ডোমারে রেড ক্রিসেন্টের পানি ও স্যালাইন বিতরণ বর্ণাঢ্য আয়োজনে হকৃবিতে প্রথম 'বিশ্ব ভেটেরিনারি দিবস-২০২৪ উদযাপিত ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে খাবার পানি, স্যালাইন এবং গামছা বিতরণ অনুষ্ঠিত মাদক ব্যবসায়ি, গরু চোরাকারবারি, অবৈধভাবে বালি উত্তোলনকারিদের বিরুদ্ধে কঠোর হতে হবে- হুইপ কমল দুর্নীতির মডেল উখিয়া পল্লীবিদ্যুৎ! উখিয়ার মরিচ্যাপালং উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্নঃ মনজুর মেম্বারের পূর্ণ প্যানেল জয়ী টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা ও গ্রেফতার পরেয়ানাভূক্তসহ আটক-৩ ২২ টি মোবাইল টীমের মাধ্যমে উখিয়ায় স্বাস্থ্য সেবা কার্যক্রম পরিচালনা করেছে এনজিও প্রান্তিক ‘কক্সবাজারের ১৫টি কমিউনিটি সেন্টার শিশুদের নিরাপদ আশ্রয়স্থল’ ৪ গুনীজনকে সম্মাননা দিলো সাংবাদিক সংসদ কক্সবাজার তীব্র তাপদাহে হাহাকার: উখিয়ার কুতুপালংয়ে পথচারীদের ক্লান্তি মেটালো যে উদ্যোগ কক্সবাজার পৌরসভার উদ্যোগে বিশুদ্ধ পানি বিতরণ অব্যাহত অপহৃত এনজিওকর্মীকে উদ্ধারে গিয়ে র‍্যাব- ডাকাতের গোলাগুলিতে নিহত এক কৃষক কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫ লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা মার্শার উদ্যোগে বৃক্ষরোপণ মহাতাঁবু জলসার মধ্যেদিয়ে শেষ হলো রায়গঞ্জ কাব ক্যাম্পুরী ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেবে ইইউ সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর দিয়ে রসুন আমদানি আড়াই হাজার টন কমেছে সারাদেশে কবে হতে পারে বৃষ্টি, জানাল আবহাওয়া অফিস ২৩ নাবিক নিয়ে দেশের পথে এমভি আবদুল্লাহ

সেন্টমার্টিনে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমাণ সামুদ্রিক প্রবাল ও ঝিনুক উদ্ধার

কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিনে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ সামুদ্রিক প্রবাল ও ঝিনুক উদ্ধার করেছে কোস্ট গার্ডের সদস্যরা।


বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা মো. সুয়াইব বিকাশ গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।


তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সেন্টমার্টিনের ছেড়া দ্বীপ থেকে সামুদ্রিক প্রবাল ও ঝিনুক কক্সবাজার পাচার করা হবে। এমন সংবাদের ভিত্তিতে বিসিজি স্টেশন সেন্টমার্টিন কর্তৃক ছেড়া দ্বীপ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় টেকনাফ সেন্টমার্টিন ছেড়াদ্বীপে কেয়াবনের ভিতর পাচারের উদ্দেশ্যে বস্তা অভিনব কায়দায় লুকিয়ে রাখা হয়। পরবর্তীতে কোস্টগার্ড সদস্যরা তল্লাশি চালিয়ে পরিত্যাক্ত অবস্থায় ৩০ বস্তা সামুদ্রিক প্রবাল ও ঝিনুক উদ্ধার করতে সক্ষম হয়।


তিনি আরো জানান, জব্দকৃত সামুদ্রিক প্রবাল ও ঝিনুক যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সেন্টমার্টিন পরিবেশ অধিদপ্তর এর প্রতিনিধি মো. আব্দুল আজিজ, সুপারভাইজার এর নিকট হস্তান্তর করা হয়েছে।

Tag
আরও খবর



বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবা উদ্ধার

২ দিন ২ ঘন্টা ২৬ মিনিট আগে