১০ টাকায় টিকিট কেটে চোখের চিকিৎসা নিলেন প্রধানমন্ত্রী মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের ডিমের দাম হঠাৎ কমে যত হলো ইসলামপুরে ৭ জুয়াড়িকে আদালতে সোপর্দ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহীন হলে থাকা নিয়ে ভর্তি পরীক্ষার্থীকে হয়রানির অভিযোগ শাবির হল প্রভোস্টের বিরুদ্ধে মধুপুরে কুড়ালিয়া ইউনিয়নের বানিয়াবাড়ি পুকুর পাড়, ঈদগাহ মাঠে স্থাপিত মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় জিপিএ ফাইভ এবং বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। প্রথম টি-টোয়েন্টিতে আজ জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ জাতিসংঘে বাংলাদেশ উত্থাপিত ‘শান্তির সংস্কৃতি’ প্রস্তাব গৃহীত আজ যে ৬ অঞ্চলে ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস কুতুব‌দিয়ায় সাংবা‌দিক‌দের সা‌থে চেয়ারম্যান প্রার্থী ব্যারিস্টার হানিফের মতবিনিময় হবিগঞ্জ ইয়ুথ পিস এম্বাসেডর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত। লাখাইয়ে উপজেলা নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল। গাজা ইস্যুতে ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করল তুরস্ক উজানের ঢলে সিলেটের নিম্নাঞ্চল প্লাবিত, বন্যার শঙ্কা উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ কুতুবদিয়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি রাসেল সিকদারের নেতৃত্বে মে দিবস উদযাপন বাংলাদেশের জনগণ এখন মর্যাদা নিয়ে বিশ্ব দরবারে চলতে পারে: প্রধানমন্ত্রী গোদাগাড়ীতে কাভার ভ্যানের ধাক্কায় সাইকেল আরোহী নিহত আরও ২ দিন বাড়লো ‘‌হিট অ্যালার্ট’

সুন্দরগঞ্জে নৌকার প্রার্থী আফরুজা বারীর বিশাল শোভাযাত্রা , আনন্দে ভাসছে নেতা-কর্মীরা।

সুন্দরগঞ্জে নৌকার প্রার্থী আফরুজা বারীর বিশাল শোভাযাত্রা , আনন্দে ভাসছে নেতা-কর্মীরা। 

মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে আওয়ামী লীগ মনোনীত আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস আফরুজা বারীর নেতৃত্বে সুন্দরগঞ্জ উপজেলার সীমান্তবর্তী দেবী চৌধুরানী ডিগ্রী কলেজ মাঠ থেকে এ শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রায় প্রায় দুই হাজারের অধিক মোটরসাইকেলে করে কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন। এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর ও সড়ক পথে দেবী চৌধুরানি ডিগ্রী কলেজে আসেন তিনি। এসময় নেতাকর্মী তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

শোভাযাত্রাটি উপজেলার বিভিন্ন ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে। এসময় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে পৌরশহরের বঙ্গবন্ধু ম্যুরাল চত্ত্বর ও উপজেলা পরিষদে অবস্থিত বঙ্গবন্ধুর প্রকৃতিতে পৃথক পৃথকভাবে পুষ্পমাল্য অর্পণ করেন মিসেস আফরুজা বারী। পরে চন্ডিপুর ইউনিয়নের ফারাজিপাডায় সাবেক সংসদ সদস্য মরহুম গোলাম মোস্তফা আহমেদের কবর যিয়ারত করেন তিনি। শেষে সর্বানন্দ ইউনিয়নের নিজ বাড়িতে এসে তাঁর ছোটভাই ও সাবেক সংসদ সদস্য মরহুম মঞ্জুরুল ইসলাম লিটনের কবর যিয়ারত করে শোভাযাত্রার কার্যক্রম সমাপ্ত করেন তিনি।

এসময় মিসেস বারী স্বামী আলহাজ্ব মো. আব্দুল্লাহেল বারী, উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আশরাফুল আলম সরকার লেবু, সহ-সভাপতি সফিউল ইসলাম আলম, সাজেদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, গোলাম কবির মুকুল, রেজাউল আলম সরকার রেজা, সাংগঠনিক সম্পাদক হাফিজা বেগম কাকলী, দপ্তর সম্পাদক মঞ্জুরুল ইসলাম প্রামাণিক বকুল, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান লিটু, শ্রমিক লীগের সভাপতি গনেশ শীল, কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাছুদ প্রামাণিক, সহ-সভাপতি মাহমুদুর রহমান মিলন, তাঁতী লীগের সভাপতি ইউনুস আলী সরকার, মহিলা যুবলীগের সভাপতি আল্পনা গোষ্মামী, ছাত্রলীগ নেতা রতন মিয়া সহ প্রমূখ। এতে আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন।

Tag
আরও খবর