আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা মঙ্গলবার আইনগত সহায়তা পাওয়া করুণা নয়, বরং অধিকার: আইনমন্ত্রী লাখাইয়ে তিল আবাদ বাড়ছে। রামুর ঈদগড় হতে অস্ত্র ও কার্তুজসহ অস্ত্র কারবারী সহোদর র‌্যাবের হাতে গ্রেফতার কক্সবাজার বিমানবন্দরে ৪৫০ গ্রাম স্বর্ণসহ যুবক আটক অসহায়ের মুখে হাসি ফোটান উখিয়ার ইয়াসিন রূপগঞ্জে ফর্টিস গ্রুপের ভূমি দস্যু কর্তৃক জোরপূর্বক জমি দখল করে বালু ভরাটের প্রতিবাদে মানববন্ধন। ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ঝিনাইগাতীতে ভোটগ্রহণ কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অভয়নগরে খা খা রোদে জনজীবনে হাঁসফাঁস নওগাঁয় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন বাঘায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালন বাঘায় স্কুল ছাত্রীকে ধর্ষণের পর স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি বাঘায় ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার সাবেক নারী কাউন্সিলর সহ আটক তিন রূপগঞ্জে রাস্তা অবরোধ করে স্বামীকে পিটিয়ে স্ত্রীকে স্রীলতাহানি করে কিশোর গ্যাং ইসলামপুরে হেরোইন ব্যবসায়ী গ্রেপ্তার তালতলীতে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ হারালেন হাফেজ শিক্ষাপ্রতিষ্ঠানে যৌন হয়রানি বৃদ্ধি শিক্ষকের নৈতিক অবক্ষয় ঈশ্বরগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপিত নাগেশ্বরীতে ২০ টাকায় চিকিৎসা পরামর্শ ও ঔষধ পেলো ৫ শতাধিক দরিদ্র পরিবার তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়ালে সে অঞ্চলে স্কুল বন্ধ হতে পারে

শুক্রবার মুসলিম কমিউনিটি মৌলভীবাজার এর আলোচনা সভা ইফতার মাহফিল

ইসলাম ও মানবতার কল্যাণে নিবেদিত অরাজনৈতিক সেবামূলক সংগঠন মুসলিম কমিউনিটি মৌলভীবাজার এর আয়োজনে শুক্রবার (১৮ রমজান) ২৯ মার্চ মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্র মিলনায়তনে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে। 

ওইদিন বিকেল ৩ টা থেকে মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভার কার্যক্রম শুরু হবে। সভায় সভাপতিত্ব করবেন মুসলিম কমিউনিটি মৌলভীবাজার এর আহবায়ক, বরুণা মাদরাসার নায়েবে সদরে মুহতামিম মাওলানা শায়খ নুরে আলম হামিদী।

ইফতার মাহফিলে মুসলিম উম্মাহর কল্যাণ কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করবেন জামেয়া লুৎফিয়া আনোয়ারুল উলুম হামিদনগর বরুণা মাদরাসার সদরে মুহতামিম মাওলানা শায়খ সাইদুর রহমান বর্ণভী।

সংগঠনের যুগ্ন আহবায়ক মাওলানা লুৎফুর রহমান জাকারিয়া জানান-ইফতার মাহফিলের সার্বিক প্রস্তুতি প্রায় সম্পন্ন। ইতোমধ্যে মৌলভীবাজার-৩ আসনের এমপি মোহাম্মদ জিল্লুর রহমান, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান,  মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মনজুর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, বরুণা মাদরাসার সদরুল মুদাররিসিন মাওলানা রশিদ আহমদ হামিদীসহ জেলার শীর্ষ আলেম, গণমাধ্যমকর্মীসহ বিশিষ্ট ব্যক্তিদের আমন্ত্রণপত্র পৌছে দেয়া হয়েছে। যাদেরকে অতিথি হিসেবে আমন্ত্রণ করা হয়েছে আশবাদী সবাই উপস্থিত হবেন। এছাড়া অনুষ্ঠানে দুই শতাধিক ডেলিগটেরও উপস্থিতিও নিশ্চিত করা হয়েছে। 

এদিকে অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য লন্ডন থেকে বুধবার (২৭ মার্চ) দেশে এসেছেন  সংগঠনের আহবায়ক, ফিদায়ে ইসলাম আল্লামা খলীলুর রহমান বর্ণভী এর বড় ছেলে মাওলানা শেখ নুরে আলম হামিদী।

অনুষ্ঠানের সর্বশেষ প্রস্তুতির বিষয়ে জানতে চাইলে লন্ডন থেকে গতকাল দেশে আসা সংগঠনের আহবায়ক মাওলানা শেখ নুরে আলম হামিদী বলেন, আলহামদুলিল্লাহ, আমাদের আয়োজনের সকল প্রস্তুতি প্রায় সম্পন্ন। ইফতার মাহফিলে তিন শতাধিক ডেলিগেটসহ বিভিন্ন জনপ্রতিনিধি, সামাজিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত হবেন বলে তিনি জানান। আয়োজন সুষ্ঠু ও সফলের জন্য তিনি সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। 

প্রসঙ্গত, ইসলাম ও মানবতার সেবায় ঐক্যবদ্ধ প্রয়াসের মাধ্যমে ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তি অর্জনের লক্ষ্য-উদ্দেশ্য নিয়ে ২০২৪ সালের ১০ ফেব্রুয়ারি ১৫ সদস্যবিশিষ্ট মুসলিম কমিউনিটি মৌলভীবাজার এর আহবায়ক কমিটি গঠন করা হয়।

আরও খবর