নির্বাচন কমিশনের প্রতি মানুষের আস্থা ফিরেছে: ইসি আলমগীর প্রচণ্ড দাবদাহে কেন তরমুজ খাওয়া দরকার? দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী এবার ভারী বৃষ্টির আশঙ্কা, দ্রুত ধান কেটে ফেলার পরামর্শ ৮০ শতাংশ পরিপক্ব হলেই এবার যে দেশে হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় বিমানবন্দর আজ ৬০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস যে এলাকায় তীব্র গরমে মানবিক তিন আমল রাঙ্গাবালীতে ভেসে এলো যুদ্ধ জাহাজ ধ্বংসকারী সাবমেরিন টর্পেডো এবার শাকিব বিয়ে করছেন পরিবারের পছন্দে, জানা গেল পাত্রীর ঠিকানা আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী রাফায় ৩ বাড়িতে ইসরায়েলি বিমান হামলা, ১৩ ফিলিস্তিনি নিহত ইসরায়েলবিরোধী বিক্ষোভ থেকে গ্রেফতার মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী রাত ১১টার পর রাজধানীতে চায়ের দোকান বন্ধের নির্দেশ কঠোর হস্তে কিশোর গ্যাং দমনের সুপারিশ কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু বাজেট হবে জনবান্ধব নীলফামারীর নৃত্য উৎসবে স্পন্দন নৃত্য একাডেমির ৪ ক্ষুদে শিক্ষার্থীর রৌপ্য পদক অর্জন বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ আলীপুর ইউপি নির্বাচনে বিজয়ী লোহাগড়ায় সাবেক পুলিশ সদস্যর বাড়িতে বোমা সদৃশ ও কাফনের কাপড়ে মোড়ানো লাশ সাদৃশ্য পুতুল রেখেছে দুর্বৃত্তরা। বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা শাখার ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

মহেশপুরে ফেন্সিডিলসহ মাদক কারবারি আটক



ঝিনাইদহের মহেশপুর থেকে ৭২ বোতল ফেন্সিডিলসহ মাসুদ রানা নামের এক মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)। শুক্রবার(১৬ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে মহেশপুর পৌরসভার জমিদার এলাকা থেকে তাকে আটক করা হয়।আটককৃত মাসুদ রানা উপজেলার পাতিবিলা গ্রামের মৃত হজ্জেল হকের ছেলে।



এ তথ্য নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোহাম্মদ জুয়েল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মহেশপুরের জমিদার পাড়া এলাকায় মাদক কেনাবেচা হচ্ছে। সেসময় আমাদের একটি আভিযানিক দল সেখানে অভিযান চালিয়ে মাসুদ রানাকে ৭২ বোতল ফেন্সিডিলসহ আটক করে।আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মহেশপুর থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে আদালতে সোর্পদ করা ঝিনাইদহের মহেশপুর থেকে ৭২ বোতল ফেন্সিডিলসহ মাসুদ রানা নামের এক মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)। শুক্রবার(১৬ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে মহেশপুর পৌরসভার জমিদার এলাকা থেকে তাকে আটক করা হয়।আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মহেশপুর থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে আদালতে সোর্পদ করা হয়েছে।



আরও খবর



মহেশপুরে ফেন্সিডিলসহ মাদক কারবারি আটক

৭১ দিন ১৭ ঘন্টা ৩৫ মিনিট আগে



ভুট্টা ক্ষেতে মিলল ৪ কোটি টাকার সোনার বার

১০০ দিন ২২ ঘন্টা ৩৭ মিনিট আগে