নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার জয়পুরহাটে বাবা-ছেলেসহ পাঁচজনের যাবজ্জীবন জয়পুরহাটে ট্রাক্টর ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২ আহত-৪ জগন্নাথপুরে চলছে কৃষক ও কৃষাণীরা ধান গোলায় তোলার উৎসব বিএনপির জনসমর্থন নেই, তাই তারা নির্বাচনেও নেই: হানিফ দোয়ারাবাজারে শিলাবৃষ্টির তাণ্ডব। শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ পত্নীতলায় ৭ দফা দাবীতে ঔষধ ব্যবসায়ীদের সকাল সন্ধ্যা বন্ধ ধর্মঘট নানা আয়োজনে মিডওয়াইফারি দিবস পালন করেছে কক্সবাজার হোপ ফাউন্ডেশন কক্সবাজারে বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত কর্মবিরতিতে কক্সবাজার পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীরা একই কায়দায় ফোন নাম্বর ও সিরিয়াল লিখে এক রাতে ৮টি মিটার চুরি শুক্রবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি: শিক্ষা মন্ত্রণালয় আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির যতদিন সিম বন্ধ থাকলে মালিকানা চলে যায় দেশের বাজারে ফের বাড়ল সোনার দাম টেকনাফে চাঞ্চল্যকর মোস্তাক হত্যার রহস্য উদ্‌ঘাটন, আটক ৬ উখিয়া উপজেলা পুষ্টি সমন্বয় বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত কক্সবাজারে আবারো চালু হলো জোবাইক আগামীকাল স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে কক্সবাজারে ছাত্রলীগের সমাবেশ

রাজবাড়ীর গোয়ালন্দে এমপি পিএস এর নাম ভাঙিয়ে মহিলা নেত্রীর অসামাজিক ও অরাজনৈতিক কার্যকলাপ।

রাজবাড়ীর গোয়ালন্দে এমপি পিএস এর নাম ভাঙিয়ে মহিলা নেত্রীর অসামাজিক ও অরাজনৈতিক কার্যকলাপ।
রাজবাড়ীর গোয়ালন্দে এমপি পিএস এর নাম ভাঙিয়ে মহিলা নেত্রীর অসামাজিক ও অরাজনৈতিক কার্যকলাপ।

রাছবাড়ীর গোয়ালন্দ উজানচর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে নামধারী মহিলা আওয়ামীলীগ নেত্রী নাজমা আক্তার নাজু এর অসামাজিক ও অরাজনৈতিক কার্যকলাপ, ভাড়াটে সন্ত্রাসীদের দিয়ে ভূমি দখল, বিভিন্ন রাজনৈতিক ব‍্যক্তি ও রাজবাড়ী ১ আসনের এমপি মহোদয়ের পি এস এর নাম ব‍্যবহার করে এলাকার সাধারণ জনগণের উপর শারীরিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল ১০ টায় গণি শেখের পাড়া ইমাম বাড়ি মাঠ প্রাঙ্গণে উজানচর ইউপির ৮ নং ওয়ার্ডের হাবিল মন্ডল পাড়া, গণি শেখের পাড়া ও গফুর মন্ডল পাড়ার হাজারখানেক নারী-পুরুষ, যুবক-যুবতী এবং কিশোর-কিশোরীর উপস্থিতিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উত্তেজিত জনতা নাজমা আক্তারের বিভিন্ন অসামাজিক কার্যকলাপের ব‍্যানার, প্লাকার্ড ও পোষ্টার নিয়ে স্লোগান দেন। এসময় উপস্থিত এলাকাবাসির মধ্যে নাজমা আক্তার নাজন দ্বারা নির্যাতিত উপস্থিত আকলিমা বেগম, মমো, গোলনুর বেগম, কাদের মোল্লা, উম্বার শেখ, হোসেন শেখ, বিল্লাল শেখ, ফজল শেখ ও আওয়াল শেখ বক্তব্যে রাখেন। তারা জানান, নাজমা আক্তার নাজন এলাকার মধ্যে অসামাজিক কার্যকলাপে রাত-দিন ব‍‍্যস্ত থাকে, নিজেও অসামাজিক কাজ তো করেই আবার নিজের মেয়েদের দিয়েও করায়। আবার ক্ষমতাসীন দলের নাম ভাঙ্গিয়ে এলাকায় জমি দখল ও সন্ত্রাসী ভাড়া করে এনে নিরিহ লোকজনকে মারধর করে। আমরা অতিবিলম্বে এই অসামাজিক ও অরাজনৈতিক কাজের প্রতিবাদ জানাই এবং স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

স্থানীয় ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য কাদের মোল্লা বলেন, আজ দীর্ঘ ১০/১২ বছর ধরে এই নাজমাকে নিয়ে অনেক সালিশ-বিচার করেছি। এই মহিলা কারো কথা শোনে না। ওকে কিছু বলতে গেলেই আইনের আশ্রয় নিয়ে তার নামে নারী নির্যাতনের মামলা করে দেয়। দীর্ঘদিন ধরে নাজমা এলাকায় অসামাজিক কার্যকলাপ ও স্থানীয় নেতাদের কথা বলে এলাকায় জোর-জবর করে জমি দখল করে চলেছে। আমরা এলাকাবাসী নাজমার অসামাজিক কাজের জোর প্রতিবাদ জানাই। সেইসাথে অতি দ্রুত এই মহিলা ও ওর মেয়েদের শাস্তির দাবি জানাচ্ছি।

এ বিষয়ে নাজমা আক্তার নাজন মুঠোফোনে বলেন, যারা আমার নামে মানববন্ধন করেছে তারা একই পরিবারের লোকজন৷ তারা আমাকে মেরে বাঁচার জন্য এ মানববন্ধন করেছে। আমি এখন হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছি। তিনি আরও বলেন, আমার জমি নিয়েই এ ঝামেলা। হোমেশ নামে একজন প্রতিবেশী আমাকে মারধর করেছে।
আরও খবর