মির্জাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রামুতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারীর মৃত্যু ডোমারে মাল্লিপাড়া মহাশ্মশানের ভিত্তিপ্রস্তর উদ্বোধন কুতুব‌দিয়ায় সাংবা‌দিক‌দের সা‌থে মতবিনিময় করেন চেয়ারম্যান প্রার্থী এড.ফরিদ চৌধুরী ১০ টাকায় টিকিট কেটে চোখের চিকিৎসা নিলেন প্রধানমন্ত্রী মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের ডিমের দাম হঠাৎ কমে যত হলো ইসলামপুরে ৭ জুয়াড়িকে আদালতে সোপর্দ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহীন হলে থাকা নিয়ে ভর্তি পরীক্ষার্থীকে হয়রানির অভিযোগ শাবির হল প্রভোস্টের বিরুদ্ধে মধুপুরে কুড়ালিয়া ইউনিয়নের বানিয়াবাড়ি পুকুর পাড়, ঈদগাহ মাঠে স্থাপিত মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় জিপিএ ফাইভ এবং বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। প্রথম টি-টোয়েন্টিতে আজ জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ জাতিসংঘে বাংলাদেশ উত্থাপিত ‘শান্তির সংস্কৃতি’ প্রস্তাব গৃহীত আজ যে ৬ অঞ্চলে ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস কুতুব‌দিয়ায় সাংবা‌দিক‌দের সা‌থে চেয়ারম্যান প্রার্থী ব্যারিস্টার হানিফের মতবিনিময় হবিগঞ্জ ইয়ুথ পিস এম্বাসেডর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত। লাখাইয়ে উপজেলা নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল। গাজা ইস্যুতে ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করল তুরস্ক উজানের ঢলে সিলেটের নিম্নাঞ্চল প্লাবিত, বন্যার শঙ্কা উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ

হঠাৎ হাসপাতাল পরিদর্শনে এমপি নাহিদ নিগার, সতর্ক করলেন ডাক্তার ও স্টাফদের।



হঠাৎ হাসপাতাল পরিদর্শনে এমপি নাহিদ নিগার, সতর্ক করলেন ডাক্তার ও স্টাফদের। গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের খাবারের মান, ওষুধ ও চিকিৎসা সেবা নিয়ে দীর্ঘদিন ধরে নানা অভিযোগ স্থানীয়দের। এসব অভিযোগের সত্যতা নিজে দেখতে হঠাৎ হাসপাতালে পরিদর্শনে আসেন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য প্রকৌশলী আব্দুল্লাহ নাহিদ নিগার সাগর।



শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে হঠাৎ করে এমপি নাহিদ নিগার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন।এসময় ডাক্তার ও স্টাফদের আগের দিনের কথা ভুলে গিয়ে এখন থেকেই এই অঞ্চলের অসুস্থরা যাতে চিকিৎসা সেবা পায় সেজন্য প্রয়োজনীয় ওষুধ ও ডাক্তারদের আচার ব্যবহার এবং তাদের সেবা করার মান উন্নয়নের কথা তুলে ধরেন এমপি।এমপি আব্দুল্লাহ নাহিদ নিগার বলেন, হাসপাতালে রোগীরা যদি ভালো না থাকে তাহলে আপনারাও ভালো থাকবেন না। হাসপাতালের ওষুধের কি কি ধরনের চাহিদা এবং ঘাটতি বা ডাক্তারদের কি সমস্যা তা আমাকে নিয়মিত অবগত করবেন। হাসপাতালের কোনো প্রকার অন্যায় অনিয়ম  বরদাস্ত করা হবেনা। তিনি আরও বলেন, আমার নির্বাচনী ইশতেহারের মধ্যে হাসপাতালের মান উন্নয়ন এবং চিকিৎসা সেবা নিয়ে আমার অঙ্গীকার ছিল সেটি আমি যে কোনো মূল্যে বাস্তবায়ন করব।এসময় স্থানীয় সাংবাদিক ও রোগীদের বিভিন্ন অভিযোগের কথা শুনে তিনি ডাক্তার ও নার্সদের সতর্ক করেন।



পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সায়্যিদ মুহম্মদ আমরুল্লাহ, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার রেজওয়ান আহমেদ, পৌর আওয়ামী লীগের সভাপতি আহসানুল করিম চাঁদ, বেলকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজি, যুবলীগ নেতা সোহানুর রহমান আযম, রাশেদুল ইসলাম রাসেল, শহিদুল ইসলাম রানা, উপজেলা শ্রমিক লীগের সভাপতি গণেশ শীল, ছাত্রলীগ নেতা রতন মিয়া প্রমূখ।

আরও খবর