চৌদ্দগ্রামে চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা ও ফুলেল শুভেচছা. বড়লেখায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নিয়াজ উদ্দিন, শ্রেষ্ঠ শিক্ষক সনজিৎ কান্তি দেব মুক্ত গণমাধ্যম সূচকে দুই ধাপ পেছাল বাংলাদেশ নাগেশ্বরীতে অসহায় পরিবারের উপর হামলা ও ভাঙচুর ৬ জনের নামে মামলা ইসরায়েলকে কঠিন শর্ত দিল সৌদি আরব তীব্র তাপপ্রবাহের কারণে ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শনিবার থেকে ট্রেনে চড়তে গুণতে হবে বাড়তি ভাড়া পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম মাজার জিয়ারতে গিয়ে লাশ হয়ে ফিরলেন একই পরিবারের ৪ সদস্য। মধুপুর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচন প্রভাব মুক্ত করতে দোয়াত কলমের পক্ষে সংসাদ কচুয়ার বাতাপুকুরিয়া থেকে উত্তর শিবপুর মোড় পর্যন্ত রাস্তা সম্প্রসারন ও পাকা করনের শুভ উদ্বোধন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধার সন্তান আমেনা আক্তারের মতবিনিময় সভা অনুষ্ঠিত কচুয়ার সফিবাদ ফোরকানিয়া নূরাণীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বার্ষিক পুরস্কার বিতরন ও আলোচনা সভা সোহেল হাসান শাহিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত পিক্সেলফিট ডিজিটাল এজেন্সি ৪র্থ বর্ষে পদার্প সিরাজগঞ্জে "হেনরীর ভুবন" বৃদ্ধাশ্রম এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি কক্সবাজারে মাঠ পর্যায়ে বহখাত ভিত্তিক পুষ্টি কার্যক্রম পরিদর্শন শেষে প্রতিনিধি দলের সন্তুষ্টি প্রকাশ এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে শেরপুরের নবাগত পুলিশ সুপারের পরিচিতি ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

নন্দীগ্রামে ২১শ কৃষক পেলো বিনামূল্যে সার ও বীজ

         
<
মঙ্গলবার  ২৩ এপ্রিল ২০২৪



বগুড়ার নন্দীগ্রামে খরিপ মৌসুমে উফশী আউশ ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক  কৃষক-কৃষাণীদের মাঝে প্রণোদনা কর্মসূচির আওতায় বিন্যামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার (২৩এপ্রিল) বেলা সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ুন কবিরের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি'র বক্তব্য রাখেন বগুড়া-৪আসনের সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন। 

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা কৃষি কর্মকর্তা গাজীউল হক, উপজেলা প্রাণিসম্পদ কর্মমকর্তা কল্পনা রাণী রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবনী আক্তার বানু, উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা জাকিরুল ইসলাম, উপসহকারী কৃষি অফিসার জহুরুল ইসলাম, শাহরুল ইসলাম, শাহাদত হোসেন, সুজন কুমার, সোহেল রানা ও নাজমুল হক প্রমুখ। 

এ উপজেলায় বিনামূল্যে উফশী আউশ চাষের জন্য ২ হাজার ১শ ৩০ জন কৃষক-কৃষাণীকে ৫ কেজি ধান বীজ, ১০ কেজি ডিএপি, ১০ কেজি এমওপি দেওয়া হচ্ছে। উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন, অতিরিক্ত কৃষি কর্মকর্তা অপূর্ব ভট্টাচার্য্য।
আরও খবর




6634fd8eca5d7-030524090654.webp
ইসরায়েলকে কঠিন শর্ত দিল সৌদি আরব

১০ ঘন্টা ১৩ মিনিট আগে




deshchitro-6634f8dbcdb86-030524084651.webp
পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম

১০ ঘন্টা ৩৩ মিনিট আগে