৪০ ফিলিস্তিনি নারীকে সুখবর দিল বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ কুতুবদিয়ায় খেলাঘরের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কৃষ্ণচূড়ায় রঙ লেগেছে ঝড়-তুফানের আশঙ্কা , সতর্কসংকেত ৭ অঞ্চলে ট্যুরিজম বোর্ডের সঙ্গে কাজ করবে ডিএনসিসি বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ প্রস্তাবনা গৃহীত হলো জাতিসংঘে প্রান্তিক মানুষদের মূলধারায় নিয়ে আসতে চেষ্টা করা হচ্ছে: সমাজকল্যাণ মন্ত্রী গরমে মাইগ্রেনের যন্ত্রণা প্রতিকারে যা করবেন ফের টালিউডের সিনেমায় বাঁধন চৌদ্দগ্রামে চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা ও ফুলেল শুভেচছা. বড়লেখায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নিয়াজ উদ্দিন, শ্রেষ্ঠ শিক্ষক সনজিৎ কান্তি দেব মুক্ত গণমাধ্যম সূচকে দুই ধাপ পেছাল বাংলাদেশ নাগেশ্বরীতে অসহায় পরিবারের উপর হামলা ও ভাঙচুর ৬ জনের নামে মামলা ইসরায়েলকে কঠিন শর্ত দিল সৌদি আরব তীব্র তাপপ্রবাহের কারণে ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শনিবার থেকে ট্রেনে চড়তে গুণতে হবে বাড়তি ভাড়া পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম মাজার জিয়ারতে গিয়ে লাশ হয়ে ফিরলেন একই পরিবারের ৪ সদস্য। মধুপুর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচন প্রভাব মুক্ত করতে দোয়াত কলমের পক্ষে সংসাদ

চকরিয়ায় লাকড়ি সংগ্রহ করতে গিয়ে বন্যহাতির আক্রমণে গৃহবধূর মৃত্যু

কক্সবাজার উত্তর বনবিভাগের ফাঁসিয়াখালী বন্যপ্রাণী অভয়ারণ্যে লাকড়ি সংগ্রহ করতে গিয়ে বন্যহাতির আক্রমণে এক গৃহবধূ নিহত হয়েছেন। নিহত গৃহবধূ জমিলা বেগম (৩৫) চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডস্থ রিংভং ছগিরশাহকাটা গ্রামের শাহ আলমের স্ত্রী।

স্থানীয় চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে দলছুট বন্যহাতির আক্রমণে এ গৃহবধূর মৃত্যু হয়েছে।

এ তথ্য নিশ্চিত করেছেন ফাঁসিয়াখালী রেঞ্জ কর্মকর্তা মেহেরাজ উদ্দিন। তিনি জানান, ফাঁসিয়াখালী বন্যপ্রাণী অভয়ারণ্যে বিনা অনুমতিতে যেকোন মানুষের প্রবেশ নিষেধ। সেখানে কেউ প্রবেশ করলে বন্যপ্রাণীর আক্রমণের শিকার হতে পারে মর্মে একাধিক স্থানে সতর্কতামূলক সাইনবোর্ড টাঙানো ছাড়াও বেশক’টি সচেতনতামূলক সভাও করা হয়েছে। এরপরও অনুমতি ছাড়াই গাছ চুরি বা লাকড়ি সংগ্রহ করতে বিভিন্ন বিভিন্ন বয়সী নারী-পুরুষ প্রবেশ করে। মাঝেমধ্যে বন্যপ্রাণীর আক্রমণে হতাহতের ঘটনা ঘটলেও ওই অভয়ারণ্যে মানুষের প্রবেশ বন্ধ করা যাচ্ছে না।

তিনি আরও জানান, মঙ্গলবার দরিদ্র পরিবারের গৃহবধু জমিলা বন্যপ্রাণী অভয়ারণ্যে লাকড়ি সংগ্রহ করতে যায়। দুপুর সাড়ে ১২টার দিকে দলছুট হাতির আক্রমণে তিনি মারা যান। জমিলা বেগমের মরদেহ তার স্বজনরা বাড়িতে নিয়ে গেছে। এ ব্যাপারে থানায় জিডি ছাড়াও ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিতভাবে অবহিত করা হয়েছে।

Tag