কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

ঢাবির বিজয় একাত্তর হলে আইএইচসি পরিবারের নতুন কমিটি

admin - দেশচিত্র নিউজ ডেস্ক

প্রকাশের সময়: 22-01-2024 10:33:41 am

বামে সভাপতি আব্দুর রহমান শিবলি , ডানে সাধারণ সম্পাদক মো. শেখ সাদী। © ফাইল ছবি


ঢাকা বিশ্ববিদ্যালয় বিজয় একাত্তর হলে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ পরিবারের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। 


গতকাল রোববার (২১ জানুয়ারি) বিজয় একাত্তর লেকচার হলে নতুন কমিটি ঘোষণা করা হয়।


নতুন কমিটির সভাপতি আব্দুর রহমান শিবলি এবং সাধারণ সম্পাদক মো. শেখ সাদী। 


মেয়াদোত্তীর্ণ হওয়ায় গত ৮ই ডিসেম্বর কার্যনির্বাহী কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।এরপরই গতকাল রাতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।জানা গেছে উক্ত কমিটি ৫৩ সদস্য বিশিষ্ট। 


নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি আব্দুর রহমান শিবলি বলেন, "ইসলামের ইতিহাস ও সংস্কৃতি পরিবার বিজয় একাত্তর হল" সংস্কৃতির ধারক। সময়ের ধারাবাহিকতায় আমরা এই কমিটির দায়িত্বে এসেছি। ইনশাআল্লাহ আমরা আমাদের সংগঠনকে একটি আদর্শ ছাত্রবান্ধব সংগঠনে রুপান্তরিত করব। 


অন্যদিকে সাধারণ সম্পাদক মোঃ শেখ সাদী বলেন, আমাদের সংগঠনটির নামের মধ্যেই পরিবার রয়েছে। আমরা এর যথার্থতা বজায় রাখতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাবো।

আরও খবর