সাত জেলায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস চার ম্যাচ হাতে রেখেই রিয়ালের শিরোপা জয় শাহজালাল বিমানবন্দরে ৩ দিন ৩ ঘণ্টা করে ফ্লাইট ওঠানামা বন্ধ থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে যেসব নির্দেশনা আমাদের কাছে সব প্রার্থী সমান: ইসি রাশেদা কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী অসুস্থ কুতুবদিয়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ফরিদ তালুকদারকে জরিমানা কুতুবদিয়ায় অটোরিকশার ধাক্কায় ২ শিশু আহত গলাচিপায় ডায়রিয়ায় মৃত ২ প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন'র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বড়লেখায় রক্তদান যুবসমাজ ফাউন্ডেশনের আয়োজনে কুইজ প্রতিযোগিতা সম্পন্ন এ্যাড. তামিম হোসেন সোহাগ এর আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদ প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত জাতীয় পার্টি সেনবাগ উপজেলা শাখার ইউনিয়ন প্রতিনিধির মতবিনিময় সভা অনুষ্ঠিত শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন পিপিএম ৮০ কিমি বেগে ঝড়ের আভাস গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ ভোলায় দুই সন্তানের জননীর আত্মহত্যা। দেবিদ্বারে অসহায় পথ শিশুদের সেবামূলক সংঘঠনের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী বীরমুক্তিযোদ্ধা অমরেন্দ্র লাল এর প্রয়ান,রাষ্ট্রীয় মর্যাদায় অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন।

ইতালিতে ও ইউরোপের আসার প্রস্তুতি নিচ্ছেন , তাদের জন্য গুরুত্বপূর্ণ কিছু পরামর্শ

🇮🇹বাংলাদেশ থেকে ইতিমধ্যে অনেকেই ইতালিতে ও ইউরোপের আসার প্রস্তুতি নিচ্ছেন ,ও আসতেছেন তাদের জন্য গুরুত্বপূর্ণ কিছু পরামর্শ :-
🇪🇺 ইউরোপের মধ্যে বেশিরভাগই দেশের আইন মিল আছে, এ পরামর্শগুলো ইউরোপ যারা আসবেন তাদের জন্য….👎
❤️চেষ্টা করুন ভাষা শিখে আসতে ।
🧡ইতালিতে আসার পর সর্বোচ্চ চেষ্টা করবেন ইতালিয়ানদের সঙ্গে কাজ করার( বেতন কিছু কম হলেও)
💛এখানে এসে অনেকেই মদ বিয়ার পান করবেন ( হারাম না খেতে পরামর্শ রইলো) রাস্তা বা পার্কে না পান করে বাসায় খাবেন ! নয়তো জিঙ্গারি ( ঝাঝাবর বলবে ইতালিয়ানরা )
💚ইতালিয়ান ছেলে মেয়েদের লিপ কিস বা জরিয়ে ধরা এখানে খুবই স্বাভাবিক ব্যাপার কিন্তু আপনি তাকিয়ে থাকতে পারবেন না তাদের দিকে !
💙খবরদার শিশুদের কোন প্রকার চর থাবরা তো দূরে থাক চুখ লাল করে তাকাবেন ও না ( নন সি তুক্কা বামবিনো ) যত কিছুই হয়ে যাক শিশুদের কিছু বলা নিষেধ ইতালিতে 🔥
💜পাবলিক প্লেসে ঢেঁকুর তোলা থেকে বিরত থাকুন ( শুকর বলবে ) নাক ঝারতে পারবেন খাবার টেবিলে ও কিন্তু টিস্যু পেপার দিয়ে 😜
🖤চেষ্টা করুন রোম শহর থেকে উপরের দিকে বসবাস করার ( Firenze, Torino , Milano , Venezia )
🤎ডকুমেন্ট হলে ইউরোপের অন্যান্য দেশ গুলো ঘুরে আসুন ( শুধু কাজে জীবন শেষ করে দিয়েন না …🙏🏼)
❤️‍🩹 ইতালিতে আসলেই বন্ধু তৈরি করবেন এবং বন্ধুত্বের পরামর্শে নিজের জীবনকে এগিয়ে নিতে পারবেন।
❤️‍🔥 প্রথমে আপনার জীবনের যে কাজে আসবে যাচাই-বাছাই করবেন না পরবর্তীতে ভাল কাজ আপনার আসবে তখন আপনার জীবনকে পরিবর্তন করে দিবে অর্থনৈতিকভাবে।
🇮🇹 নতুন যারা আসবেন ঝগড়া বিবাদে লিপ্ত হবেন না এবং মারামারি ঝগড়া বিবাদ আপনার ইতালিতে ও ইউরোপে কোথাও ডকুমেন্ট হবেনা!
🌈আগামীতে যারা ইতালিতে আসবেন তাদের কে..
স্বাগতম ও অভিনন্দন
Tag
আরও খবর
THE KISSES | ANNA FERRIERO

১০৩ দিন ৯ ঘন্টা ৫ মিনিট আগে




ইতালি সিজনাল ভিসা ও কিছু কথা!

৩১৩ দিন ১২ ঘন্টা ৬ মিনিট আগে