সুন্দরবনে খালে ভাসছে বাঘের দেহ পেরুতে বাস খাদে পড়ে ২৫ জনের মৃত্যু কে হবেন বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান ? জল্পনা কল্পনার শেষ নেই । অনলাইন এক্টিভিষ্ট ফোরাম ইউকে'র আয়োজনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির রোহিঙ্গাদের প্রত্যাবাসনে জাতিসংঘসহ আন্তর্জাতিক সংস্থার জোরালো ভূমিকার ওপর মুখ্য সচিবের গুরুত্বারোপ টি-টোয়েন্টি বিশ্বকাপ: দক্ষিণ আফ্রিকা দলে দুই নতুন মুখ, ফিরেছেন নর্টি চুয়াডাঙ্গায় আজ সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড যৌন হয়রানি তদন্তে বিশ্ববিদ্যালয়ে ন্যায়পাল নিয়োগের পরামর্শ ইউজিসি’র বাংলাদেশের সৌরবিদ্যুৎ উৎপাদনের জন্য ১২১.৫৫ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি লক্ষ্মীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের আহ্বায়ক মনির, সদস্য সচিব আনিস কবির প্রচণ্ড তাপপ্রবাহে যখন জনজীবন বিপর্যস্ত তখনই শেরপুরে বিশুদ্ধ শীতল পানি, স্যালাইন ও শরবত নিয়ে শ্রমজীবী পথচারী মানুষের পাশে সাবেক এমপি শ্যামলী নিজ প্রতিষ্ঠানের কর্মকর্তা’র পক্ষে প্রচারনায় সংসদ সদস্যের দুই ভাই, নেতা ও জনপ্রতিনিধিদের চাপ প্রয়োগ বরিশাল শেরে ই বাংলা শেবাচিমে দালাল চক্রের নারীসহ ২৫ সদস্য আটক ইবিতে দেড়শো শিক্ষার্থীর মাঝে বই-বিহঙ্গের বই বিতরণ ভৈরব নদ থেকে অভয়নগরের ইজিবাইক চালক ইমনের বস্তাবন্দি লাশ উদ্ধার কুতুব‌দিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ডেউটিন ও নগদ অর্থ সহায়তা প্রদান জয়পুরহাটে অপহরণের ২৪ ঘন্টার মধ্যে নাবালক উদ্ধার,৩ জন অপহরনকারী আটক কুতুবদিয়ায় আগুনে পুড়ে গেছে ৮ টি বাড়ি ও দুটি দোকান জয়পুরহাটে অপহরণ চক্রের মূলহোতা ওসমানসহ ০৩ জন গ্রেফতার

লাখাইয়ে ঐতিহাসিক মুজিব নগর দিবসে আলোচনা সভা।

লাখাইয়ে ঐতিহাসিক মুজিব নগর দিবসে আলোচনা সভা। 

লাখাইয়ে "ঐতিহাসিক মুজিব নগর দিবসের পটভূমি  ও তাথপর্যের উপর ভিত্তি করে ঐতিহাসিক মুজিব নগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা " শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (১৭ এপ্রিল)  দুপুর বেলা উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএন ও)  নাহিদা সুলতানা এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ। 

বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম ও মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম। 

সহকারী কমিশনার (ভূমি)  মাসুদুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআান থেকে তেলওয়াত করেন বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, পবিত্র গীতা থেকে পাঠ করেন বীরমুক্তিযোদ্ধা কেশব চন্দ্র রায়। 

দিবসের তাতপর্য ও পটভূমি নিয়ে আলোচনায় অংশ নেন বীরমুক্তিযোদ্ধা কেশব চন্দ্র রায়, উপজেলা আওয়ামিলীগ এর সহসভাপতি আব্দুল মতিন, আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুল মোতালেব,যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান,  লাখাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন, সিনিয়র সহসভাপতি এম এ ওয়াহেদ, লাখাই উপজেলা প্রেসক্লাব সভাপতি আবুল কাসেম, বীরমুক্তিযোদ্ধা তাজুল ইসলাম।

পরে দিবসটি উপলক্ষে আয়োজিত চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় অংশ নেয়া শিক্ষার্থীদের মধ্যে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথি বৃন্দ।

Tag
আরও খবর