উলিপুরে মহান মে দিবস পালিত তানোরে তামান্না হিমাগারে রাখা আলুতে গাছ,মজুদ ভারতীয় আলু রামগড়ে উপজেলা নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে বিজিবি জিরো টলারেন্স, কোম্পানীগঞ্জে মহান মে দিবস পালিত আটোয়ারীতে উত্তাপ্ত ছাই থেকে আগুনে পুড়ে ৩টি পরিবার নিঃস্ব তানোরে মহান মে দিবস উপলক্ষে আ'লীগ নেতা সুজনের গেঞ্জি ও খাদ্য সামগ্রী বিতরণ কুড়িগ্রামে জেলা প্রশাসনের উদ্যেগে মহান মে দিবস পালিত শেরপুরে বিপ্লবী রবি নিয়োগীর ১১৪ তম জন্মবার্ষিকী উদ্‌যাপিত মে দিবস উপলক্ষে পানি শরবত ফুল ও গামছা বিতরন করলেন ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ বানারীপাড়ায় তীব্র তাপদাহে ইসলামী আন্দোলন পক্ষে তৃষ্ণা নিবারেন চেষ্টা শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কর্তৃপক্ষের সাথে সনাক এর অধিপরামর্শ সভা অনুষ্ঠিত জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক বাচ্চুর বোতলজাত পানি, স্যালাইন, শরবত ও ক্যাপ বিতরণ বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি প্রধানমন্ত্রী দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত খুলনা, রাজশাহী ও রংপুর বিভাগে ৪৮ ঘন্টার তাপ প্রবাহের সতর্কতা ঝিনাইগাতীতে মহান মে দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা লাখাইয়ে পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের মাঝে সুপেয় পানি ও শরবত বিতরণ। ফ্রি'তে শরবত বিতরন করলো 'দেশ' সংগঠন বরিশালে প্রধানমন্ত্রী সচিব পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়া সেই প্রতারক গ্রেপ্তার। তীব্র গরমে কুড়িগ্রামে যুবলীগের উদ্যোগে পথচারী ও গাড়ি চালকদের মাঝে খাবারপানি ও স্যালাইন বিতরণ

ফরিদপুর সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত, একাধিক ব্যক্তি আহত

ফরিদপুরের কৈজুরী ইউনিয়নের সোমেশপুর ‌ এলাকায় ‌ সড়ক দুর্ঘটনায় ‌ এক ব্যক্তি মারা গেছেন। এ ঘটনায় একাধিক ব্যক্তি  আহত হয়েছেন।

জানা গেছে আজ বৃহস্পতিবার আনুমানিক বিকেল পাঁচটায় 

 ফরিদপুর সদর উপজেলার কৈজুরি ইউনিয়নের  সমেশপুর এলাকায় ফরিদপুর থেকে সালথাগামী একটি হাইস মাইক্রোবাস (যার নম্বর -ঢাকা মেট্রো- চ ১৬-০৭৪৫) 

এর সাথে বিপরীত দিক হতে আসা।একটি যাত্রীবাহী মহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষে হয় ।

এঘটনায় একাধিক ব্যক্তি আহত হয় ‌ তারা হলেন মাহিন্দ্র চালক 

 ১।সিদ্দিক মোল্লা (৫৫) ,পিতা- জীবন মল্লিক সাং- সালথা বাজার থানা- সালথা জেলা- ফরিদপুর


 ২।খন্দকার জিল্লুর হক সুমন(৪০)

পিতা- মৃত খন্দকার সামসুল হক

 সাং -কাফুরা থানা -কোতোয়ালি জেলা -ফরিদপুর

 ৩।এমদাদ (৫০) পিতা- মৃত তারা যুথি সাং-ঘোড়াদাহ  থানা-

কোতোয়ালি জেলা --ফরিদপুর। 


৪।লাইজু (৩৮)

পিতা -মো নুরুল ইসলাম ব্যাপারী সাং -সাদীপুর থানা -কোতোয়ালি জেলা -ফরিদপুর

৫।আক্তারুজ্জামান হিমু (৫৭) পিতা-মৃত সিরাজ উদ্দিন মোল্লা সাং -ভাওয়াল থানা -সালথা জেলা - ফরিদপুর আহত হয়। 

পরবর্তীতে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬-১৫ মিনিটে ‌ ঘটিকার সময় এমদাদ (৫০) পিতা- মৃত তারা যুথি সাং-ঘোড়াদাহ  থানা- কোতোয়ালি, জেলা - ফরিদপুর মৃত্যুবরণ করেন। এ ছাড়া উন্নত চিকিৎসার জন্য অপর একজনকে জনকে ঢাকায় প্রেরন করা হয়েছে। বর্তমানে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ০৩ জন চিকিৎসাধীন রয়েছে। দুর্ঘটনা কবলিত হাইস মাইক্রোবাস  ও মাহেন্দ্র স্থানীয় কোতোয়ালি থানা পুলিশ হেফাজতে নিয়েছেন। এ সংক্রান্ত পরবর্তী আইনানুগ  ব্যবস্থা গ্রহণ চলমান রয়েছে।

Tag
আরও খবর