সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী চবি শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি অধ্যাপক ড মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড এবিএম আবু নোমান হিটস্ট্রোকে সারাদেশে ১১ জন নিহত বিমানবন্দরে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আটক শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক জ্বালানি তেলের নতুন দাম নির্ধারণ ২ নম্বর সংকেত, রাতেই ৮০ কি.মি বেগে ঝড়ের পূর্বাভাস যে এলাকায় সৈয়দকাঠী মানব কল্যাণ যুব সংগঠনের আয়োজনে তৃষ্ণা নিবারন চেষ্টা কালিগঞ্জ কলেজ মোড় টু বালিয়াডাঙ্গা রোডে অবৈধ ডাম্পারের জন্য অতিষ্ঠ সাধারণ মানুষ কালিগঞ্জ কলেজ মোড় টু বালিয়াডাঙ্গা রোডে অবৈধ ডাম্পারের জন্য অতিষ্ঠ সাধারণ মানুষ শ্যামনগরে বাঘ সংরক্ষণে গণসচেতনায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা সাতক্ষীরার তালায় মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হলেন মুরশীদা পারভীন পাপড়ি সারিয়াকান্দিতে অবৈধভাবে বালু উত্তোলনে জরিমানা সাতক্ষীরায় উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম হলে চাকরিচ্যুত করে জেলে পাঠানো হবে: ইসি হাবিব টাঙ্গাইলের মধুপুরে প্রথম ধাপে ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত অধ্যাপক আজিজ স্যারের ৩৩ বছরের শিক্ষকতা জীবনের আজ কর্মদিবসের শেষ দিন সুন্দরবনে খালে ভাসছে বাঘের দেহ টেকনাফে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী অপহরণ ও এনজিও কর্মী নিখোঁজ পেরুতে বাস খাদে পড়ে ২৫ জনের মৃত্যু কে হবেন বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান ? জল্পনা কল্পনার শেষ নেই ।

দোয়ারাবাজারে যুবকের জলন্ত লাস উদ্ধার

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় গলায় ফাঁস দিয়ে আল আমিন (২৯) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (৯ জুন ) বিকালে উপজেলার দোহালিয়া ইউনিয়নের ধর্মপুর গ্রামের নিজ ঘরের সোচ্চার ঘর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। আল আমিন ধর্মপুর গ্রামে রাইছ আলী পুত্র।


রবিবার (১১ জুন) পারিবারিক সূত্রে জানা যায়, বিকালে ঘরের বিতরে বাথরুমে গোসল করতে যান আল আমিন। তার স্ত্রী টাওয়াল দেওয়ার জন্য বাথরুমের বাহির থেকে ডাকাডাকি করেন।সারা সব্দ না পেয় তিনি ভিতরে ডুকে দেখেন তীরের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলছে আল আমিন। আল আমিনের স্ত্রী চিৎকারে পরিবারের অন্যান্য সদস্যরা এসে তাকে উদ্ধার করে ছাতক হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক সন্ধ্যা ৬-ঘটিকার সময় তাকে মৃত্যু ঘোষণা করেন। তার লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি গোসলের কথা বলে বাথরুমে কোনো এক সময় আত্মহত্যা করেছেন।


দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দেব দুলাল ধর বলেন, আল আমিন অভিমানে বা কি কারণে আত্মহত্যা করেছেন তা জানা যায় নি।

Tag
আরও খবর




6630f3fd35917-300424073701.webp
সুন্দরবনে খালে ভাসছে বাঘের দেহ

৯ ঘন্টা ৪৩ মিনিট আগে