বাংলাদেশ সেনাবাহিনী জনগণের আস্থা-বিশ্বাস অর্জন করেছে ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান শেয়ার বাজারে সূচকের বড় উত্থান, লেনদেন ছাড়াল ৮০০ কোটি টাকা চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করা নিয়ে যা বললেন জনপ্রশাসন মন্ত্রী আইএমএফ ঋণের তৃতীয় কিস্তি ৭০ কোটি ডলার মিলবে জুনে ঢাকায় আসছেন ভারতীয় পররাষ্ট্রস‌চিব নাগেশ্বরী পৌর যুব সংগঠনের আয়োজনে বাৎসরিক মিলনমেলা উৎসব নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার জয়পুরহাটে বাবা-ছেলেসহ পাঁচজনের যাবজ্জীবন জয়পুরহাটে ট্রাক্টর ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২ আহত-৪ জগন্নাথপুরে চলছে কৃষক ও কৃষাণীরা ধান গোলায় তোলার উৎসব বিএনপির জনসমর্থন নেই, তাই তারা নির্বাচনেও নেই: হানিফ দোয়ারাবাজারে শিলাবৃষ্টির তাণ্ডব। শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ পত্নীতলায় ৭ দফা দাবীতে ঔষধ ব্যবসায়ীদের সকাল সন্ধ্যা বন্ধ ধর্মঘট নানা আয়োজনে মিডওয়াইফারি দিবস পালন করেছে কক্সবাজার হোপ ফাউন্ডেশন কক্সবাজারে বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত কর্মবিরতিতে কক্সবাজার পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীরা একই কায়দায় ফোন নাম্বর ও সিরিয়াল লিখে এক রাতে ৮টি মিটার চুরি শুক্রবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি: শিক্ষা মন্ত্রণালয়

ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত ও সুপেয় পানি বিতরণ

ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত ও সুপেয় পানি বিতরণ


"পরিচ্ছন্ন- সবুজ বাসযোগ্য ধরণী থেকে আমার অঙ্গীকার" এই শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জে বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত পরিবেশবাদী স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা "ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ কর্তৃক 

তীব্র গরমে রাস্তায় চলাচল করা পথচারী এবং কর্মজীবী মানুষের মাঝে ঠান্ডা শরবত এবং সুপেয় পানি বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে বাজার স্টেশন চত্বরে ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জের আয়োজনে পথচারী ও কর্মজীবী মানুষের মাঝে ঠান্ডা শরবত এবং সুপেয় পানি বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো.আশিক আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সিরাজগঞ্জ পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ পৌরসভার ১ প্যানেল মেয়র -  মো.নুরুল হক, ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ এর স্থায়ী সদস্য বীর মুক্তিযোদ্ধা মো.সাইফুল ইসলাম তালুকদার।

অনুষ্ঠানের  প্রধান অতিথি   সৈয়দ আব্দুর রউফ মুক্তা তিনি বলেন - ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ বরাবরই জনকল্যাণকর কাজে নিজেদের নিয়োজিত রাখে। আমি অতীতেও দেখেছি এই সংগঠনটি মানুষের কল্যাণে যেভাবে নিরলস পরিশ্রম করে এমন আরো কয়েকটি সংগঠন যদি সিরাজগঞ্জে থাকতো তবে সিরাজগঞ্জের চেহারা পাল্টে যেত। আমি বিশ্বাস করি ক্লিন সিরাজগঞ্জ একদিন তাদের কাজের মধ্য দিয়ে বিশ্বব্যাপী পরিচিত লাভ করবে এবং সিরাজগঞ্জবাসীর মধ্য মনে হয়ে থাকবে। আমি তাদের সকল জনকল্যাণকর কাজের সমর্থন দিয়ে এসেছি ভবিষ্যতেও দেব। 

বিশেষ অতিথির ১ প্যানেল মেয়র নুরুল হক বলেন - ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ সত্যিকার অর্থে একটি পরিবেশবাদী এবং মানবিক সংগঠন। সংগঠনের প্রতিষ্ঠাতা স্নেহের আশিক তার স্বেচ্ছাসেবকবাহিনী নিয়ে সিরাজগঞ্জবাসীর জন্য যে পরিমাণ কাজ করে যাচ্ছে সত্যি তা প্রশংসার দাবিদার। ক্লিন সিরাজগঞ্জের প্রতিটি কাজ সমাজের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ, পরিবেশের জন্য আরও বেশি গুরুত্বপূর্ণ। আমি এই সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করি এবং প্রত্যাশা রাখি অতীতে ন্যায় বর্তমান এবং ভবিষ্যতে আরো জনকল্যাণকর কাজের মধ্য দিয়ে সিরাজগঞ্জবাসীকে একটি বাসযোগ্য সিরাজগঞ্জ উপহার দেবে।

অনুষ্ঠানের সভাপতি ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. আশিক আহমেদ তার বক্তব্যে বলেন - আমরা পরিবেশবাদী সংগঠন হলেও সামাজিক এবং মানবিক কাজ কখনোই পিছিয়ে থাকি না। জলবায়ু পরিবর্তনের ফলে প্রতি বছরই এই ধরনের তীব্র গরমের সম্মুখীন হই আমরা। এবং এই গরম থেকে পথচারীদের স্বস্তি দিতে প্রতিবছরই আমরা এই আয়োজন করে থাকি। আজকে আমরা ১০০০ থেকে ১২০০ লোকের মধ্যে এই শরবত এবং সুপ্রিয় পানি বিতরণ করবো। এবং আমাদের এই কার্যক্রম চলমান থাকবে।