হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন

কে এই সঙ্গীতাঙ্গনে নতুন জনপ্রিয় মুখ আপিপ লিয়ন

বাংলাদেশে বর্তমানে জনপ্রিয় হয়ে উঠছে সোশ্যাল মিডিয়ায় কন্টেন্ট ক্রিয়েশন ও নিজের ক্রিয়েটিভিটি প্রকাশ করার তরুণদের প্রবণতা । তারই ধারাবাহিকতায় নিজের প্রতিভা প্রকাশ করে চলেছে তরুণ কণ্ঠশিল্পী আপিপ লিয়ন ।

আপিপ লিয়ন জনপ্রিয় হয়ে ওঠে তার নিজের লেখা প্রথম গান : ( তুমি আমি ) দিয়ে। এর পরপরই সে জনপ্রিয় ছয়টি নিজস্ব অফিসিয়াল গান প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় এবং দর্শক-শ্রোতার কাছে জনপ্রিয় হয় । গানগুলো হলো : (১) তুমি আমি, (২) থাকো যত দূরে দূরে (৩) এই দিন এই রাতে, (৪) তুমি আমার, (৫) রাত, (৬) না ফেরার দেশে ইত্যাদি সহ আরো অনেক গান অপ্রকাশিত রয়েছে তার গানের ঝুলিতে ।

আপিপ লিয়নের সাথে কথা বলে জানা যায় , সর্ব উত্তরের হিমালয় কন্যা খ্যাত পঞ্চগড় জেলার দেবিগঞ্জ পৌরসভায় জন্মগ্রহণ করেন আপিপ লিয়ন । সে রাজধানীর পিলখানায় অবস্থিত স্বনামধন্য কলেজ বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ কলেজ থেকে জিপিএ ফাইভ পেয়ে বর্তমানে  অধ্যায়নরত আছেন  ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ৭ কলেজের মিরপুর গভমেন্ট বাঙলা কলেজে অনার্স ফার্স্ট ইয়ারে । সে জানিয়েছে দর্শক শ্রোতার চাহিদা অনুযায়ী সে গান এবং বিভিন্ন কনটেন্ট তৈরি করবে। তার বেশ কিছু ভিডিও কনটেন্ট মিলিয়ন ভিউজ পেয়ে ব্যাপক সাড়া ফেলেছে। ভবিষ্যতে আপিপ লিয়ন গানের পাশাপাশি  ভ্লগ ভিডিও করতে চায় বলে জানিয়েছেন । তিনি বর্তমান বর্তমান সময়ে জনপ্রিয় তরুন একজন কন্ঠশিল্পী।


ব্যাক্তিগত পরিচয়

: নাম : আপিপ লিয়ন ।

: জন্ম: ১০ /৩/২০০৪ ।

: পরিচয়: গায়ক , গান লেখক ও সুরকার।

: নিজস্ব গানের সংখ্যা: ৬ ।

: নিজের গান করার পাশাপাশি কভার গান গায় ।

:কন্টেন্ট ক্রিয়েশনের পাশাপাশি ভিডিও এডিটিং করে।

: নিজের চিন্তা ভাবনায় নিজস্ব ক্যাপশন ও প্রবাদ বাক্য লেখেন।

Tag
আরও খবর