লাখাইয়ে ফ্রীল্যান্সার ও আইটি উদ্যোক্তা তৈরীর কার্যক্রম শুরু। সেনবাগে পানিতে ডুবে শিশুর মৃত্যু মধুপুরে সমলয় চাষে কম্বাইন্ডার হারভেস্টারে ধান কাটার উদ্বোধন রিজার্ভ নিয়ে চিন্তার কিছু নেই, আপদকালীন খাদ্য মজুত আছে: প্রধানমন্ত্রী বড়লেখায় সড়ক দুর্ঘটনারোধে থানার অফিসার ইনচার্জের সাথে নিসচা'র মতবিনিময় রেমাল চোখ রাঙাচ্ছে, আছড়ে পড়বে দক্ষিণাঞ্চলে জয়পুরহাট থেকে ইয়াবা সরবরাহ করার সময় ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক জেলা রেজিস্ট্রার কতৃক ৭নং আলগী ইউনিয়ন অতিরিক্ত দায়িত্ব নিকাহ রেজিস্ট্রার মোহাম্মদ উল্লাহকে দায়িত্ব পালনে বাঁধা নির্বাচনে৷ ভোট কারচুপির অভিযোগ বড় ভাইয়ের মৃ’ত্যুর দিনে চলে গেলেন ছোট ভাই, দুইজনই ছিলেন উপজেলা চেয়ারম্যান কালিগঞ্জে তিন সাংবাদিক লাঞ্ছিত ও ক্যামেরা ছিনতাইয়ের মামলায় দুই আসামি কারাগারে শেরপুরে নো-হেলমেট নো-ফুয়েল এ কার্যক্রমের উদ্বোধন করলেন পুলিশ সুপার আকরামুল হোসেন ফিলিস্তিনের রামাল্লায় দূতাবাস খুলছে কলম্বিয়া তানোরে ইউপি চেয়ারম্যানের মৃত্যুতে শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত কুতুবদিয়ায় দুপক্ষের সংঘর্ষে যুবক নিহত চা-শিল্পের নানা সংকট উত্তরণ ও নিম্নতম মূল্য ৩শ টাকা নির্ধারণের দাবি শ্রীমঙ্গলে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিয়েছে ১৪৩ দেশ টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামীকে গ্রেফতার জনপ্রিয়তার কারণে আনোয়ারুল আজিমকে তৃতীয়বার মনোনয়ন দেয়া হয়েছিলো: ওবায়দুল কাদের

ফ্রান্স আওয়ামী লীগ সভাপতির ঈদ পুনমিলনী

ঈদ পুনমিলনী



নোয়াকালী জেলার বেগমগঞ্জ উপজেলার জেনুইন কমিনিউটি সেন্টারে ফ্রান্স আওয়ামীলীগের সভাপতি এম.এ কাশেমের উদ্যোগে এক ঈদ পুনমিলনী অনুষ্ঠিত হয়। সোমবার দুপুর ১২টার দিকে উক্ত ঈদ পুনমিলনী অনুষ্ঠানে কেন্দ্রীয়, জেলা, থানা ও উপজেলার সকল ইউনিয়নের দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিগণ অংশ নেন। 


এসময় তিনি বলেন, একটি মহল দেশ বিদেশে জাতীয় স্বার্থ পরিপন্থি কর্মকান্ড চালিয়ে সরকারের উন্নয়ন কর্মকান্ডকে ভুলন্ঠিত করার জন্য নানাভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এই অপশক্তির বিরুদ্ধে উন্নয়ন ভোগী জনগণের পাশাপাশি দলীয় নেতাকর্মী সমর্থকদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। কারণ এ অপশক্তিকে পরাজিত করতে না পারলে দেশের স্বাধীনতা, মুক্তিযুদ্ধের চেতনাসহ বাংলার জনগণের বহু  ক্ষতি হয়ে যাবে। 


তিনি আরো বলেন, বেগমগঞ্জ আসনে দলীয় সভাপতি দেশরত্ম শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবে তার পক্ষে কাজ করতে হবে। অন্যথায় বেগমগঞ্জে বিগত ২০০১ থেকে ২০০৬ সন পর্যন্ত বিএনপি, জামাত জোট যেভাবে খুন, ধর্ষন, অগ্নি সংযোগ, লুটপাট, চাঁদাবাজীসহ যেসব অপরাধ মূলক কর্মকান্ড করেছিলো সেভাবে ভোগ করতে হবে। এসময় শত শত নেতা, কর্মী, সমর্থক তাঁর সাথে একাত্বতা পোষন করেন।