হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন

কুবি প্রেসক্লাব ও নোবিপ্রবি প্রেসক্লাবের মধ্যে মতবিনিময় সভা

সংগৃহীত ছবি

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্রেস ক্লাব  এবং নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) প্রেস ক্লাবের সদস্যদের মধ্যে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ আগস্ট) কুবি প্রেস ক্লাবের কার্যালয়ে এই মতবিনিময় সভায় দুই সংগঠনের সদস্যরা বস্তুনিষ্ঠ সাংবাদিকতা এগিয়ে নিতে নিজেদের মতামত ব্যক্ত করেন।


এই সময় নোবিপ্রবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহরিয়ার নাসের বলেন, কুবি প্রেসক্লাবের এখন আর পেছনে ফিরে তাকানোর সময় নেই। অনেক দুঃসময় পার করেছে কুবি প্রেসক্লাব, আমরা দূর থেকে দেখেছি। সদস্যদের একাগ্রতা ও কাজের মধ্য দিয়ে নানা চড়াই-উৎরাই পেরিয়ে আজকের এই অবস্থানে পৌঁছেছে  প্রগতিশীল এই সাংবাদিক সংগঠন। আমরা আশা করি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের দাবি আদায়ে লেখনী শক্তির মাধ্যমে সবসময় জোরালো ভূমিকা রাখবে কুবি প্রেসক্লাব। বস্তুনিষ্ঠ সাংবাদিকতার পথে দুই প্রেসক্লাবের পারস্পরিক সৌহার্দ্য-সম্প্রীতি অতীতের ন্যায় ভবিষ্যতেও অব্যাহত থাকবে।


নোবিপ্রবি প্রেসক্লাবের সভাপতি রাহি রহমান এসময় বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবকে আমরা নোবিপ্রবি প্রেসক্লাব ভ্রাতৃপ্রতিম সংগঠন হিসেবে মনে করি।  নোবিপ্রবি প্রেসক্লাবের দীর্ঘ পথচলায় কুবি প্রেসক্লাব সব সময়ই সুসম্পর্ক বজায় রেখে চলেছে। আজকের এই মতবিনিময় সভা ও আতিথেয়তায় কুবি প্রেসক্লাবের সাথে নোবিপ্রবি প্রেসক্লাবের সুসম্পর্ক আরো সুদৃঢ় হবে বলে আশাবাদী।


কুবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাফায়িত মুমিন সরকার সিফাত বলেন, দুই সংগঠনের এই প্রথম আনুষ্ঠানিক সভা হলেও আমাদের সম্পর্ক-সহযোগিতা সেই শুরু থেকেই চলে আসছে। আশা করি বস্তুনিষ্ঠ সাংবাদিকতার পথে উভয় সংগঠনের পারস্পরিক সৌহার্দ্য-সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ ভবিষ্যতেও অব্যাহত থাকবে। 


সভায় নোবিপ্রবি প্রেস ক্লাবের সহ-সম্পাদক মো. আজগর হোসেন শান্ত, দপ্তর সম্পাদক আজহারুল হক মিজানসহ সংগঠন দুইটির বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও খবর