শেরপুরের নবাগত পুলিশ সুপারের পরিচিতি ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চাটখিলে ৭ শত গ্রাম গাঁজা সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার ঝিনাইগাতীর ইউএনও’র সহযোগিতায় মানসিক ভারসাম্যহীন নারীর স্থান হল সরকারি আশ্রয় কেন্দ্রে রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আনারস মার্কায় ভোট চেয়ে বেড়াচ্ছেন চেয়ারম্যান প্রার্থী রানু রূপগঞ্জে কালবৈশাখীর তাণ্ডবে বাড়িঘর বিধ্বস্ত, গাছপালা ও ফসলের ব্যাপক ক্ষতি সরিষাবাড়ীতে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার টেকনাফে ভাড়াবাসা তল্লাশী করে বালতি ভর্তি ই-য়া-বা-সহ রোহিঙ্গা আটক ; পলাতক-২ চুরির টাকায় বান্ধবীকে ফোন উপহার, কক্সবাজার ভ্রমণে গিয়ে ধরা ফ্রি ফায়ারে পরিচয়ে বিয়ে; ৬ মাস পর টেকনাফ থেকে মেয়ের মরদেহ উদ্ধার বশেমুরবিপ্রবি’তে ‘বি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন পাকিস্তানে বাস দুর্ঘটনায় ২০ জন নিহত : পুলিশ সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব জাতিসংঘে সর্বসম্মতিক্রমে গৃহীত মাংসে হাড় বেশি দেওয়ায় দোকানে হামলা মির্জাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রামুতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারীর মৃত্যু অপহরণের শিকার ১২ বাংলাদেশীকে অক্ষত ছেড়ে দিলো আরাকান আর্মি চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত কক্সবাজারের উখিয়ায় হবে উন্মুক্ত কারাগার, শিগগির নির্মাণ শুরু

সময়ের জনপ্রিয় ও সফল প্রযোজক মামুনুর ইসলাম

সোহানুর রহমান সোহাগ - প্রতিনিধি

প্রকাশের সময়: 02-10-2023 04:35:30 pm

মামুনুর ইসলাম




ছোটবেলায় নানার হাত ধরে প্রথম সিনেমার শুটিং দেখতে যান মামুনুর ইসলাম। প্রথম দিনই সেটে গিয়ে অভিনয় করেন চিত্রনায়ক সোহেল চৌধুরীর ছোটবেলার চরিত্র। অভিনয় দিয়ে প্রশংসা ও পেয়েছিলেন। নানা সিনেমার মানুষ হওয়ায় সিনেমার প্রতি ছোটবেলা থেকেই আগ্রহ মামুনুর ইসলামের। অভিনয় দিয়ে প্রশংসা পেলেও অভিনয়ের ইচ্ছে ছিল না তার। পরবর্তীকালে একটা সময় সহকারী পরিচালক হিসেবে ও কাজ করেন তিনি। কিন্তু ইচ্ছে ছিল প্রযোজক হওয়ার হয়েছেন ও তাই সফল প্রযোজক তিনি। তার প্রযোজনায় নির্মিত হয়েছে বেশ কিছু চলচ্চিত্র। মামুনুর ইসলাম আম্মাজান ফিল্মস এর কর্নধার। সিনেমার প্রতি ভীষণ আগ্রহ এই প্রযোজকের। ইতিমধ্যেই বেশ কিছু চলচ্চিত্র প্রযোজনা করেছেন। সম্প্রতি তার প্রযোজিত চলচ্চিত্র 'ব্যাচেলর ইন ট্রিপ' চলচ্চিত্রটির দৃশ্যধারণ সম্পূর্ণ হয়েছে এখন সম্পাদনা এবং ডাবিং এর পরই প্রেক্ষাগৃহে দেখা মিলবে এই চলচ্চিত্রটির। চলচ্চিত্রটি রচনা ও পরিচালনা করেছেন নাসিম সাহানিক অনেক অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করেছেন এই চলচ্চিত্রটিতে। চলচ্চিত্রটি নিয়ে আশাবাদী চলচ্চিত্রটির প্রযোজক মামুনুর ইসলাম। 


মামুনুর ইসলাম বলেন, আমি সবসময় কোনো চলচ্চিত্র প্রযোজনা করার জন্য সবার আগে প্রাধান্য দেয় গল্পটা আসলে কেমন। নিজে একজন দর্শক হিসেবে বিচার করি গল্পটা আসলে কেমন। তারপর সিদ্ধান্ত নেই যদি মনে হয় ভালো দর্শক হিসেবে আমি পূর্ণতা পেয়েছি চলচ্চিত্রটি দেখে তবেই আমি সিনেমা প্রযোজনা করি। মূলত আমার প্রযোজিত সব চলচ্চিত্র গুলোই দর্শকদের জন্য। আমি একজন সিনেমার মানুষ আমার বরাবরই টান সিনেমার প্রতি। আমি সুযোগ পেলেই দেখতে যাই চলচ্চিত্র।দর্শকদের উদ্দেশ্যে এতোটুকুই বলার যে বাংলা সিনেমার পাশে থাকুন তবেই প্রযোজকরা আরও নতুন কাজে উৎসাহী হবেন। আর আমার প্রযোজিত চলচ্চিত্র 'ব্যাচেলর ইন ট্রিপ' চলচ্চিত্রটি অবশ্যই দেখবেন আশা করছি নিরাশ হবেন না।

এই সময়ের জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান ও প্রযোজকের অন্যতম একজন মামুনুর ইসলাম।তিনি আম্মাজান ফিল্মসের কর্ণধার।

Tag
আরও খবর




66263d65055f3-220424043517.webp
অভিনেতা অলিউল হক রুমির ইন্তেকাল

১১ দিন ২ ঘন্টা ২৮ মিনিট আগে



6623292b2a497-200424083211.webp
ডিপফেকের শিকার আমির খান ছুটলেন থানায়

১৩ দিন ১০ ঘন্টা ৩১ মিনিট আগে