যেদিন থেকে আবারও বৃষ্টি এআই জীবনধারা সহজ করলেও সভ্যতার জন্য ঝুঁকি: তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী আইপিএলে আবারও শাহরুখের দলে যোগ দিলেন সাকিব আবার ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট আদমদীঘিতে মোটরসাইকেল শোডাউন, দুই প্রার্থীর ২০ হাজার টাকা জরিমানা চিলমারীতে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে গ্রামীণ ব্যাংকের মালিকানা একার কারো নয়, এর মালিক সরকার ও ঋণ গ্রহীতারা" সাইফুল মজিদ উখিয়ায় গ্লোবাল ট্রেনিং সেন্টারে রোহিঙ্গা নিয়ে সেমিনার, ৩২ জন আটক পাঁচবিবি মডেল প্রেসক্লাবের যাত্রা শুরু সভাপতি জিহাদ মন্ডল, সাধারণ সম্পাদক আল-কারিয়া চৌধুরী কালিগঞ্জের কৃষ্ণনগর বাজারে বিষ প্রয়োগে করে মৌমাছির চাক বিনষ্ট শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন’ সুন্দরগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আলম তানোরে রাস্তায় নিম্নমানের বিটুমিন ও ইটের খোয়া ব্যবহার লাখাইয়ে আলোচিত নয়ন হত্যার রহস্য উদঘাটন,নারীসহ ৪ আসামী গ্রেপ্তার। নোয়াখালীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ঘাতক স্বামী ২২বচর পর গ্রেপ্তার সৌর বিদ্যুৎ কেন্দ্রর ৬’শ একর জমি অধিগ্রহণ বন্ধের দাবি অভয়নগরে শরীফ হজ্ব গ্রুপের উদ্যোগে হজ্ব প্রশিক্ষণ-২০২৪ইং অনুষ্ঠিত শ্যামনগরে চিংড়ী চাষিদের দক্ষতা বৃদ্ধিতে অভিজ্ঞতা বিনিময় সফর ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরামের উদ্যােগে ভর্তি সহায়তা প্রদান ইসরায়েলী আগ্রাসন বন্ধের দাবীতে লক্ষ্মীপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ

নবাবগঞ্জে শিক্ষক দিবসে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানুষ গড়ার কারিগর হচ্ছেন শিক্ষকরা। যারা বিভিন্ন বিষয়ে পাঠদান করে শিক্ষার্থীদের জ্ঞানের পরিধি বাড়াতে সাহায্য করেন। সেই নিঃস্বার্থভাবে অক্লান্ত পরিশ্রম করে যাওয়া শিক্ষকদের সম্মানে সারা বিশ্বের মতো ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বৃহস্পতিবার পালিত হয়েছে বিশ্ব শিক্ষক দিবস।এ উপলক্ষে দোহার নবাবগঞ্জ কলেজ মিলনায়তনে দুপুরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় কলেজ অধ্যক্ষ সদানন্দ মধু বলেন, ১৯৯৫ সালের ৫ অক্টোবর থেকে বাংলাদেশসহ পৃথিবীর ১০০টির অধিক দেশে যথাযোগ্য মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস পালিত হয়ে আসছে। এটি দেশ-বিদেশে ‘শিক্ষক’ পেশাজীবীদের জন্য সেরা সম্মান। পরবর্তী প্রজন্মও যেন যথাযথ মর্যাদার সঙ্গে এই দিনটি পালন করে সেটাও আমাদের আজকের আলোচনার উদ্দেশ্য।

তিনি বলেন, শিক্ষকদেরও শিক্ষাদানে মনোযোগী হয়ে আদর্শ শিক্ষার্থী গড়ে তুলতে হবে। তাহলেই শিক্ষক শিক্ষার্থী উভয়ের মর্যাদা বাড়বে।

এ সময় উপস্থিত ছিলেন- কলেজ শিক্ষক খায়রুল আলম, আব্দুল কাদের, মো. জাহাঙ্গীর আলম, ওয়াহিদা আহমেদ, আবদুল আলীম, নির্মল হালদার, শিপন মিয়া, ছাত্রলীগ নেতা দিপ্ত দেওয়ান, নাসির উদ্দীন প্রমুখ।

Tag
আরও খবর
664787c310e18-170524103723.webp
যেদিন থেকে আবারও বৃষ্টি

৫ ঘন্টা ১৮ মিনিট আগে