ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন বরিশাল স্টেডিয়ামকে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়ামে পরিণত করা হবে-- প্রতিন্ত্রী জাহিদ ফারুক শামীম (এমপি) বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান।

কুষ্টিয়ায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

কুষ্টিয়ার সদর উপজেলার বটতৈল ইউনিয়নের বেপারীপাড়ায় নিজ বাড়িতে রাজ্জাক (৩৫) নামে এক বেকারি ডেলিভারিম্যানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


শনিবার (১৯ আগষ্ট) রাত সাড়ে ৮টায় মরদেহেটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 


নিহত রাজ্জাকের বাড়ি বটতৈল ইউনিয়নের বেপারীপাড়ায়। তিনি একই এলাকার নুরুল শেখের ছেলে। বিভিন্ন বেকারি প্রতিষ্ঠানের বিস্কুট দোকানে দোকানে ডেলিভারিম্যানের কাজ করতেন রাজ্জাক।


কুষ্টিয়ার জগতি পুলিশ ফাঁড়ি ক্যাম্পের এএসআই কামরুজ্জামান বলেন, নিহত রাজ্জাক নিজ ঘরের আড়ার সাথে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিল। তার পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিন থেকে চারদিন আগে এ মৃত্যুর ঘটনা ঘটেছে।


নিহতের মরদেহ অর্ধগলিত অবস্থায় উদ্ধার করে পুলিশ। আত্মহত্যা কিনা ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলেও জানান তিনি।


আরও খবর


কুষ্টিয়ায় ফেনসিডিলসহ আটক ৩

৮১ দিন ১ ঘন্টা ১৬ মিনিট আগে