আগামীকাল বৃষ্টির পূর্বাভাস গোটা দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায় সরকার: রিজভী উপজেলা পরিষদ নির্বাচনে ১৪১ বিচারিক ম্যাজিস্ট্রেট নিয়োগ কালুখালীতে আনারস প্রতীকের পথসভায় মিতুল হাকিম আশাশুনিতর স্বামীকে বৈদ্যুতিক তার দিয়ে হত্যার পরিকল্পনার অভিযোগে থানায় মামলা আশাশুনিতে জীবিত মহিলার ওয়ারেশ কায়েম সনদ প্রদান ! নাগেশ্বরীতে টিসিবিতে দূর্গন্ধ ভরা পঁচা চাল এ চাল খাদ্য গুদাদের নয়; বললেন কর্মকর্তা আশাশুনিতে ঘূর্ণিঝড় মোকাবলায় সচেতনতামূলক প্রশিক্ষণ কক্সবাজার সৈকতে পর্যটকদের হয়রানি ও ছিনতাই, আট তরুণ গ্রেপ্তার কক্সবাজারে ১০ কেজি গাঁজাসহ যুবক গ্রেফতার কক্সবাজারে বাস-মাইক্রোর সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৪ পেকুয়ায় ঘরে ঢুকে ৪জনকে কুপিয়ে জখম চকরিয়ায় সীমানা নিয়ে দ্বন্দ্বে দুই দফায় হামলা, প্রাণ গেলো ৭৫ বছরের বৃদ্ধের সাতক্ষীরার কালিগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির দুর্নীতি স্বেচ্ছাচারিতা ও হয়রানির প্রতিবাদে মানববন্ধন পেকুয়ায় হিট স্ট্রোকে দিন মজুরের মৃত্যু শ্যামনগরে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাই সাইকেল বিতরণ শহিদ সুভাষ হলে পর্দা উঠল কক্সবাজার নৃত্য উৎসবের হুইপ কমলের উপস্থিতিতে দুই বন্ধু ও দুই প্রতিদ্বন্দ্বী মাবু রাশেদের সাক্ষাৎ হক শনে ছোট ফেনী সেতুর টোল আদায়ে টেন্ডার ফরম ছিনতাইয়ের অভিযোগে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন খুবি উপাচার্য 'র সাথে বিএইউএসটি, খুলনার সৌজন্য সাক্ষাৎ

ইংল্যান্ডের দ্বীন টিভি আয়োজিত আল-খলীল হিফজুল কুরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন রাজনগরের মাহবুবুর রহমান শাফে

ইংল্যান্ডের জনপ্রিয় টিভি চ্যানেল 'দ্বীন টিভি' কর্তৃক আয়োজিত আল-খলীল হিফজুল কুরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন মৌলভীবাজার জেলার রাজনগরের মাহবুবুর রহমান শাফে।

সোমবার (৮ এপ্রিল) শ্রীমঙ্গলের ঐতিহ্যবাহী বরুণা মাদরাসার ফেদায়ে ইসলাম হলরুমে গ্রান্ড ফাইনালে বিজয়ীদের নাম ঘোষণা দেওয়া হয়।

তার এ অর্জনে বরুণা মাদরাসা ও পরিবার উচ্ছ্বসিত। শাফে বড় হয়ে বড় একজন আলোকিত মানুষ হতে চায়। বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে চায় কুরআন খেদমতের আঞ্জাম।

হাফিজ মাহবুবুর রহমান শাফে’র বাড়ি রাজনগর উপজেলার ফতেহপুর ইউনিয়নের গবিন্দপুর গ্রামে। রাজনগরের তরুণ আলেমদের পরিচিত মুখ অনলাইন আক্টিভিস্ট ও সৃজনঘরের অর্থ সম্পাদক হাফিজ মাওলানা মুহিবুর রহমান রাফে’র ছোটভাই। 

প্রতিযোগিতায় দ্বিতীয় হয়েছেন কমলগঞ্জের প্রতিযোগি হাফিজ রুহুল আমিন গাজি, তৃতীয় হয়েছেন হবিগঞ্জের প্রতিযোগি হাফিজ রশিদুর রহমান ফারুক, চতুর্থ হয়েছে শ্রীমঙ্গলের প্রতিযোগি হাফিজ জামিল মুহাম্মদ৷ 

রমজান মাসব্যাপী হিফজুল কুরআন প্রতিযোগিতায় খুদে প্রতিযোগি হাফেজদের কণ্ঠে মহাগ্রন্থ আল কুরআনের বাণী দর্শকদের যেমন বিমোহিত করেছে, তেমনি দর্শকদের কাছে পৌঁছে দিয়েছে কুরআনের আলোকিত বার্তাও।

কণ্ঠের মাধুর্য, শুদ্ধ উচ্চারণ আর ইসলামের শান্তিময় আবেশ ছড়িয়ে রমজান মাসজুড়ে দ্বীনটিভির দর্শকদের মহাগ্রন্থ আল কুরআনের শাশ্বত বাণীতে মুগ্ধ করে রেখেছিলেন এসব খুদে হাফেজরা।

ইসলামের শান্তি, সাম্য আর ভ্রাতৃত্বকে উড্ডীন করে খুদে হাফেজদের কণ্ঠে উচ্চারিত কুরআনের এই আলোকিত আয়োজন দেশ-বিদেশে বেশ সাড়া ফেলেছে।

Tag
আরও খবর
662f1d768eff6-290424100926.webp
তীব্র গরমে মানবিক তিন আমল

১৩ ঘন্টা ৫৯ মিনিট আগে


662c75fe8a280-270424095022.webp
কোরআনের সবচেয়ে সম্মানিত আয়াত

২ দিন ১৪ ঘন্টা ১৮ মিনিট আগে




66209ef00b4e6-180424101752.webp
কোরআনের যে দোয়ায় ভালো হয় মাথা ব্যথা!

১১ দিন ১৩ ঘন্টা ৫০ মিনিট আগে



6614b06cac6b3-090424090516.webp
সৌদি ছাড়াও বুধবার যেসব দেশে ঈদ

২০ দিন ১৫ ঘন্টা ৩ মিনিট আগে