আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন প্রতিষ্ঠার ৭৫তম বছর বর্ণাঢ্যভাবে উদযাপন করবে আওয়ামী লীগ সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী চবি শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি অধ্যাপক ড মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড এবিএম আবু নোমান হিটস্ট্রোকে সারাদেশে ১১ জন নিহত বিমানবন্দরে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আটক শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক জ্বালানি তেলের নতুন দাম নির্ধারণ ২ নম্বর সংকেত, রাতেই ৮০ কি.মি বেগে ঝড়ের পূর্বাভাস যে এলাকায় সৈয়দকাঠী মানব কল্যাণ যুব সংগঠনের আয়োজনে তৃষ্ণা নিবারন চেষ্টা কালিগঞ্জ কলেজ মোড় টু বালিয়াডাঙ্গা রোডে অবৈধ ডাম্পারের জন্য অতিষ্ঠ সাধারণ মানুষ কালিগঞ্জ কলেজ মোড় টু বালিয়াডাঙ্গা রোডে অবৈধ ডাম্পারের জন্য অতিষ্ঠ সাধারণ মানুষ শ্যামনগরে বাঘ সংরক্ষণে গণসচেতনায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা সাতক্ষীরার তালায় মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হলেন মুরশীদা পারভীন পাপড়ি সারিয়াকান্দিতে অবৈধভাবে বালু উত্তোলনে জরিমানা সাতক্ষীরায় উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম হলে চাকরিচ্যুত করে জেলে পাঠানো হবে: ইসি হাবিব টাঙ্গাইলের মধুপুরে প্রথম ধাপে ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত অধ্যাপক আজিজ স্যারের ৩৩ বছরের শিক্ষকতা জীবনের আজ কর্মদিবসের শেষ দিন সুন্দরবনে খালে ভাসছে বাঘের দেহ টেকনাফে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী অপহরণ ও এনজিও কর্মী নিখোঁজ

দোয়ারাবাজারে প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিক্ষিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে লিয়াকতগঞ্জ স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক আব্দুল কাদির খোকার বিরুদ্ধে একই প্রতিষ্ঠানের জনৈকা শিক্ষিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে । এ ঘটনায় দোয়ারাবাজার থানায় লিখিত অভিযোগ দেন ভুক্তভোগী ওই শিক্ষিকা ।


১ জুন বৃহস্পতিবার দুপুরে অভিযুক্ত প্রধান শিক্ষকের অফিসকক্ষে ঘটনা ঘটে । অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত প্রধান শিক্ষক আব্দুল কাদির খোকা নিজ প্রতিষ্ঠানে কর্মরত যুক্তিবিদ্যার জনৈকা শিক্ষিকার( প্রভাষক) সাথে অবৈধ শারীরিক সম্পর্ক গড়ে তুলতে নাছোরবান্দা হয়ে ওঠেন । স্বামী প্রবাসে থাকার সুবাদে গত এক বছর ধরে যৌন নির্যাতনসহ তাকে কুপ্রস্তাব দেন তিনি । সম্ভ্রমহানির ভয়ে ও সতীত্ব রক্ষার্থে প্রধান শিক্ষকের কুপ্রস্তাবে সাড়া না দিয়ে এক সন্তানের জননী ওই শিক্ষিকা( প্রভাষক) সমাজে মুখ না খুলে কৌশলগত ভাবে তাকে এড়িয়ে চলেন । এতে আরো ক্ষিপ্ত হয়ে ওঠেন প্রধান শিক্ষক খোকা ।


এরই ধারাবাহিকতায় যৌন লালসা সামলাতে না পেরে গত বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে জরুরি কাজের কথা বলে ওই শিক্ষিকাকে নিজ অফিস কক্ষে ডেকে আনেন । অফিস কক্ষে প্রবেশ করা মাত্রই তাকে( শিক্ষিকা) ঝাপটে ধরে মুখ চেপে ধরে মেঝেতে শুইয়ে জোরপূর্বক ধর্ষণচেষ্টা চালান প্রধান শিক্ষক খোকা । জবরদস্তির এক পর্যায়ে তার শোর চিৎকারে ভিন্ন কক্ষ থেকে সহকর্মী শিক্ষকসহ গংরা ছুটে এসে ওই শিক্ষিকাকে উদ্ধার করেন । সরেজমিনে গেলে নির্যাতিতা ভুক্তভোগী ওই শিক্ষিকা প্রতিবেদককে বলেন, মানুষরূপী হিংস্র হায়েনা প্রধান শিক্ষক খোকা তার অফিস কক্ষে আমাকে ডেকে নিয়ে জোরপূর্বক আমার ওপর পাশবিক নির্যাতন চালায় । জবরদস্তির এক পর্যায়ে আমার শোর চিৎকারে আমার সহকর্মী শিক্ষক গংরা আমাকে উদ্ধার করায় আমার সতীত্ব রক্ষা করতে সক্ষম হই। 


গত এক বছর ধরে নানা কৌশলে আমি তাকে এড়িয়ে চলছি । আমি এখন মানুষরূপী হায়েনা ওই লম্পট শিক্ষকের অপসারণ সহ তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই । পক্ষান্তরে আমি নিজেকে একজন আদর্শ মানুষ গড়ার কারিগর হিসাবে সমাজে বাঁচতে চাই । অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্ত লিয়াকতগঞ্জ স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক আব্দুল কাদির খোকার মুঠোফোনে বারংবার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি । জানতে চাইলে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা এসআই মিজানুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে ।

আরও খবর

66311e56d4f52-300424103742.webp
হিটস্ট্রোকে সারাদেশে ১১ জন নিহত

১০ ঘন্টা ২৬ মিনিট আগে





6630f3fd35917-300424073701.webp
সুন্দরবনে খালে ভাসছে বাঘের দেহ

১৩ ঘন্টা ২৬ মিনিট আগে