থাইল্যান্ড সফর নিয়ে আগামীকাল সকালে সাংবাদিকদের ব্রিফ করবেন প্রধানমন্ত্রী জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ এর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজ বিষাক্ত ক্যামিকেলে পাকানো ৯ হাজার কেজি আম জব্দ করে জনসম্মুখে ধ্বংস শ্রমিক-মালিক গড়বো দেশ; স্মার্ট হবে বাংলাদেশ’ অবশেষে ১৫ সদস্যের ভারতের বিশ্বকাপ দল চূড়ান্ত তাপমাত্রা কমতে পারে যেদিন থেকে বৃষ্টি-বন্যায় ১৬৯ জনের মৃত্যু গরমে মেঝেতে ঘুমালে শরীরে কেমন প্রভাব পড়ে? কনসার্টে নাচছেন রবীন্দ্রনাথ! ভাইরাল মিমটি কার? সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন প্রতিষ্ঠার ৭৫তম বছর বর্ণাঢ্যভাবে উদযাপন করবে আওয়ামী লীগ সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী চবি শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি অধ্যাপক ড মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড এবিএম আবু নোমান হিটস্ট্রোকে সারাদেশে ১১ জন নিহত বিমানবন্দরে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আটক শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক জ্বালানি তেলের নতুন দাম নির্ধারণ ২ নম্বর সংকেত, রাতেই ৮০ কি.মি বেগে ঝড়ের পূর্বাভাস যে এলাকায় সৈয়দকাঠী মানব কল্যাণ যুব সংগঠনের আয়োজনে তৃষ্ণা নিবারন চেষ্টা

দোয়ারাবাজারে সম্ভাব্য এমপি পদপ্রার্থী জাপা নেতা জাহাঙ্গীর আলমের গণসংযোগ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে বৃষ্টিতে ভিজে গণসংযোগ করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও দোয়ারাবাজার উপজেলা জাতীয় পার্টির সভাপতি, আগামী জাতীয় সংসদ নির্বাচনে

সুনামগঞ্জ-৫(ছাতক-দোয়ারাবাজার) আসনে জাপা’র মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মো.

আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম।

গনসংযোগে তিনি দোকানে দোকানে গিয়ে লাঙল প্রতীকের পক্ষে সমর্থন চান এবং সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরেন।


বুধবার (১৪ জুন) দিনব্যাপী উপজেলার নরসিংপুর ইউনিয়নের নরসিংপুর বাজারসহ বিভিন্ন এলাকায় তিনি গণসংযোগ করেছেন। এসময় জাপা’র বিভিন্ন অঞ্চলের নেতাকর্মীসহ স্থানীয় ভোটারগন উপস্থিত ছিলেন।


গণসংযোগকালে আলহাজ্ব জাহাঙ্গীর আলম বলেন, দেশের সার্বিক উন্নয়নের সূচনা হয়েছিল এইচ এম এরশাদের হাত ধরে।

তাই দেশের সোনালী যুগ ফিরিয়ে আনতে পল্লীবন্ধু এরশাদের জাতীয় পার্টিকে ক্ষমতা বসাতে হবে। আধুনিক ছাতক-দোয়ারা গড়ে তোলার লক্ষ্যে আমি এই আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির এমপি পদপ্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশা করছি। আমি আশাবাদী ছাতক-দোয়ারার মানুষ তাদের অভাবনীয় উন্নয়নের লক্ষে আমাকে বিপুল ভোটে জয়ী করবে। আমি সুখে-দুঃখে ছাতক-দোয়ারাবাজার দুই উপজেলার মানুষের পাশে ছিলাম, আছি, ভবিষৎতেও থাকবো।’

আমি সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করছি।


এদিকে,১৯৯১ সালে জাতীয় পার্টি হতে নির্বাচিত সংসদ সদস্য আব্দুল মজিদ মাষ্টার মারা যাবার পরে ছাতক-দোয়ারাবাজার আসেন দোয়ারাবাজার উপজেলা থেকে দ্বিতীয় প্রতিদ্বন্ধী প্রার্থী হিসেবে আলহাজ্ব জাহাঙ্গীর আলমকে নিয়ে সৃষ্টি হয়েছে নানামুখী আলোচনা।

দোয়ারাবাজার উপজেলার সাধারণ ভোটারগন বলছেন ১৯৯১ সালে জাতীয় পার্টি’র নেতা আব্দুল মজিদ মাষ্টার নির্বাচিত হওয়ার পর দোয়ারাবাজারে যে উন্নয়ন হয়েছিলো। এর পরে দোয়ারাবাসী আর তেমন উন্নয়নের ছোঁয়া পায়নি । তাই দোয়ারাবাজার উপজেলা থেকে একক প্রার্থী হিসেবে আলহাজ্ব জাহাঙ্গীর আলম নির্বাচন করায় সাধারণ ভোটারদের মাঝে ভিন্ন রকম এক আমেজ সৃষ্টি হয়েছে।


স্থানীয়দের দাবী দীর্ঘ ১৫ বছর ছাতক-দোয়ারাবাজার আসনে একই প্রার্থী নির্বাচিত হওয়ায় আশানুরূপ উন্নয়ন পায়নি দোয়ারাবাজার উপজেলাবাসী। উপজেলার জনগুরুত্বপূর্ণ রাস্তাঘাটগুলো এখনো ভাঙ্গা, খানাখন্দে জর্জরিত। তাই নেতৃত্ব বদল করে, নতুন নেতৃত্বের মধ্যে দিয়ে উন্নয়নবঞ্চিত এই অঞ্চলের অভাবনীয় উন্নয়ন সাধিত করার স্বপ্ন দেখছেন স্থানীয় ভোটারগন।



Tag
আরও খবর