হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন

রাজবাড়ীর গোয়ালন্দে জুয়েল সাফল্য কোচিং সেন্টারের উদ্যোগে ১৪৫ জন শিক্ষার্থীদের মাঝে পরীক্ষার সামগ্রী বিতরণ।

রাজবাড়ীর গোয়ালন্দে জুয়েল সাফল্য কোচিং সেন্টারের উদ্যোগে ১৪৫ জন শিক্ষার্থীদের মাঝে পরীক্ষার সামগ্রী বিতরণ।

রাজবাড়ীর গোয়ালন্দে জুয়েল সাফল্য কোচিং সেন্টারের উদ্যোগে ১৪৫ জন শিক্ষার্থীদের মাঝে পরীক্ষার সামগ্রী বিতরণ।



রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় জুয়েল সাফল্য কোচিং সেন্টার এর আয়োজনে এসএসসি পরীক্ষার্থীদের   বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়।


শনিবার (৩ ফেব্রুয়ারি) সকাল দশটার সময় জুয়েল সাফল্য কোচিং সেন্টার এর আয়োজনে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনষ্ঠান অনুষ্ঠিত হয়। মোঃ ফরহাদুর রহমান (ফরহাদ) এর সভাপতিত্বে ও জুয়েল সাফল্য কোচিং সেন্টারের প্রাক্তন ছাত্র সাব্বির রহমান শুভ্র এর সঞ্চালনায় এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

এ সময় ১৪৫ জন এস এস সি পরীক্ষার্থীদের  মাঝে ফাইল কলম,পেন্সিল,পরীক্ষার রুটিন বিতরণ করা হয়। এ সময় আরো ৫ জন কৃতিশিক্ষার্থী  জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা স্মারক এবং মডেল টেস্টে ১ম,২য়,ও ৩য় স্থান অর্জনকারীর পুরস্কার এবং ৮জনকে বিশেষ মেধাতালিকায় পুরস্কার প্রদান করা হয়।

এ সময় এক শিক্ষার্থী বলেন,আমরা গোয়ালন্দের মাঝে  এমন একজন স্যার পেয়েছি যিনি আমাদের কথা সব সময় ভাবেন,আমরা কি করলে ভালো হবে সেই চিন্তা করেন।আবার গরীব মেধাবী ছাত্র ছাত্রীদের কাছ থেকে তিনি কখনও টাকা চেয়ে নেয়নি ।আমি মনে করি আমার প্রিয় স্যার একজন গুণী মানুষ তার কোনো তুলনা হয় না। আজ বুঝতে পারছি যে ফরহাদ স্যার এর শূন্যতা। আমাদের এ বিদায় যেনো কান্নার বিদায় না হয় এ বিদায় হবে আমাদের সাফল্যের বিদায় ।আমরা যেনো স্যারের কাছে  সুন্দর  একটি ফলাফল নিয়ে আসতে পারি।আমাদের প্রিয় ফরহাদ স্যার এর দীর্ঘায়ু কামনা করি।

এ সময় উপস্থিত ছিলেন, মোঃ মোস্তফা মুন্সি সভাপতি গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগ ও চেয়ারম্যান গোয়ালন্দ উপজেলা পরিষদ, মোঃ নজরুল ইসলাম মন্ডল পৌর মেয়র গোয়ালন্দ, মোঃ নুরুজ্জামান খান প্রাথমিক শিক্ষা অফিসার ,অধ্যক্ষ আঃ কাদের শেখ রাবেয়া ইদ্রিস মহিলা কলেজ, জীবন চক্রবর্তী সিনিয়র সহকারী শিক্ষক গোয়ালন্দ প্রপার হাই স্কুল, মোঃ ফজলুল হক প্যানেল মেয়র গোয়ালন্দ,মোঃ বাবর আলী প্রধান শিক্ষক উজানচর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও সভাপতি গোয়ালন্দ প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি, এস.এম সিরাজুল ইসলাম সার্জেন্ট অফিসার বাংলাদেশ বিমান বাহিনী, মোঃ  ফরিদুল ইসলাম উজানচর ইউনিয়ন পরিষদের মেম্বার ও ইঞ্জিনিয়ার মোঃ শফিক মন্ডলসহ প্রমুখ।


আরও খবর