কক্সবাজার সৈকতে পর্যটকদের হয়রানি ও ছিনতাই, আট তরুণ গ্রেপ্তার কক্সবাজারে ১০ কেজি গাঁজাসহ যুবক গ্রেফতার কক্সবাজারে বাস-মাইক্রোর সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৪ পেকুয়ায় ঘরে ঢুকে ৪জনকে কুপিয়ে জখম চকরিয়ায় সীমানা নিয়ে দ্বন্দ্বে দুই দফায় হামলা, প্রাণ গেলো ৭৫ বছরের বৃদ্ধের সাতক্ষীরার কালিগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির দুর্নীতি স্বেচ্ছাচারিতা ও হয়রানির প্রতিবাদে মানববন্ধন পেকুয়ায় হিট স্ট্রোকে দিন মজুরের মৃত্যু শ্যামনগরে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাই সাইকেল বিতরণ শহিদ সুভাষ হলে পর্দা উঠল কক্সবাজার নৃত্য উৎসবের হুইপ কমলের উপস্থিতিতে দুই বন্ধু ও দুই প্রতিদ্বন্দ্বী মাবু রাশেদের সাক্ষাৎ হক শনে ছোট ফেনী সেতুর টোল আদায়ে টেন্ডার ফরম ছিনতাইয়ের অভিযোগে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন খুবি উপাচার্য 'র সাথে বিএইউএসটি, খুলনার সৌজন্য সাক্ষাৎ নির্বাচন বন্ধ রাখা বুদ্ধিমানের কাজ হবে না- নির্বাচন কমিশনার মোঃ আলমগীর তজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছ, সাধারণ মানুষের ক্ষোভ। শেরপুরে ডিবি পুলিশের অভিযানে আইপিএলের তিন জুয়ারি গ্রেফতার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধে হাইকোর্টের আদেশ আপিল বিভাগে নিয়ে যাবো: শিক্ষামন্ত্রী বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : ওবায়দুল কাদের চৌদ্দগ্রামে ১০ কেজি গাঁজা সহ ১ মাদক ব্যবসায়ী আটক. সোনাইমুড়ীতে নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন তানোরে নির্বাচনী মাঠে প্রচারণায় এগিয়ে ময়না পিছিয়ে মামুন

এবার জুয়ার সাইডে সাকিবের বোনের নাম

ভারতের বেটিং কেলেঙ্কারির তদন্তে নাম উঠে এসেছে সাকিব আল হাসানের বোনের নাম। দেশটির কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) টাইগার অলরাউন্ডারের বোনের সঙ্গে বেটিং অ্যাপ ‘মহাদেব’ এর সঙ্গে সম্পর্ক খুঁজে পেয়েছে।


ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে-তে প্রকাশিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। বলা হয়েছে, সাকিবের বোন জান্নাতুল হাসান ‘11wicket.com’ নামে একটি অনলাইন বেটিং (অনলাইনে বাজি) অ্যাপের সঙ্গে যুক্ত ছিলেন। ইডির প্রতিবেদনে বলা হয়েছে, সুরাজ চোখানি নামের এক ব্যক্তি বেটিং অ্যাপ ‘11wicket.com’ এ বিনিয়োগ করেছেন। সেখানে সাকিবের বোনকে অংশীদার হিসেবে পাওয়া গেছে। গতকাল শুক্রবার ইডির প্রকাশিত বিবৃতিতে বলা হয়েছে, কেলেঙ্কারি তদন্তের পর তারা দুইজনকে গ্রেফতার করেছে। তারা হলেন-গিরিশ তালরেজা ও সুরাজ চোখানি। এদের দুইজনই মহাদেব অ্যাপের প্রমোটার হিসেবে কাজ করেছেন।


তবে সাকিবের বোনের বেটিংয়ে জড়িয়ে পড়ার বিষয়ে কোনো কিছুই জানে না বাংলাদেশের সাইবার নিরাপত্তা সংস্থা ও গোয়েন্দা সংস্থাগুলো। এমনকি এই ধরনের কোনো অ্যাপস সম্পর্কে তাদের ধারণা নেই বলে জানানো হয়েছে। এর আগে ২০২২ সালে ‘বেট উইনার’ নামের একটি বেটিং প্রতিষ্ঠানের সঙ্গে জড়িয়ে পড়েছিলেন সাকিব। সে সময় তিনি ওই প্রতিষ্ঠানের ব্রান্ড-অ্যাম্বাসডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছিলেন। পরে এই ঘটনা দেশব্যাপী নানান আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়। অবশ্য পরে চুক্তি থেকে সরে আসেন টাইগার অলরাইন্ডার।

আরও খবর







6621bdf094948-190424064224.webp
কবে আসছেন ডি মারিয়া, যা জানা গেল

১০ দিন ১৫ ঘন্টা ২০ মিনিট আগে