পটুয়াখালীর গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি পেতে তরুনী অনশন ভোলা থেকে ঢাকার উদ্দেশ্য ছেড়ে আসা লঞ্চ কর্নফুলি ৩ এ অগ্নিকান্ড আহত ০৭ সড়কে দুর্ঘটনা রোধে প্রতিদিন মোবাইল কোর্ট পরিচালনার নির্দেশ আজও ভালো নেই ঢাকার বাতাস! আগামী ২৯ মে লাখাই উপজেলা পরিষদ নির্বাচন। কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়েছে দ্বিতীয় স্ত্রী চট্টগ্রামে হিটস্ট্রোকে শিশুসহ ২ জনের মৃত্যু ডিপফেকের শিকার আমির খান ছুটলেন থানায় হেলিকপ্টার দুর্ঘটনায় কেনিয়ার সেনাপ্রধানসহ নিহত ১০ প্রধানমন্ত্রী ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন: অর্থমন্ত্রী কাতারের আমিরের নামে ঢাকায় সড়ক ও পার্ক, উদ্বোধন ২৩ এপ্রিল হিট অ্যালার্টে আরও ৭ দিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের দাবি ঝিনাইদহ জেলার পানি উঠছে না নলকূপে আনন্দ-উচ্ছ্বাসে মুসলিম কমিউনিটি মৌলভীবাজার এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি ঝিনাইগাতী উপজেলার ডেফলাই গ্রামের বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব হানিফ উদ্দিন মাস্টার আর নেই মনপুরায় খল থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার। বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার টেকনাফ সীমান্ত দিয়ে ২৪ ঘন্টায় আশ্রয় নিল ২৪ বিজিপি সদস্য

জুনে এশিয়ায় দুটি ম্যাচ খেলবে মেসির আর্জেন্টিনা

আগামী জুন মাসে বাংলাদেশে আসার কথা ছিল আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবল দলের। কিন্তু মাঠ প্রস্তুত না হওয়ায় সেই সফরটি বাতিল হয়ে গেছে।


তবে বাংলাদেশে না আসলেও জুন মাসে মেসিরা আসছেন এশিয়া সফরে। আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, এশিয়া সফরে আর্জেন্টিনার একটি ম্যাচের প্রতিপক্ষ নিশ্চিত হলেও অন্যটি এখনো হয়নি।


আগামী ১৫ জুন এশিয়ার মাটিতে আর্জেন্টিনা খেলবে একটি ম্যাচ। তবে সেই ম্যাচের প্রতিপক্ষ কে হবে নিশ্চিত হওয়া যায়নি। ফুটবল সাংবাদিক গাস্তন এদুলের বরাতে টিওয়াইসি জানিয়েছে, ১৫ জুনের ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ হবে চীন বা অস্ট্রেলিয়া। এর চারদিন পর অর্থাৎ ১৯ জুন আর্জেন্টিনা খেলবে ইন্দোনেশিয়ার বিপক্ষে।


১৫ জুনের ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ চীন হওয়ার সম্ভাবনাই বেশি। কোনো কারণে চীনা ফুটবল ফেডারেশনের সঙ্গে আলোচনা সফল না হলে আর্জেন্টিনার প্রতিপক্ষ হবে অস্ট্রেলিয়া। দুটি ম্যাচই হচ্ছে ফিফা উইন্ডোতে।

আরও খবর
6621bdf094948-190424064224.webp
কবে আসছেন ডি মারিয়া, যা জানা গেল

১ দিন ৫ ঘন্টা ২৯ মিনিট আগে



661cf2a73dd11-150424032559.webp
টাইগারদের নতুন কোচ নাথান কেলি বাংলাদেশে

৪ দিন ২০ ঘন্টা ৪৬ মিনিট আগে



66180fc30ee18-110424102851.webp
টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ এবাদতের

৮ দিন ১৩ ঘন্টা ৪৩ মিনিট আগে