শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাকিল আহম্মেদ এর মতবিনিময় এমপি নূর মোহাম্মদের ছোট ভাইয়ের নির্বাচনী প্রচারনায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ইসলামপুর পৌর মেয়র আব্দুল কাদের সেখের বিরুদ্ধে আগামীকাল ফের তদন্ত এ সরকারের মেয়াদেই বঙ্গবন্ধু স্যাটেলাইট-২ উৎক্ষেপণ: পলক একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে বরখাস্তকৃত ইসলামপুর পৌর মেয়রের বিরুদ্ধে আগামীকাল ফের তদন্ত গাংনীতে সড়ক দুর্ঘটনায় সদ্য এসএসসি পাশ করা শিক্ষার্থী নিহত। সাতক্ষীরা আওয়ামী লীগ নেতার বাড়ির পাশ থেকে র‌্যাবের অভিযানে চারটি অস্ত্রসহ গুলি ও ম্যাগজিন উদ্ধার মিয়ানমারের গোলার শব্দ আতঙ্ক ছড়াচ্ছে টেকনাফ সীমান্তে এসএসসিতে অংশ নেয়া শিক্ষার্থীদের বিনামূল্যে রেডিয়েন্ট ফিশ ওয়ার্ল্ড দেখার সুযোগ আবুরহাট আঞ্চলিক প্রবাসী সমিতির মতবিনিময় ও আলোচনা সভা খুবি উপাচার্য 'র সাথে কে. এম. পি কমিশনারের সাক্ষাৎ টেকনাফের ৭ মাদক কারবারীর যাবজ্জীবন বরিশাল কাশিপুর যাত্রীবাহী বাস চাপায় পথচারী নিহত--১ টি-টোয়েন্টি বিশ্বকাপের নেদারল্যান্ডসের দল ঘোষণা দাম বেড়েছে ডিমের, দিশেহারা ক্রেতারা কুতুবদিয়ায় নোঙর করেছে এমভি আবদুল্লাহ, মঙ্গলবার চট্টগ্রাম পৌঁছাবেন ২৩ নাবিক বেনাপোল সীমান্তে ভারতীয় বিএসএফ'র গুলিতে চোরাকারবারী আহত চাটখিলে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ ও সচেতনতামূলক অবহিতকরন প্রশংসায় ভাসছে সাতক্ষীরা নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক গাজী

এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ

admin - দেশচিত্র নিউজ ডেস্ক

প্রকাশের সময়: 28-04-2024 02:37:25 pm

চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আগামী ৯ থেকে ১১ মে এর মধ্যে প্রকাশ করা হবে।

আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান তপন কুমার সরকার বাসসকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পরীক্ষা শেষ হওয়ার ৬০ দিনের মধ্যে সাধারণত ফলাফল প্রকাশ করা হয়ে থাকে। সে অনুযায়ী, ১১ মে এর মধ্যে এসএসসির ফল প্রকাশ করার সম্ভাবনা রয়েছে।

তিনি আরো বলেন, আগামী ৯, ১০ ও ১১ মে ফল প্রকাশের সম্ভাব্য তারিখ নির্ধারণের জন্য ইতিমধ্যে শিক্ষা মন্ত্রণালয়ের কাছে প্রস্তাবনা পাঠানো হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদয় অনুমতি পেলে সেদিনই ফল প্রকাশ করা হবে।

উল্লেখ্য, চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি এসএসসি ও সমমানের লিখিত পরীক্ষা শুরু হয়। এবার ১১টি শিক্ষা বোর্ডের অধীনে ২০ লাখ ২৪ হাজার ১৯২ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে ৯টি শিক্ষা বোর্ডের অধীনে পরীক্ষার্থী ছিল ১৬ লাখ ৬ হাজার ৮৭৯ জন। মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে দাখিল পরীক্ষায় মোট ২ লাখ ৪২ হাজার ৩১৪ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে। কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি (ভোকেশনাল) ও দাখিল (ভোকেশনাল) পরীক্ষা দেয় ১ লাখ ২৬ হাজার ৩৭৩ জন। লিখিত পরীক্ষা শেষ হয় ১২ মার্চ।

আরও খবর



6640593792697-120524115255.webp
এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ

১ দিন ১৩ ঘন্টা ৪২ মিনিট আগে