প্রথম কন্যা সন্তানের বাবা হলেন বরিশালের সাংবাদিক জিহাদ রানা ইবিতে সাহিত্য সম্ভার কতৃক সাহিত্য মজলিস ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত বরিশালে সবজির দাম কিছুটা কম, চালের দাম কিছুটা ঊর্ধ্বমুখী ৮ ডিসেম্বর থেকে বরিশালের চরমোনাইতে মাহফিল শুরু ঘূর্ণিঝড় জাওয়াদে তালতলীর শুঁটকি পল্লীর জেলেদের বড় ধরনের ক্ষতির আশঙ্কায় মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের সপ্তম বছরে পদার্পণ ৫ বছরেও চালু হয়নি বরিশালে শতকোটি ব্যয়ের পানি শোধনাগার ধূমপানে সীসার জন্ম অতঃপর মৃত্যু বরিশালে প্রতিবন্ধী দিবস উপলক্ষে আর্থিক সহায়তা বিতরণ বরিশাল-চট্টগ্রাম রুটে প্রথম ট্রিপেই নৌযান চলাচলে দুর্ভোগে যাত্রীরা বরিশাল র‌্যাব-৮'র অভিযান : অস্ত্র-গোলাবারুদসহ পাঁচ জলদস্যু আটক কুড়িগ্রামে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালন ৫ বছর প্রেম, অত:পর বিয়ের পিঁড়িতে বর-কনে কক্সবাজার বিমানের ধাক্কায় গরু নিহত: বিমানবন্দরে সীমানা প্রাচীর নির্মাণ শুরু বরিশালে নবাগত ইউএনওকে নবাগত ইউপি চেয়ারম্যানের শুভেচ্ছা ববি’র ১২তম স্নাতক গণিত অলিম্পিয়াড’র পুরস্কার বিতরণ বরিশালে ২৫ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক হাবিপ্রবির ভর্তি বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত নতুন গান নিয়ে তরুণ কন্ঠশিল্পী আরিয়ান মেহেদী বরিশালে ইউএনও মুনিবুর রহমানের বদলি, মনিরুজ্জামানের যোগদান

নৌকার বিরুদ্ধে নির্বাচনী প্রচারণায় এসে জনগনের রেশানলে এলাকা ছাড়া পুলিশের এসআই

মোঃনাজমুল হাসান - গলাচিপা প্রতিনিধি

প্রকাশের সময়: 23-10-2021 01:59:58

Photo caption :


পটুয়াখালীর গলাচিপা উপজেলার গজালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে,স্বতন্ত্র  চেয়ারম্যান পদপ্রার্থী  হাবিবুর রহমান বিশ্বাসের পক্ষে নির্বাচনর প্রচারনায় এসে, জনগনের রেশনলে পড়ে এলাকা থেকে পলায়ন করেন মোঃনজরুল ইসলাম নামের পুলিশের একজন কর্মকর্তা।

তিনি বর্তমানে ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ চর আইচা থানার উপ-পরিদর্শক হিসেবে কর্মরত।

আজ ২২ অক্টোবর (শুক্রবার) বেলা ১২ টায় বাহের গজালিয়া গ্রামে নির্বাচনী প্রচারণায় এসে এ পরিস্থিতিতে পড়েন।একজন চাকরিরত পুলিশের কর্মকর্তা কিভাবে নির্বাচনী প্রচারণা করতে পারেন এই প্রশ্নের মুখে পড়ে দ্রুত তিনি এলাকার ত্যাগ করেন। এসময় এলাকাবাসী বিভিন্ন স্লোগান দিয়ে তাকে এলাকা থেকে তারিয়ে দেন।

তার নিজ বাড়ি পটুয়াখালীর গলাচিপা উপজেলার গজালিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডে।

এলাকাবাসীর দাবি, এসআই নজরুল ইসলাম তার বর্তমান কর্মস্থল ভোলা জেলার দক্ষিন আইচা থানা থেকে বিভিন্ন সময়  ছুটি না নিয়ে বিভিন্ন অজুহাতে স্পিডবোটের মাধ্যমে দ্রুত সময়ে নিজ এলাকায় এসে নিজের প্রশাসনিক ক্ষমতার দাপট দেখিয়ে  জনসাধারণকে ভয়ভীতি দেখাচ্ছেন এবং আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর বিপক্ষে বিভিন্ন ধরনের অপপ্রচার চালাচ্ছেন। এবং স্বতন্ত্র প্রার্থীর বিরোধীদের বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন।

বর্তমানে পুলিশের চাকরিতে থাকা অবস্থায়  একজন কর্মকর্তা কিভাবে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করতে পারে,এই প্রশ্ন এলাকার সচেতন মহলের।

এ বিষয়ে এলাকাবাসী পটুয়াখালী এবং ভোলা জেলা পুলিশ সুপার মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করেন এবং এসআই নজরুল ইসলামের যথাযথ শাস্তির দাবি জানান।


Tag