রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে গুলি করে হত্যা রামুতে স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানগুলোর হতাশাজনক ফলাফল রোহিঙ্গা ক্যাম্প থেকে সদস্য সংগ্রহ করছে সন্ত্রাসী গোষ্ঠীগুলো: পররাষ্ট্রমন্ত্রী চকরিয়ায় আচরণ বিধি লঙ্ঘনের দায়ে সাত প্রার্থীকে ৩২ হাজার টাকা জরিমানা টেকনাফে র‌্যাবের অভিযানে মাদক মামলার ৫ বছরের সাজাপ্রাপ্ত এক নারী গ্রেফতার কক্সবাজার সৈকতে ট্যুরিষ্ট পুলিশের অ্যাকশন অব্যাহত খেলাপিদের বিরুদ্ধে মামলা নয়, সমঝোতায় গুরুত্ব কেন্দ্রীয় ব্যাংকের ইউক্রেন যুদ্ধের মধ্যেই রুশ প্রতিরক্ষামন্ত্রীকে সরিয়ে দিচ্ছেন পুতিন ছোটবেলার অপর্যাপ্ত ঘুম, বয়ঃসন্ধিতে জটিল রোগের কারণ ভারতের লোকসভা নির্বাচনের চতুর্থ ধাপের ভোটগ্রহণ চলছে উপকূলের নিকটবর্তী এমভি আবদুল্লাহ, সোমবার নোঙর করবে কুতুবদিয়া ইউনেসকোর তালিকায় স্থান পেয়েছে রোকেয়ার সুলতানা’স ড্রিম উপজেলা নির্বাচন: তৃতীয় ধাপে ভোটের প্রতীক বরাদ্দ আজ দারিদ্রতাকে জয় করে সিয়াম বাবু পেল গোল্ডেন জিপিএ ৫ নোয়াখালীতে পরীক্ষায় গণিতে ফেল করায় কিশোরীর আত্মহত্যা শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মামাকে সমর্থন দিয়ে প্রার্থীতা প্রত্যাহার করেছেন ভাগিনা গলাচিপায় এস. ডি. এফ-এর আওতায় ষ্টীল বডি ট্রলার সরবরাহ টেন্ডারে এপ্রিলে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ৬৭৯ জন রোহিঙ্গাদের প্রত্যাবাসন প্রক্রিয়া জোরদারে করণীয় নিয়ে আলোচনা বাংলাদেশে বিনিয়োগ করতে ইতালির ব্যবসায়ীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

সিরাজগঞ্জ জেলার সকল শিল্পী মিউজিশিয়ানদের মিলন মেলা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ জেলার সকল শিল্পী মিউজিশিয়ানদের মিলন মেলা অনুষ্ঠিত

অত্যন্ত আনন্দঘন জমকালো অনুষ্ঠা‌নের মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিরাজগঞ্জ জেলার সকল শিল্পী মিউজিশিয়ানদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকাল ৪ টা থেকে রাত ১২ টা পর্যন্ত সিরাজগঞ্জ পৌর শহরের নর্থ টাউন রেস্টুরেন্টে এই মিলন মেলার আয়োজন চ‌লে।

অনুষ্ঠানটি মিলন মেলার আয়োজক কমিটির সদস‌্য শাওন ও ডাবলু সার্বিক নির্দেশনায় ও জনপ্রিয় সংগীত শিল্পী  চাঁদ সুলতানা সুইটি  ও রেনেসা খানমের সঞ্চালনায়, সিরাজগঞ্জের সকল নবীন ও প্রবীণ সংগীত শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।

সংগীত অনুষ্ঠান শেষে ডান্স ও লটারির মাধ‌্যমে ১৫ জন বিজয়কে পুরস্কার প্রদান করা হয়। 

মিলন মেলা অনুষ্ঠা‌নে সিরাজগঞ্জের প্রায় এক শত ৫০ জন শিল্পী ও মিউজিসিয়ান  অংশগ্রহণ করেন।

মিলন মেলা অনুষ্ঠান‌টির আয়োজনে ছিলেন ম‌নিকা, অন্তর, আরিফ সুজিদ বাপন সহ আরও অনেকে।

এছাড়াও অনুষ্ঠান‌টির সার্বিক সহযোগিতায় ক‌রেন সিরাজগঞ্জ শিল্পী ও মিউজিসিয়ানদের  মধ্যমণি  বিশিষ্ট  মিউজিসিয়ান ও সংগীত শিল্পী আজাদ রেহমান, সিরাজগঞ্জ জেলা প্রশাসক এর সিএ সংগীতশিল্পী ও অভিনেতা ইব্রাহিম হোসেন, সংগীত শিল্পী সূর্য বারি,  

তরিকুল ইসলাম তারা, মামুন এ কাইয়ুম, 

শাহেদ হাসান ফুড ইন্সপেক্টর উল্লাপাড়া ও জুবা‌ে‌য়ের জি‌কো প্রমুখ।

আরও খবর