রামগড়ে মুক্তি যোদ্ধার ডিজিটাল সার্টিফিকেট গ্রহন, নিজাম উদ্দিন (লাভলু) প্রাথমিক শিক্ষক-কর্মকর্তাদের ৮ কাজে বিরত থাকার নির্দেশ সৌদি আরবের প্রধানমন্ত্রী হলেন যুবরাজ মোহাম্মদ বিন সালমান বিমানবন্দরে চোখ ওঠা রোগীদের লাগবে চিকিৎসকের সার্টিফিকেট যুক্তরাষ্ট্রে পোশাক রপ্তানি বেড়েছে ৫৪ শতাংশ পুঠিয়ায় প্রাইভেট শিক্ষকের নির্যাতনের শিকার তার স্ত্রী, ও প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে অপকর্মের অভিযোগ, এলাকায় পোস্টারিং বিশ্বনেত্রী মাদার অব হিউম্যানিটি শেখ হাসিনার জন্মদিন রাজশাহীতে বিশ্বের দ্বিতীয় ক্ষুদ্রাকৃতির ‘মা’, মাসুরা বেগম দুর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়রের মতবিনিময় টেকনাফে ৪ বছরের শিশু অপহরণ ! রাজশাহীতে বিশ্ব পর্যটন দিবস পালিত নিজেকে নিয়ে নতুন করে বাঁচার স্বপ্ন দেখি কেশবপুরে গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে গাছের চারা বিতরণ হিস্ট্রি ক্লাবের (3MPC) প্রতিযোগিতার জয়ী 'টিম হিস্টোগ্রাফার্স '। বাঘায় সামাজিক সম্প্রীতি কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত চবিতে সাংবাদিককে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে সারিয়াকান্দিতে জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় জেলা প্রশাসনের আয়োজনে শেরপুরে বিশ্ব পর্যটন দিবস পালিত ঝিনাইগাতীতে পর্যটন দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত টেকনাফে পৃথক অভিযানে ৮৪হাজার পিস ইয়াবা জব্দ!

বাংলাদেশ টি টোয়েন্টি দলের নতুন অধিনায়ক সাকিব

ফাইল ছবি


স্পোর্টস ডেস্ক :


অবশেষে নানা গুঞ্জনের পর সাকিব আল হাসানকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-২০ ফরম্যাটের অধিনায়ক ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শনিবার (১৩ আগস্ট) সাকিবের সঙ্গে বৈঠক শেষে খবরটি নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।


সাকিবের আগে সদ্য সমাপ্ত জিম্বাবুয়ে সিরিজে টি-২০ দলকে নেতৃত্ব দিয়েছেন নুরুল হাসান সোহান। এর আগে দীর্ঘদিন সীমিত ওভারের ক্রিকেটে দলপতি ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ।


রান খরার পাশাপাশি অধিনায়কত্বে ছিল না ঝাঁজ। তাই রিয়াদের উপর আর আস্থা রাখতে পারেনি বিসিবি। নেতৃত্ব তো বটেই, দল থেকেও বাদ পড়েছেন এই তারকা।


টি-২০তে রিয়াদ নেতৃত্বে আসার আগে দায়িত্বটা ছিল সাকিবের কাঁধেই। টেস্ট ও টি-২০ ফরম্যাটে অধিনায়ক ছিলেন তিনি। তবে ২০১৯ সালে জুয়াড়ির তথ্য গোপন করার অপরাধে সব ধরণের ক্রিকেট থেকে নিষিদ্ধ হন তিনি।


নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরার পর নেতৃত্বের আলোচনায় না থাকলেও অন্যদের খারাপ ফলের কারণে ফের নেতৃত্বের ভূমিকায় দেখা যাচ্ছে সাকিবকে। তিনি নতুন সূচনায় কতটা সাফল্য পাবেন সেটা সময়ই বলে দেবে।

আরও খবর