দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার অর্থ সংকটের কারণে আন্ত:বিশ্ববিদ্যালয় ভলিবল টুর্নামেন্টে দল পাঠাচ্ছেনা নোবিপ্রবি মৃত্যু জাল সনদ তৈরি করতেন মিল্টন সমাদ্দার উৎপাদনের লক্ষ্য মাত্রা ছাড়িয়ে গেলেও ২০০ বছরেও ভাগ্যের পরিবর্ত হয়নি চা শ্রমিকদের দেশব্যাপী শক্তিশালী বজ্রপাত, ব্যাপক শিলাবৃষ্টি কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস সরকারের সব উন্নয়ন-অগ্রগতি শ্রমিকদের হাত ধরেই: হানিফ শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী আগামীকাল শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন ভারতের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের সাথে খুবির এমওউ সাক্ষরিত নীলফামারীতে স্কুলছাত্রীর ঝু*লন্ত লা*শ উদ্ধার মহান মে দিবস উপলক্ষে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সোচ্চার ছিলেন সর্বদা; খাদ্যমন্ত্রী শার্শায় ডিবির অভিযানে গ্রেফতার ০১ ও ১ টি মোটরসাইকেল জব্দ টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার প্রসঙ্গঃ শ্রমিক দিবস ও শ্রমিকের অধিকার কালিগঞ্জে নির্বাচনী দায়িত্ব প্রদানে ব্যাপক স্বেচ্ছাচারীতার অভিযোগ উখিয়ায় আলাদিন গ্যাস পাম্পের বিরুদ্ধে গ্যাস কম দেওয়ার অভিযোগ উখিয়ার অপ্রতিরোধ্য জনপ্রতিনিধি জাহাঙ্গীর কবির চৌধুরী’র পদত্যাগ! থাইংখালীতে ‘মে দিবস’ উপলক্ষে রাজমিস্ত্রিদের র‍্যালি ও আলোচনা সভা

জয়পুরহাটে প্রাইভেট কারের ধাক্কায় প্রাণ গেল যুবকের: অপর আরোহী আশংকাজনক

জয়পুরহাটের ইটাখোলা-মোলামগাড়ী সড়কের বামনগ্রাম মোড়ে একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে প্রাইভেটকারে ধাক্কায়  মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে মোটরসাইকেলের অপর এক আরোহী। মারাত্নক আহত অবস্থায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার  দুপুর ১২ টার  দিকে এ দুর্ঘটনা ঘটে। 


নিহত মোটরসাইকেল চালক জেলার কালাই উপজেলার জিন্দারপুর ইউনিয়নের করিমপুর গ্রামের খাতিম সরকারের ছেলে কাওসার সরকার (২৫)। আহত মোটরসাইকেলের অপর আরোহী করিমপুর পূর্ব কুজাইল গ্রামের শেখ চঞ্চলের ছেলে শেখ রিফাত (২০ )। 


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, কাওসার ও রিফাত মোটরসাইকেলযোগে মোলামগাড়ী বাজার থেকে করিমপুর বাজারের দিকে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে একটি প্রাইভেটকার আসছিল। এসময় বামনগ্রাম এলাকায় একটি ট্রাক ওভারটেক করতে গিয়ে প্রাইভেটকারের সাথে ওই মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায় এবং প্রাইভেটকারের সামনের ডান পাশের অংশ ভেঙে যায়। এ ঘটনায় মোটরসাইকেক চালক ও আরোহী দুজনেই  গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের  চিকিৎসক কাওসারকে মৃত ঘোষণা করেন। আর রিফাতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

আরও খবর