আজ প্রধানমন্ত্রী আসছেন কক্সবাজারে মোরেলগঞ্জে সাব-রেজিস্টারের নানা অনিয়ম দুর্নীতির অভিযোগে সংবাদ সম্মেলন আজ লাখাইয়ে মুক্ত দিবস। লাখাইয়ে সড়কে হাঁস-মুরগি, কবুতরের হাট,ঝুঁকিতে ক্রেতা- বিক্রেতা ও পথচারীরা। রাজশাহীতে যুবদল নেতা গুলিবিদ্ধ নোয়াখালীতে ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২’ অনুষ্ঠিত হতে যাচ্ছে বিটিসিএলএফ ইয়ুথ ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতার বিজয়ী ঘোষণা রাজশাহী জেলা পুলিশের বিভিন্ন ইউনিটে কিট ইন্সপেকশন প্যারেড বশেমুরবিপ্রবিতে অনুষ্ঠিত হল সাউথ বেঙ্গল মডেল ইউনাইটেড নেশন ২০২২ পুঠিয়ার জনসেবা ক্লিনিক মালিকের ২০ হাজার টাকা জরিমানা ০৪টি সাজা পরোয়ানাসহ ১৩টি গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামী গ্রেফতার। অভয়নগরে আশ্রয়ণ প্রকল্পে তীব্র পানি সংকটে ভুগছেন কিছু অসহায় পরিবার। ডাসারে বিয়ের বয়স হলেও বিয়ের বন্ধের নির্দেশ ইউএনও”র প্রধানমন্ত্রীর কক্সবাজার সফর, জনসভা হবে জনসমুদ্র সন্ত্রাসীদের গুলিতে নিহত ইউপি চেয়ারম্যান মানিকের পরিবারকে সমবেদনা জানাতে পথসভায় যোগদেন সাংসদ রাজিউদ্দীন আহমেদ রাজু কুড়িগ্রামের রৌমারীতে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু জবি সমাজবিজ্ঞান বিভাগ ছাত্রলীগের সভাপতি মেহেদী, সাধারণ সম্পাদক সুমিত সরিষাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দাদা-নাতীর মৃত্যু বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জবিসাসের আহ্বায়ক কমিটির শ্রদ্ধাঞ্জলি নিবেদন ভেজাল গুড় তৈরির দায়ে একজনের জেল-জরিমানা

ঝালকাঠিতে ইত্যাদি

সংগৃহীত ছবি

◾ বিনোদন ডেস্ক 


বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র এবারের আয়োজন সাজানো হয়েছে বরিশালের ঝালকাঠিতে। গতকাল বিকেল ৫টা থেকে ঝালকাঠির গাবখান ব্রিজসংলগ্ন ধানসিঁড়ি ইকোপার্কে অনুষ্ঠানটি ধারণ করা হয়। 


বেশ কয়েক দিন সময় নিয়ে অনুষ্ঠানের প্রস্তুতি সম্পন্ন করেছে ‘ইত্যাদি’ টিম। অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদ, সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিদের। একই সঙ্গে অনুষ্ঠানটি জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছিল। এবারের আয়োজনে কিছু নির্দেশনা দেওয়া ছিল। এর মধ্যে রয়েছে নির্ধারিত সময়ের মধ্যে আসন গ্রহণ, একটি আমন্ত্রণপত্রে একজনের আসন, ১৪ বছরের কম বয়সীদের সঙ্গে না নিয়ে আসা, কোনো প্রকার হ্যান্ডব্যাগ ও ক্যামেরা সঙ্গে না আনা, ধারণ চলাকালে ফোন বন্ধ রাখা। 


ঝালকাঠিতে অনুষ্ঠিত ‘ইত্যাদি’র এ পর্বটি ৩০ সেপ্টেম্বর বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) সম্প্রচার করা হবে। এরই মধ্যে পেয়ারাবাগান, জমিদারবাড়ি, শেরেবাংলা এ কে ফজলুল হকের জন্মস্থান, শীতলপাটি, ছুরিচোরা মসজিদ, গালুয়া পাকা মসজিদ ও আঙ্গারিয়া খানবাড়ি মসজিদ, ধানসিঁড়ি নদীসহ জেলার নানা ইতিহাস ও ঐতিহ্য ধারণ করা হয়েছে। থাকছে সমাজের নানা অসংগতি নিয়ে নাট্যাংশ। 


বাংলাদেশ টেলিভিশনে তিন মাস পরপর প্রচারিত এই কৌতুকাশ্রয়ী রসাত্মক অনুষ্ঠানটির গ্রন্থনা, উপস্থাপনা ও পরিচালনায় রয়েছেন হানিফ সংকেত। নির্মাণে ফাগুন অডিও ভিশন। নব্বইয়ের দশকে শুরু হওয়া এই অনুষ্ঠানটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান হিসেবে স্থান করে নিয়েছে। 



আরও খবর
অনুদানের সিনেমায় নীলা

৯ দিন ১ ঘন্টা ৪ মিনিট আগে



অবশেষে ঢাকায় নোরা ফাতেহি

১৮ দিন ১৬ ঘন্টা ৩৩ মিনিট আগে


অভিনয় ছাড়ছেন আমির

১৯ দিন ১৭ ঘন্টা ৫২ মিনিট আগে



রাতভর রাজ-মিমের ফোনালাপ

২৪ দিন ২১ ঘন্টা ৪২ মিনিট আগে


বাংলাদেশে আসতে নোরা ফাতেহিকে ৫ শর্ত

২৯ দিন ২ ঘন্টা ২৯ মিনিট আগে


এবার কবি হলেন হিরো আলম

৪৪ দিন ১৪ ঘন্টা ৫৮ মিনিট আগে