কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

পার্কের কর্মীদের হাতে মার খেলো দর্শনার্থী যুবক ও তার পরিবার

গাজীপুরের শ্রীপুর থেকে ময়মনসিংহের ভালুকার একটি বিনোদন কেন্দ্রের কর্মীদের হাতে লাঞ্চিত হয়েছে নারী-শিশুসহ এক পরিবারের সাত সদস্য। এসময় ওই পরিবারের এক নারী ও সদস্যকে মারধর করেছে রিসোর্ট কর্মীরা।


রোববার (৪ ফেব্রুয়ারি) বিকেলে ময়মনসিংহের ভালুকার গ্রীণ অরণ্য পার্কের ফটকে এ ঘটনা ঘটে। রাতেই এবিষয়ে ভালুকা থানায় পৃথক অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী ও রিসোর্ট কর্তৃপক্ষ। এঘটনায় গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামের শাহজাহান মিয়া (২৯), তার স্ত্রী ফাতেমা আক্তার নিশি (২৪), বোন জহুরা খাতুনকে মারধর ও হাফিজা, তাছনিম, ভাগ্নি সুমাইয়া, আজমিনাকে লাঞ্চিত করে।



ভুক্তভোগী শাহজাহান মিয়া বলেন, রোববার (৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে পরিবারের সদস্যদের নিয়ে একটি প্রাইভেটকার দিয়ে পাশর্^বর্তী ময়মনসিংহের ভালুকা থানার সিডষ্টোর এলাকায় গ্রীণ অরণ্য পার্কে যাই। নির্দিষ্ট প্রবেশ ফি পরিশোধ করে ভেতরে গিয়ে পার্কের বিভিন্ন ধরনের রাইড উপভোগ করতে থাকি। এক পর্যায়ে সুইং রাইড উপভোগ করার জন্য ৫টি টিকেট সংগ্রহ করেও অব্যবস্থাপনার জন্য সুইং রাইড উপভোগ করতে না পেরে দায়িত্বে থাকা ব্যক্তিকে জানাই। একাধিকবার অনুরোধ করায় তিনি ক্ষিপ্ত হয়ে আমাকে গালিগালাজ করে। আমি প্রতিবাদ করা মাত্রই ওই ব্যক্তি তেড়ে এসে আমাকে চড় থাপ্পড় মারে। মারধরের প্রতিবাদ করে পার্ক থেকে বের হতে চাইলে সুইং রাইডের ওই ব্যক্তি ১৫/২০জন ব্যক্তি নিয়ে আমার গাড়ির গতিরোধ করে তার স্ত্রী, মেয়ে, বোন ও ভাগ্নিদের মারধর করে এবং শ্লীলতাহানি করে। তার ব্যক্তিগত গাড়ি হামলা চালিয়ে আমার পকেট থেকে ৩০হাজার টাকা, ভাগ্নির গলায় থেকে ৫০হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে গাড়ি আটকে রাখলে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে।


এবিষয়ে গ্রীণ অরণ্য পার্কের ব্যবস্থাপক মো: জাহিদ হাসান সাগর জানান, তার অভিযোগ পুরোই মিথ্যা সাজানো। আমরা সবসময়ই চেষ্টা করি পার্কে আসা দর্শনার্থীদের সাথে ভাল আচরণ করতে। তিনি পার্কে প্রবেশ করার সময়ই পার্কিং এ ঝামেলা করে। এরপর ভেতরে গিয়ে ঝামেলা করে। আমাদের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা মিথ্যা বানোয়াট।


ভালুকা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ্ কামাল আকন্দ বলেন, ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবিষয়ে দুটি পক্ষই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগ দুইটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর