আক্কেলপুর কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে ফিলিস্তিন পতাকা উত্তোলন ও ছাত্র সমাবেশ। প্রাথমিক বিদ্যালয় নিয়ে মন্ত্রণালয়ের নতুন নির্দেশনা ডান হাতের তালুতে ‘M’ চিহ্ন থাকলে কী হয়, জানেন? চলে গেলেন ‘টাইটানিক’-এর ক্যাপ্টেন, অভিনেতা বার্নাড হিল টি-টোয়েন্টি বিশ্বকাপ: খেলোয়াড়দের জন্য পিসিবির বড় অঙ্কের পুরস্কার ঘোষণা ইবি বিজনেস ক্লাবের সভাপতি নাজিম, সম্পাদক রাফায়েল অবৈধ টিভি চ্যানেল ও লাইসেন্সবিহীন বাণিজ্যিক কার্যক্রম বন্ধে কার্যক্রম শুরু ভোটকেন্দ্রে নিরপেক্ষ পরিবেশ সৃষ্টির দাবি জনমত জরিপে বেলকুচি উপজেলা চেয়ারম্যান পদে বিপুল ব্যাবধানে এগিয়ে মোটরসাইকেল প্রতিকের বদিউজ্জামান ফকির নলছিটিতে সর্বজনীন পেনশন স্কীম অবহিতকরণ সম্পর্কিত র‍্যালী ও আলোচনা সভা নাফ নদীর ওপারে মর্টার শেলের বিকট শব্দে কাঁপছে টেকনাফ মহেশখালীতে চিংড়ি ঘের দখল নিয়ে সন্ত্রাসীর গুলিতে নিহত ১ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে রাজপথে কক্সবাজার জেলা ছাত্রলীগ রামুতে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু রামুতে হার পাওয়ার প্রকল্পের ওমেন ই-কমার্স প্রফেশনাল কোর্স সমাপনী অনুষ্ঠান সম্পন্ন চকরিয়ায় শাখাখালের তীর থেকে অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহ উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে অভিযানঃ অস্ত্র-গুলিসহ আটক-২ মেরিন ড্রাইভ প্রশস্তকরণ প্রকল্পে কাটা পড়বে সাড়ে ৬ হাজার গাছ লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতির অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত নাগরপুরে শিক্ষক নেতৃত্বে সর্বোচ্চ ৫৬৮ ভোট পেয়ে নির্বাচিত ছানোয়ার

সোনাইমুড়ীতে বেসিক ব্যাংকের ১২শত কোটি টাকা আত্মসাৎকারী আটক

নোয়াখালীর সোনাইমুড়ীতে বেসিক ব্যাংকের ১২ শত কোটি টাকা আত্মসাৎকারী মো. আনোয়ার হোসেন বাবু নামের ১৭ বছরের সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে,সোনাইমুড়ি থানা পুলিশ তার বাড়ি সোনাইমুড়ি  উপজেলার ওয়াছেকপুর গ্রামে তার পিতার নাম ডা.মো. গিয়াস উদ্দিন সেলিমের ছেলে এবং সে বিডি সফটেক্সের কথিত চেয়ারম্যান।   


সোমবার (২৮ আগস্ট) বিকেলের আসামিকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।  এর আগে,গতকাল রোববার গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় সোনাইমুড়ী থানার পুলিশ তাকে গ্রেফতার করেছে।  


সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক। তিনি বলেন, গ্রেফতার আসামি বিডি সফটেক্সের চেয়ারম্যান।   সে বেসিক ব্যাংকের ১২শত কোটি টাকা আত্মসাৎকারী ও  ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি। ২০১৫ সালে বিডি সফটেক্সের চেয়ারম্যান বাবু বিসমিল্লাহ গ্রুপের মাধ্যমে বেসিক ব্যাংক থেকে ১২ শতক কোটি টাকা আত্মসাৎ করে লন্ডনে পালানোর সময় ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে। পরে সে জামিনে এসে গ্রেফতার এড়াতে গা ঢাকা দেয়।

আরও খবর