প্রাথমিক শিক্ষক-কর্মকর্তাদের ৮ কাজে বিরত থাকার নির্দেশ সৌদি আরবের প্রধানমন্ত্রী হলেন যুবরাজ মোহাম্মদ বিন সালমান বিমানবন্দরে চোখ ওঠা রোগীদের লাগবে চিকিৎসকের সার্টিফিকেট যুক্তরাষ্ট্রে পোশাক রপ্তানি বেড়েছে ৫৪ শতাংশ পুঠিয়ায় প্রাইভেট শিক্ষকের নির্যাতনের শিকার তার স্ত্রী, ও প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে অপকর্মের অভিযোগ, এলাকায় পোস্টারিং বিশ্বনেত্রী মাদার অব হিউম্যানিটি শেখ হাসিনার জন্মদিন রাজশাহীতে বিশ্বের দ্বিতীয় ক্ষুদ্রাকৃতির ‘মা’, মাসুরা বেগম দুর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়রের মতবিনিময় টেকনাফে ৪ বছরের শিশু অপহরণ ! রাজশাহীতে বিশ্ব পর্যটন দিবস পালিত নিজেকে নিয়ে নতুন করে বাঁচার স্বপ্ন দেখি কেশবপুরে গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে গাছের চারা বিতরণ হিস্ট্রি ক্লাবের (3MPC) প্রতিযোগিতার জয়ী 'টিম হিস্টোগ্রাফার্স '। বাঘায় সামাজিক সম্প্রীতি কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত চবিতে সাংবাদিককে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে সারিয়াকান্দিতে জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় জেলা প্রশাসনের আয়োজনে শেরপুরে বিশ্ব পর্যটন দিবস পালিত ঝিনাইগাতীতে পর্যটন দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত টেকনাফে পৃথক অভিযানে ৮৪হাজার পিস ইয়াবা জব্দ! বশেমুরবিপ্রবির ভেটেরিনারি বিভাগে দুইদিন ব্যাপী সার্জিক্যাল কেস প্রাক্টিস

বানিয়াচংয়ে সাজাপ্রাপ্ত আসামী ১৭ বছর পর গ্রেফতার




 হবিগঞ্জের বানিয়াচংয়ে থানা পুলিশের অভিযানে ছিনতাই মামলায় ৪ বছরের সাজাপ্রাপ্ত আসামি নজরুল ইসলাম (৪৫) কে  ১৭ বছর পর গ্রেফতার করা হয়েছে। 

জানা যায়,  বুধবার(১৭ আগষ্ট) দুপুরে  বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব এর নেতৃত্বে  এবং এসআই ফারুক হোসেন সংগীয় ফোর্সের সহায়তায় বানিয়াচং উপজেলার  ৮নং খাগাউড়া ইউপির অন্তর্গত ঘাটুয়া গ্রামে অভিযান পরিচালনা করে মৌলভীবাজার সদর থানার ছিনতাই মামলায় ৪ বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার -টাকা অর্থদন্ডে দন্ডিত আসামী  গুনই গ্রামের আব্দুল আলিমের পুত্র   নজরুল ইসলাম(৪৫) কে গ্রেফতার করা হয়।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব জানান,  আসামী গ্রেফতার এড়ানোর জন্য দীর্ঘ ১৭ বছর বিদেশে পলাতক ছিলেন। আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Tag
আরও খবর