হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন

রাজবাড়ী গোয়ালন্দে ডোনার্স ডে পালিত হয়েছে।

রাজবাড়ী গোয়ালন্দে ডোনার্স ডে পালিত হয়েছে।



রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় একটি স্বেচ্ছাসেবী সংগঠন গোয়ালন্দ ব্লাড ডোনার্স ক্লাব। গোয়ালন্দ ব্লাড ডোনার্স ক্লাবের আয়োজনে ডোনার্স ডে পালিত হয়েছে।



শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় রাজবাড়ী গোয়ালন্দে একটি স্বেচ্ছাসেবী সংগঠন গোয়ালন্দ ব্লাড ডোনার্স ক্লাব এর আয়োজনে ডোনার্স ডে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আপনার রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বন্ধন এই স্লোগানকে সামনে রেখে গোয়ালন্দ ব্লাড ডোনার্স ক্লাব ২০১৯ সালে ১৬ই ডিসেম্বরে যাত্রা শুরু করেন। এটি একটি অলাভজনক সংগঠন যা মানুষের সেবার কাজে সব সময় শ্রম দিয়ে থাকে। এই সংগঠন শুরু হয় গুটিকয়েক যুবক দিয়ে এখন তা প্রায় আট শত সদস্যের একটি সংগঠন হয়েছে। এই গোয়ালন্দ ব্লাড ডোনার্স ক্লাব এখন সারা বাংলাদেশেই রক্তদান করে থাকে। এই গোয়ালন্দ ব্লাড ডোনার্স ক্লাব করোণার সময় অক্সিজেনের ব্যবস্থা করে অনেকেরই জীবন বাঁচিয়েছিলেন এবং নিজস্ব অ্যাম্বুলেন্স এর ব্যবস্থা করে অনেকের হসপিটালে নিয়ে যেতে সহযোগিতা করে ছিলেন। এরই ধারাবাহিকতায় কাজ করে যাচ্ছেন গোয়ালন্দ ব্লাড ডোনার্স ক্লাব। গোয়ালন্দ ব্লাড ডোনার্স ক্লাবের আয়োজনে সকাল ১১ টায় টি শার্ট বিতরণ ও দুপুর ২ টার দিকে মধ্যাহ্ন ভোজের আয়োজন করেন ।এরপর তিনটার সময় বিশাল এক র‍্যালি গোয়ালন্দ প্রপার হাই স্কুল থেকে বের হয়ে গোয়ালন্দ উপজেলা মাঠ প্রাঙ্গনে এসে শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন,গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী,গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর পরিচালক ও গোয়ালন্দ ব্লাড ডোনার্স ক্লাবের সভাপতি মোঃ সেলিম মুন্সী, গোয়ালন্দ ব্লাড ডোনার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান মিলন, গোয়ালন্দ ব্লাড ডোনার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক কলিন্স পার্থ, গোয়ালন্দ ব্লাড ডোনার্স ক্লাবের কোষাধক্ষ মোঃ শফিক মন্ডল,গোয়ালন্দ পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল আহমেদ সজল,গোয়লন্দ ব্লাড ডোনার্স ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আরও খবর