সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরিষাবাড়ি ডোয়াইল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়ন পরিষদের সদস্য পেটানোর অভিযোগ গ্রেফতার-১ শেরপুরে আন্তঃজেলা গরু চোরদলের ৫ সদস্য গ্রেফতার: পুলিশ সুপারের প্রেস ব্রিফিং নৌকার মাঝি নায়েব আলী জোয়ার্দ্দার বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী। নির্বাচনকে ঘিরে কুড়িগ্রামে কঠোর অবস্থানে পুলিশ, সহিংসতা করে কেউই ছাড় পাবে না - পুলিশসুপার আশাশুনি উপজেলা নির্বাচন মঙ্গলবার,ত্রি মুখী লড়াই,জামায়েত বিএপির ভোটারা ভোট দিলে দ্বিমুখী লড়াই। টেকনাফে ৩০ হাজার পিস ইয়াবাসহ আটক ৪ বিচারপ্রার্থীদের ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র উখিয়ায় কুখ্যাত রোহিঙ্গা সন্ত্রাসী অস্ত্রসহ আটক টেকনাফ সীমান্তের কাছে আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ চকরিয়ায় ডাম্পার ট্রাকের সঙ্গে সংঘর্ষে ইজিবাইক চালক নিহত পত্রদূতের উপদেষ্টা সম্পাদক আবুল কালাম আজাদের হাতের হাড় ভেঙে আহত, সুস্থতা কামনা ঝিনাইগাতীতে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষকদের মাঝে প্রশিক্ষণ প্রদান সাতক্ষীরায় তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ৭ ৮৯ ব্যাচের আয়োজনে এসএসসি ২০২৪ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা গণতন্ত্রের বিচারে বিশ্বের বহু দেশের তুলনায় ভালো অবস্থানে আছে বাংলাদেশ: কাদের বরিশাল বিভাগের শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার নলছিটির আনোয়ার আজীম সাতক্ষীরার তালায় উপজেলায় ট্রাক উল্টে নিহত ২ আহত ১১

সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের ওপর হামলা, আতাউর নামে এক আসামী গ্রেফতার।


সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর হামলার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে সুন্দরগঞ্জ থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মোঃ মাহবুব আলম পি.পি.এম. দেশচিত্রকে জানান যুবলীগ নেতা আজমের উপর হামলার ঘটনায় আজ ৪ মে শনিবার  মোঃ আতাউর রহমান সরদার (৬০) নামের এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। তিনি সোনারায় গ্রামের মোঃ আনছার আলী সরদারের ছেলে। 


ঘটনার বিবরণে জানা যায় গত ২৫ এপ্রিল সন্ধ্যায়  উপজেলার ফলগাছা থেকে সুন্দরগঞ্জ আসার পথে সোনারায় বাজারে হামলার শিকার হন যুবলীগ নেতা আজম। আহত সোহানুর রহমান আজম সুন্দরগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক। তিনি পৌরসভার ১ নং ওয়ার্ডের বালাপাড়া গ্রামের মৃত এনদা মিয়ার ছেলে। 

২৫ এপ্রিল সন্ধ্যায় মোটরসাইকেলে করে ফলগাছা বাজার থেকে সুন্দরগঞ্জে যাচ্ছিলেন আজম। পথে সোনারায় বাজার এলাকায় পৌঁছিলে হঠাৎ করে ৪-৫ জন মোটরসাইকেলের গতিরোধ করেন। এরপর আজমের ওপর হামলা চালিয়ে গুরুত্বর আহত করে তারা। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সুন্দরগঞ্জ হাসপাতালে ভর্তি করেন। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক। বর্তমানে আজম রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ৩১নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। 

স্বজনদের অভিযোগ, হামলাকারীরা আজমকে এলোপাথারী কুপিয়ে আহত করে। এছাড়া তার দুই পায়ের হাটুর নিচে জখমও হয়েছে। রাজনৈতিক দ্বন্দের কারণে প্রতিপক্ষরা তার উপর হামলা চালায়। 

হামলার ঘটনার খবর পেয়ে সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সুন্দরগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোঃ মাহাবুব আলম পি.পি.এম. আরও জানান হামলার সঙ্গে জড়িত বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।