রিজার্ভ নিয়ে চিন্তার কিছু নেই, আপদকালীন খাদ্য মজুত আছে: প্রধানমন্ত্রী বড়লেখায় সড়ক দুর্ঘটনারোধে থানার অফিসার ইনচার্জের সাথে নিসচা'র মতবিনিময় রেমাল চোখ রাঙাচ্ছে, আছড়ে পড়বে দক্ষিণাঞ্চলে জয়পুরহাট থেকে ইয়াবা সরবরাহ করার সময় ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক জেলা রেজিস্ট্রার কতৃক ৭নং আলগী ইউনিয়ন অতিরিক্ত দায়িত্ব নিকাহ রেজিস্ট্রার মোহাম্মদ উল্লাহকে দায়িত্ব পালনে বাঁধা নির্বাচনে৷ ভোট কারচুপির অভিযোগ বড় ভাইয়ের মৃ’ত্যুর দিনে চলে গেলেন ছোট ভাই, দুইজনই ছিলেন উপজেলা চেয়ারম্যান কালিগঞ্জে তিন সাংবাদিক লাঞ্ছিত ও ক্যামেরা ছিনতাইয়ের মামলায় দুই আসামি কারাগারে শেরপুরে নো-হেলমেট নো-ফুয়েল এ কার্যক্রমের উদ্বোধন করলেন পুলিশ সুপার আকরামুল হোসেন ফিলিস্তিনের রামাল্লায় দূতাবাস খুলছে কলম্বিয়া তানোরে ইউপি চেয়ারম্যানের মৃত্যুতে শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত কুতুবদিয়ায় দুপক্ষের সংঘর্ষে যুবক নিহত চা-শিল্পের নানা সংকট উত্তরণ ও নিম্নতম মূল্য ৩শ টাকা নির্ধারণের দাবি শ্রীমঙ্গলে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিয়েছে ১৪৩ দেশ টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামীকে গ্রেফতার জনপ্রিয়তার কারণে আনোয়ারুল আজিমকে তৃতীয়বার মনোনয়ন দেয়া হয়েছিলো: ওবায়দুল কাদের সংসদ সদস্য আনারের হত্যাকারীরা প্রায় চিহ্নিত, শুধু ঘোষণা বাকি : স্বরাষ্ট্রমন্ত্রী জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত-১, ক্ষেতলালে সেরাকণ্ঠ জয়পুরহাট এর প্রাথমিক বাছাই পর্ব শুরু

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ববি শাখার কমিটি গঠন



বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার ২০২৩-২৪ কার্যবর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত ২৮ আগস্ট কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহদী হাসান মজুমদার ও সাধারণ সম্পাদক এস এ এইচ ওয়ালিউল্লাহ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ২ সদ্যস্যের কমিটি ঘোষণা করা হয় এবং পরবর্তী ৭ কার্য দিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেওয়া হয়। 


সেই নির্দেশনার পরিপ্রেক্ষিতে বুধবার বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটি দেয়া হয়েছে। ১৪ সদস্যের এই কমিটিতে সভাপতি হিসেবে মাসুম মাহমুদ ও সাধারণ সম্পাদক পদে ফারহানা আফসার মৌরী।




এছাড়া সহ-সভাপতি-মো. কামরুল হাসান, সাংগঠনিক সম্পাদক- মো. আরমান হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক -হেলাল উদ্দীন, অর্থ সম্পাদক- সুমাইয়া ইসলাম সিমু, দপ্তর সম্পাদক- রিপন কুমার সাহা, উপ-দপ্তর সম্পাদক- ইমা আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক- মোহাম্মদ আশরাফুল মোল্লা, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক- স্বর্ণালী, সাহিত্য ও পাঠচক্র বিষয়ক সম্পাদক-সৈয়দ রাকিবুল আলম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক-মো. এনামুল হোসেন, সম্পাদকীয় পর্ষদ পদে সুমাইয়া আফরোজ শ্রাবনী এবং ইনামুল হক পদপ্রাপ্ত হয়েছেন।


উল্লেখ্য, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ‍‍`সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়‍‍` শ্লোগানকে সামনে রেখে দেশের ১৭টি পাবলিক বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছে। দেশের তরুণ লেখকদের সংগঠনটি ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠা লাভ করে।

আরও খবর



deshchitro-664af68b3ff1c-200524010651.webp
জোনাকির নেতৃত্বে ইয়ামিন এবং নিলয়

৩ দিন ২০ ঘন্টা ১৩ মিনিট আগে



deshchitro-66499a7bb4757-190524122147.webp
চবি ঝর্ণা যেন একটা মৃত্যুকুপ

৪ দিন ২০ ঘন্টা ৫৮ মিনিট আগে