আগামীকাল বৃষ্টির পূর্বাভাস গোটা দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায় সরকার: রিজভী উপজেলা পরিষদ নির্বাচনে ১৪১ বিচারিক ম্যাজিস্ট্রেট নিয়োগ কালুখালীতে আনারস প্রতীকের পথসভায় মিতুল হাকিম আশাশুনিতর স্বামীকে বৈদ্যুতিক তার দিয়ে হত্যার পরিকল্পনার অভিযোগে থানায় মামলা আশাশুনিতে জীবিত মহিলার ওয়ারেশ কায়েম সনদ প্রদান ! নাগেশ্বরীতে টিসিবিতে দূর্গন্ধ ভরা পঁচা চাল এ চাল খাদ্য গুদাদের নয়; বললেন কর্মকর্তা আশাশুনিতে ঘূর্ণিঝড় মোকাবলায় সচেতনতামূলক প্রশিক্ষণ কক্সবাজার সৈকতে পর্যটকদের হয়রানি ও ছিনতাই, আট তরুণ গ্রেপ্তার কক্সবাজারে ১০ কেজি গাঁজাসহ যুবক গ্রেফতার কক্সবাজারে বাস-মাইক্রোর সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৪ পেকুয়ায় ঘরে ঢুকে ৪জনকে কুপিয়ে জখম চকরিয়ায় সীমানা নিয়ে দ্বন্দ্বে দুই দফায় হামলা, প্রাণ গেলো ৭৫ বছরের বৃদ্ধের সাতক্ষীরার কালিগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির দুর্নীতি স্বেচ্ছাচারিতা ও হয়রানির প্রতিবাদে মানববন্ধন পেকুয়ায় হিট স্ট্রোকে দিন মজুরের মৃত্যু শ্যামনগরে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাই সাইকেল বিতরণ শহিদ সুভাষ হলে পর্দা উঠল কক্সবাজার নৃত্য উৎসবের হুইপ কমলের উপস্থিতিতে দুই বন্ধু ও দুই প্রতিদ্বন্দ্বী মাবু রাশেদের সাক্ষাৎ হক শনে ছোট ফেনী সেতুর টোল আদায়ে টেন্ডার ফরম ছিনতাইয়ের অভিযোগে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন খুবি উপাচার্য 'র সাথে বিএইউএসটি, খুলনার সৌজন্য সাক্ষাৎ

আমি একাই রাজকুমার’, ভক্তদের জন্য চমক নিয়ে এলেন শাকিব

admin - দেশচিত্র নিউজ ডেস্ক

প্রকাশের সময়: 06-04-2024 08:10:57 am

নিজের ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে গান উৎসর্গ করলেন শাকিব খান।‘আমি একাই রাজকুমার’ শিরোনামের গান শাকিবের আসন্ন ঈদের ছবি ‘রাজকুমার’-এ থাকছে। গানটি শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যা ৭টায় একযোগে প্রকাশ হয়েছে শাকিব খানের ফেসবুক ফ্যান পেজ এবং প্রযোজনা প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়ার ইউটিউব চ্যানেলে। গানটি উৎসর্গ করা হয়েছে ‘শাকিবিয়ান’দে র।


গানের কথায় শাকিব খানের ঢালিউড রাজত্বের পুরনো বার্তা নতুন আবহে প্রতিধ্বনিত হয়েছে। আগে শাকিব খান নিজেকে নিজেই ‘সুপারস্টার’ দাবি করতেন। তবে এবার গানে গানে বললেন, ‘আমি একাই রাজকুমার’!


এর পাশাপাশি উল্লেখযোগ্য বিষয়, গানটিতে রয়েছে দেশাত্মবোধের ছায়া। আর তাতে শাকিব খান হাজির হয়েছেন রাজকুমারের বেশে, যদিও কস্টিউমে রয়েছে যাত্রাপালার রাজকুমার চরিত্রের আবহ! সেটিও নিশ্চয়ই চরিত্রের প্রয়োজনেই।


সোশ্যাল হ্যান্ডেলে এমন আলোচনা-সমালোচনার বিপরীতে দারুণ একটা ব্যাখ্যা দিলেন নির্মাতা হিমেল আশরাফ। বললেন, ‘সিনেমা মুক্তির আগে বিভিন্ন কনটেন্ট আলাদা আলাদা প্রচার হয়, তবে সেটা কিন্তু সিনেমারই একটা অংশ। কেন গানটা এমন, কেন পোস্টারটা এমন, কেন অমুক অভিনেতা এমন করলো- এটার উত্তর আসলে সিনেমায় থাকে, ওই কনটেন্টে না।’


শেষে একটি প্রশ্নও ছুড়ে দিলেন সমালোচক বরাবর, ‘‘বলেন তো সিনেমার নাম ‘রাজকুমার’ কেন?’’


নির্মাতার এই প্রশ্নের উত্তর কিন্তু রয়েছে নতুন গানটির মধ্যে। যা নিয়ে এর মধ্যে গবেষণায় নেমেছেন শাকিবিয়ানরা। এটুকু অনুমেয়, এই সিনেমাটি শুধু প্রেমের সুতোয় গাঁথেননি নির্মাতা। যেখানে রয়েছে দেশ ও বিদেশের নিখুঁত যোগসূত্র।


‘আমি একাই রাজকুমার’ গানটির কথা লিখেছেন ফেরারী ফরহাদ, সুর-সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী এবং গেয়েছেন শামীম হাসান।


এর আগে ছবিটির আরও দুটি গান প্রকাশ হয়। প্রেমময় ‘রাজকুমার’ আর বিরহী ঘরানার ‘বরবাদ’। গান দুটি থেকেও মিলছে মিশ্র প্রতিক্রিয়া।


বলা দরকার, ‘রাজকুমার’ নামে প্রকাশিত প্রথম গানটি মূলত প্রেমিক-প্রেমিকার কথোপকথন। আর ‘আমি একাই রাজকুমার’ হলো পুরো সিনেমার থিম সং।


‘রাজকুমার’ পরিচালনা করেছেন হিমেল আশরাফ। তিনিই গেলো বছরের ব্লকবাস্টার হিট ‘প্রিয়তমা’ বানিয়েছেন। নতুন ছবিতে শাকিবের নায়িকা যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি। প্রযোজনায় ভার্সেটাইল মিডিয়া। ঈদের দিন থেকে দেশজুড়ে সর্বাধিক প্রেক্ষাগৃহে চলবে ছবিটি।

আরও খবর



66263d65055f3-220424043517.webp
অভিনেতা অলিউল হক রুমির ইন্তেকাল

৭ দিন ৮ ঘন্টা ৪২ মিনিট আগে



6623292b2a497-200424083211.webp
ডিপফেকের শিকার আমির খান ছুটলেন থানায়

৯ দিন ১৬ ঘন্টা ৪৫ মিনিট আগে