ারি)১ টা ৩০ মিনিট থেকে সন্ধ্যার পর্যন্ত  তিনটি সড়ক দুর্ঘটনা ঘটে।এই দুর্ঘটনার প্রতিবাদ এবং মহাসড়কে স্পিডব্রেকারের  দাবিতে স্থানীয় এলাকাবাসী ঢাকা-খুলনা মহাসড়কে গাছের খন্ড ফেলে আনুমানিক  দুই ঘণ্টা মহাসড়ক  অবরোধ করে রাখে। সন্ধ্যা সাতটার দিকে রাজবাড়ী সড়ক ও জনপথ বিভাগ গতিরোধকের কাজ শুরু করলে এলাকাবাসী মহাসড়ক থেকে অবরোধ তুলে নেয়। তবে মহাসড়কের তিনটি স্থানে অবরোধকারীর কিছু লোক তিন চারটি  গাড়ির গ্লাস ভাঙচুর করে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, শুক্রবার গোয়ালন্দ রেলগেট এলাকার আজাদ মন্ডলের ছেলে রনি মন্ডল (৩০)ও , স্ত্রী শিল্পী বেগমকে  (২৭) নিয়ে মোটরসাইকেলে করে গোধূলি পার্কের উদ্দেশ্যে  ঘুরতে বের হন। বিকেল সোয়া ৫টার দিকে বেড়িবাঁধ সড়ক থেকে গোয়ালন্দের জমিদার ব্রিজ এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে পৌঁছেন। এ সময় দৌলতদিয়া ঘাট থেকে ছেড়ে আসা ঝিনাইদহগামী এসডি পরিবহনের  সঙ্গে ধাক্কা লাগে। মোটরসাইকেল থেকে ছিটকে দুইজন পড়ে যান। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হওয়ায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে সন্ধ্যা সাতটার দিকে রনি মন্ডল মৃতবরণ করেন । এবং তার স্ত্রী শিল্পী বেগম  ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল হসপিটালে  চিকিৎসাধীন রয়েছেন। 


এদিকে মোটরসাইকেলটি বাসের ইঞ্জিনের সাথে আটকে গেলে প্রায় এক কিলো মিটার   পর্যন্ত টেনে নিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন তাৎক্ষণিকভাবে স্পিডব্রেকারের  দাবিতে মহাসড়কে গাছের খন্ড  ফেলে সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে।বিক্ষোপের  কারণে  মহাসড়কের দুই পাশে ৪-৫ কিলোমিটার যানজট তৈরি হয়। খবর পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা মুন্সী, ইউএনও জ্যোতি বিকাশ চন্দ্র, পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইফতেখারুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মুকিত সরকার, গোয়ালন্দ ঘাট থানার ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস ঘটনাস্থলে আসেন। ৭টার দিকে সওজ -এর লোকজন গতিরোধকের কাজ শুরু করলে অবরোধ তুলে নেন  এলাকাবাসী। তবে কিছু বিক্ষোপকারী  লোক মহাসড়কে থাকা এমএম পরিবহন, হানিফ পরিবহনসহ তিন চারটি  যাত্রীবাহী বাসের সামনের কাচ ভাঙচুর করে।

রনি মন্ডলের দুর্ঘটনার প্রায়  এক ঘণ্টা আগে বিকেল ৪টার দিকে জমিদার ব্রিজ এলাকায়  একটি দ্রুতগামী পরিবহনের ধাক্কায় ভ্যানচালককে ধাক্কা দেন, তিনি সহ - রাজবাড়ী সদর উপজেলার মহাদেবপুর এলাকার কাসেম আলী (৬৫) তার স্ত্রী আমেনা বেগম (৪১) এবং মোছা. মোহনা (১৪) নামের তিনজন গুরুতর ভাবে  আহত হন। তাৎক্ষণিক তাদেরকে  গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। 

এ দুর্ঘটনার প্রায় আড়াই ঘণ্টা আগে দুপুর ১ টা ৩০ মিনিটের  দিকে গোয়ালন্দ বাজার থেকে বাড়ি ফেরার পথে জমিদার ব্রিজ এলাকায় ঢাকাগামী গোল্ডেন পরিবহনের একটি বাসের ধাক্কায় কাপড় ব্যবসায়ী আকবর মল্লিক (৪৮) ঘটনাস্থলে মারা যান। তিনি রাজবাড়ী সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়নের মুকুন্দিয়া
আরও খবর