পটুয়াখালীর গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি পেতে তরুনী অনশন ভোলা থেকে ঢাকার উদ্দেশ্য ছেড়ে আসা লঞ্চ কর্নফুলি ৩ এ অগ্নিকান্ড আহত ০৭ সড়কে দুর্ঘটনা রোধে প্রতিদিন মোবাইল কোর্ট পরিচালনার নির্দেশ আজও ভালো নেই ঢাকার বাতাস! আগামী ২৯ মে লাখাই উপজেলা পরিষদ নির্বাচন। কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়েছে দ্বিতীয় স্ত্রী চট্টগ্রামে হিটস্ট্রোকে শিশুসহ ২ জনের মৃত্যু ডিপফেকের শিকার আমির খান ছুটলেন থানায় হেলিকপ্টার দুর্ঘটনায় কেনিয়ার সেনাপ্রধানসহ নিহত ১০ প্রধানমন্ত্রী ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন: অর্থমন্ত্রী কাতারের আমিরের নামে ঢাকায় সড়ক ও পার্ক, উদ্বোধন ২৩ এপ্রিল হিট অ্যালার্টে আরও ৭ দিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের দাবি ঝিনাইদহ জেলার পানি উঠছে না নলকূপে আনন্দ-উচ্ছ্বাসে মুসলিম কমিউনিটি মৌলভীবাজার এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি ঝিনাইগাতী উপজেলার ডেফলাই গ্রামের বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব হানিফ উদ্দিন মাস্টার আর নেই মনপুরায় খল থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার। বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার টেকনাফ সীমান্ত দিয়ে ২৪ ঘন্টায় আশ্রয় নিল ২৪ বিজিপি সদস্য

গাজীপুরের শ্রীপুর থানা কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং সমাবেশ ২০২৩ এবং বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিন অনুষ্ঠিত।

বৃহস্পতিবার  (৮ জুন) মাদক, জুয়া, ইভটিজিং, বাল্য বিবাহ, যৌতুক, চুরি-ডাকাতি, কিশোর গ্যাং, সাইবার ক্রাইম ও জঙ্গী-সন্ত্রাসবাদ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি ও কার্যকরী ব্যবস্থা গ্রহনের লক্ষে কমিউনিটি পুলিশিং ফোরাম ও শ্রীপুর থানা পুলিশের আয়োজনে শ্রীপুর থানাধীন গ্রীনভিউ এন্ড গল্ফ রিসোর্টে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং সমাবেশ ২০২৩ এবং এক বর্নাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়। 

উক্ত র‍্যালী ও সমাবেশে শ্রীপুর থানার ৮ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার মোট ৮১ টি ওয়ার্ডের নবগঠিত কমিউনিটি পুলিশিং কমিটির(কার্যকরী পরিষদ, উপদেষ্টা পরিষদ ও আহবায়ক/সমন্বয় কমিটি) সকল সভাপতি, সেক্রেটারী, আহবায়ক ও সদস্যবৃন্দ(প্রায় ২৫০০), ১৭ টি বিট পুলিশের সকল সদস্যবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, সুশিল সমাজের প্রতিনিধি, সাংবাদিকবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহন করেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কাজী শফিকুল আলম, বিপিএম, পুলিশ সুপার, গাজীপুর ও প্রধান উপদেষ্টা, কমিউনিটি পুলিশিং ফোরাম, গাজীপুর জেলা। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আলহাজ্ব এডভোকেট শামসুল আলম প্রধান, উপজেলা চেয়ারম্যান, শ্রীপুর উপজেলা পরিষদ, জনাব মোঃ তারিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার ও পৃষ্ঠপোষক, কমিউনিটি পুলিশিং ফোরাম, শ্রীপুর থানা, জনাব এ.এফ.এম  নাসিম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা ও প্রধান সমন্বয়ক, কমিউনিটি পুলিশিং ফোরাম, শ্রীপুর থানা, জনাব বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূর মোহাম্মদ আলী ফকির, আহবায়ক, কমিউনিটি পুলিশিং ফোরাম, শ্রীপুর থানা ও জনাব মাসুদ আলম ভাঙ্গী, সদস্য সচিব, কমিউনিটি পুলিশিং ফোরাম, শ্রীপুর থানা, গাজীপুর।



উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোহাম্মদ ছানোয়ার হোসেন, পিপিএম-বার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম & অপস্) ও প্রধান সমন্বয়ক, কমিউনিটি পুলিশিং ফোরাম, গাজীপুর জেলা।

‘'কমিউনিটি পুলিশিং এর মুলমন্ত্র,শান্তি-শৃঙ্খলা সর্বত্র’' বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি" এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রধাধ অতিথিসহ সকলে সমাবেশে নবগঠিত কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং সদস্যদের কর্মতৎপরতা বৃদ্ধিসহ সকলের সম্মিলিত প্রয়াসে শ্রীপুর থানাকে মাদক, জুয়া, ইভটিজিং, বাল্য বিবাহ, যৌতুক, চুরি-ডাকাতি, কিশোর গ্যাং, সাইবার ক্রাইম, গুজব ও জঙ্গী-সন্ত্রাসবাদমুক্ত হিসেবে প্রতিষ্ঠার প্রত্যয় ব্যক্ত করেন।